হিরোইন হতে নগ্ন করিনা, মুহূর্তে ভাইরাল সঙ্গেমর দৃশ্য, বেসামাল বেবোর বিতর্কিত লুক

সাধারণত বেবোকে এই ধরনের চরিত্র খুব একটা দেখে অভ্যস্থ নন ভক্তরা। হট ডিভা নয়া লুকেই ঝড় তোলেন হিরোইন ছবিতে। করিনাকে কেউ সেভাবে বিকিনিতেও দেখেন না, সেই সেলেব নগ্ন, মানতে বেশ বেগ পেতে হয়েছিল ভক্তদের, আর চরিত্রে অভিনয় করতে কতটা সাহস লেগেছিল বেবোর, জানালেন নিজেই এক সাক্ষাৎকারে। 

Jayita Chandra | Published : Jul 11, 2021 5:00 AM IST

18
হিরোইন হতে নগ্ন করিনা, মুহূর্তে ভাইরাল সঙ্গেমর দৃশ্য, বেসামাল বেবোর বিতর্কিত লুক

অনেক ভেবে চিন্তেই নাম আসে করিনার। করিনা কাপুর, বোল্ড দৃশ্যে সেরার তালিকাতে থাকা নায়িকাদের মধ্যে কখনই নাম লেখাননি। কিন্তু সেই রেকর্ড ভাঙে হিরোইন ছবি। 

28

'এরপরই ছবির প্রস্তাব যায় করিনা কাপুরের কাছে। সেই ছবির শ্যুটিং-এই ধরা দিয়েছিল এক অন্য অভিনেত্রী। করিনাকে এভাবে এর আগে কখনও দেখা যায়নি।

38

সম্পূর্ণ নগ্ন হয়ে সঙ্গমের দৃশ্যে করেছিলেন শ্যুট। মুহুর্তে ভাইরাল হয়েছিল ছবির একাধিক দৃশ্য যা নিয়ে পরবর্তীতে বিতর্কের মুখেও পড়তে হয় বেবোকে। 

48

যদিও এই চরিত্রকে তিনি মনে করেছিলেন এক সাহসী পদক্ষেপ। নিজের ১০০০ শতাংশ নিংড়ে দিয়ে চরিত্রে প্রাণ ঢেলেছিলেন তিনি। 

58

করিনার জীবনে অন্যতম করা চরিত্রগুলোর মধ্যে আজও আসে এই হিরোইন ছবির কথা। তবে এই শ্যুটের অভিজ্ঞতা কেমন, কী জানিয়েছিলেন বেবো!

68

করিনার কথায়, ভক্তরা তাঁকে এভাবে দেখে অভ্যস্থ নয়, ফলে কীভাবে নেবে সবাই এই চরিত্র তা সবসময় মাথায় ঘুড়ত। খুব অস্বস্তিতে পড়তে হয় শ্যুটের সময়। 

78

এই ধরনের চরিত্রে অভিনয় করাটা সবসময় খুব কঠিন হয়ে ওঠে। যদিও এই ছবিতে দক্ষতার সঙ্গে বোল্ড দৃশ্য ফুঁটিয়ে তুলেছিলেন তিনি। 

88

করিনা এই ছবির পর আর কখনই এই ধরনের লুকে সামনে আসেনি। বেবোর হিরোইন একমত্র ছবি যেখানে শ্যুটের জন্য সম্পূর্ণ নগ্ন হতে হয়েছিল তাঁকে। যা আদপে হিট হলেও সেই মুহূর্তে বিতর্ক সৃষ্টি করেছিল ভক্তমহল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos