সূর্যমুখী ফুল দিয়েই 'বক্ষযুগল' মুড়লেন রেশমি, হটনেসকে ছাঁপিয়ে নেটিজেনদের নজর কালো চোখে

বলিউডের উষ্ণতা জাগানো অভিনেত্রী রেশমি দেশাই কিছু না কিছু করেই বরাবরই শিরোনামে থাকেন। ফের নতুন ফোটোশুটে ঝড় তুললেন রেশমি। যত দিন যাচ্ছে ততই যেন বলি অভিনেত্রীদেরও যেন ছাঁপিয়ে যাচ্ছেন রেশমি। তার শরীরী ভঙ্গি, স্টাইল স্টেটমেন্টে কাঁত হচ্ছেন সকলেই। সম্প্রতি লাইমলাইটে থাকার জন্য হট ফোটোশুটের ছবি শেয়ার করেছেন রেশমি। যেখানে নিজের বক্ষযুগলকে সূর্যমুখী ফুল দিয়ে সুসজ্জিত করেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে তিনি আগুন জ্বালিয়েছেন ভক্তদের হৃদয়ে। ওপেন ক্লিভেজের হট লুকে তিনি এখন পেজ থ্রি-র শিরোনামে। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে রেশমির এই ছবি। কিন্তু হটনেসকেও যেন ছাঁপিয়ে গেছে তার চোখের ডার্ক সার্কেল, যার কারণে নেটিজেনদের তির্যক মন্তব্যও শুনতে হয়েছে অভিনেত্রীকে। দেখে নিন ছবিতে।

Riya Das | Published : Oct 12, 2020 10:56 AM IST / Updated: Oct 12 2020, 04:30 PM IST

111
সূর্যমুখী ফুল দিয়েই 'বক্ষযুগল' মুড়লেন রেশমি, হটনেসকে ছাঁপিয়ে নেটিজেনদের নজর কালো চোখে

 সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ধরে রাখতে সিদ্ধহস্ত রেশমি। সম্প্রতি ফোটোশুটে ফের ভাইরাল হয়েছেন অভিনেত্রী।সূর্যমুখী ফুল দিয়েই নিজের বক্ষযুগল মুড়ে নিয়েছেন অভিনেত্রী। খোলা চুলে মাটিতে শুয়ে পোজ দিয়েছেন রেশমি।

211

প্রতিটি ছবিতেই হটনেস যেন চুঁইয়ে চুঁইয়ে পড়ছে। কিন্তু তার শরীরী সৌন্দর্যের থেকে চোখের নিচের মোটা ডার্ক সার্কেল অনেক বেশি নজর কেড়েছেন নেটিজেনদের।

311

মূলত হিন্দি সিরিয়ালের হাত ধরেই তার অভিনয়ে আসা। বিগ বসের দৌলতে  বলি ইন্ডাস্ট্রিতে এখন পরিচিত মুখ রেশমি দেশাই। 

411


উন্মুক্ত ক্লিভেজের  ছবিতে হট পোজ দিয়েও ফের নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

511

কিছুদিন আগেও মাথায় ফুলের টায়রা দিয়ে রেশমি কোঁকড়ানো চুলের ফোটোশুটে নজর কেড়েছিলেন।  

611

মাত্র ১৬ বছর বয়স থেকেই টিভি ধারাবাহিকে কাজ শুরু রেশমির। সম্প্রতি বিগ বসের ঘরে তাকে দেখা গেছে।  'বিগ বস ১৩' শুরু থেকেই সিদ্ধার্থ  শুক্লা ও রেশমি দেশাই এর সঙ্গে বহু কাদা ছোড়াছুড়ি দেখা গেছে। 

711

এমনকী বিগবসের ঘরে গিয়েই মডেল আরহান খানের সম্পর্কে জড়ান রেশমি দেশাই। আর সেখান থেকেই আরহানের সঙ্গে তার ঘনিষ্ঠতা সকলেরই নজর কাড়ে। এই বিগ বসই তাকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দিয়েছে।  তারপর থেকেই যেন নেটিজেনদের নজরে রয়েছেন রেশমি।

811


সোশ্যাল মিডিয়াতেও পাল্লা দিয়ে বাড়ছে ফলোয়ার সংখ্যা।  কীভাবে নিজের ভক্তদের ধরে রাখতে হয়, তাতেও বেশ সিদ্ধহস্ত রেশমি। 

911

 সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি আগুন জ্বালিয়েছেন ভক্তদের হৃদয়ে। যৌনতা যেন উপচে পড়ছে। যা দেখেই কমেন্টে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা।

1011

কখনও নিজের ব্যাক্তিগত জীবন কখনও বিগবসের কন্ট্রোভার্সি-এই নিয়েই লাইমলাইটে থাকেন  রেশমি দেশাই।

1111

এবারও তার ব্যতিক্রম নয়। হটনেস বম্বের এই ছবিতে নেটিজেনরা রীতিমতো ট্রোল করেছেন অভিনেত্রীকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos