'জামাকাপড় পরাটা আগে শিখুন', পিঠখোলা ব্যাকলেসে কটুক্তি করিনাকে

অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে।  সদ্যই ৪০ শে পা দিলেন নবাব পত্নী করিনা। বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছে  করিনা কাপুর খান। সম্প্রতি 'মম টু বি' করিনা কাপুর -এর একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে পোশাকের কারণেই কটাক্ষের মুখে পড়তে হয়েছিল নবাব পত্নীকে।

Riya Das | Published : Oct 13, 2020 5:17 AM IST

110
'জামাকাপড় পরাটা আগে শিখুন', পিঠখোলা ব্যাকলেসে কটুক্তি করিনাকে


স্টাইল স্টেটমেন্ট ও ফ্যাশনের দিক থেকে করিনা কাপুরের নাম সবার প্রথমেই উঠে আসে। তবে স্টাইল যখন সবকিছুকে ছাঁপিয়ে যায়, তখনই বিপত্তি।

210

ইভেন্ট অনুষ্ঠানে করিনা তার নিজের ড্রেসের স্টাইলিংয়ের জন্য কটাক্ষের মুখে পড়েছিলেন। অনুষ্ঠানে তার ড্রেস কেমন হওয়া উচিত ছিল, তা বুঝতে নাকি তিনি অক্ষম ছিলেন।

310

বেশ কয়েক বছর আগে একটি ইভেন্ট অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন করিনা, যেখানে বিভিন্ন জায়গার তরুণ প্রতিভারা সম্মানিত হয়েছিল। এই পুরস্কার অনুষ্ঠানে করিনাও সম্মানে ভূষিত হয়েছিলেন।

410


করিনা কাপুরকে যুব আইকন অব দ্য ইয়ার পুরস্কার দেওয়া হয়েছিল। এই পুরস্কার নিতে মঞ্চে উঠতেই সকলেই হতবাক হয়ে যায় করিনাকে দেখে।

510


এই অনুষ্ঠানে অন্যান্য সকলেই সাধারণ পোশাকে হাজির হয়েছিলেন। করিনাও শাড়ি পড়েছিলেন।

610

ইভেন্ট অনুষ্ঠানের জন্য বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মনীষ মলহোত্রার ডিজাইন করা পিচ-সাদা গোলাপী শাড়িতে রীতিমতো ঝড় তুলেছিলেন করিনা।

710


শাড়ির  সঙ্গে মানানসই ব্যাকলেস ব্লাউজ তিনি দেখতে গর্জিয়াস লাগলেও সাহসী পোশাকের জন্য নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন করিনা।

810

শাড়ির গর্জিয়াস লুক ইভেন্টের সঙ্গে কোনওভাবেই খাপ খায়নি বলেই ছবি ভাইরাল হতেই ট্রোলের মুখে পড়েছিলেন করিনা।

910

নেটিজেনরা অনেকেই তাকে জামাকাপড় পড়তে শেখার অনুরোধও জানিয়েছিলেন। কেউ আবার বলেছিলেন এটি কোনও চলচ্চিত্রের পুরস্কার নয়।

1010

সম্প্রতি মুম্বইতে নয়, বরং পতৌদি প্রাসাদে সময় কাটাচ্ছেন করিনা। কারণ তার আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'র শুটিং চলছে দিল্লিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos