রেগে আগুন 'মাদার টু বি', এই জঘন্য কাজটির জন্য তৈমুরকে সহ্য করতে পারেন না করিনা

বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছে  করিনা কাপুর খান। সম্প্রতি নবাব বধূর পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে ছেলে তৈমুরকে নিয়ে তিনি মুখ খুলেছিলেন। তৈমুরের এমন কিছু অভ্যাস রয়েছে,যার কারণে নিজের মেজাজ হারিয়ে ফেলেন করিনা,ছোট্ট খুদের কীর্তি জানলে অবাক হবেন আপনিও।

Riya Das | Published : Aug 18, 2020 3:47 AM IST / Updated: Aug 18 2020, 10:55 AM IST

110
রেগে আগুন 'মাদার টু বি', এই জঘন্য কাজটির জন্য তৈমুরকে সহ্য করতে পারেন না করিনা

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছে বলিউডের স্টাইল আইকন করিনা কাপুরের নাম। পতৌদির নবাব সইফ আলি খান এবং নবাব বধূ করিনা কাপুর খান সবসময়েই লাইমলাইটের শিরোনামে থাকেন। তাদের ব্যক্তিগত জীবন  জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

210

একটি সাক্ষাৎকারে নিজের পোশাদার জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও মুখ খুলেছিলেন অভিনেত্রী করিনা কাপুর খান। সেখানে ছেলে তৈমুরকে নিয়ে বিশেষ কিছু কথা বলেছেন করিনা।

310


সেই সাক্ষাৎকারেই তৈমুরকে নিয়ে তার মাতৃত্বের অভিজ্ঞতা শেয়ার করে নিয়েছেন। সেখানেই বেবো জানিয়েছেন, তৈমুরের কারণে নাকি মাঝমধ্যেই তিনি নিজের মেজাজ হারিয়ে ফেলেন।

410


করিনা জানিয়েছিলেন, তৈমুরের বয়স এখন সাড়ে তিন বছর। সে এখন বোঝে যে কোনটি তার পছন্দ আর কোনটি অপছন্দ। 

510


মাঝেমধ্যেই বলে ওঠে এটা খাব না, ওটা ভাল না। আর এই কথা শুনতে শুনতেই নিজের মেজাজ ঠিক রাখতে পারেন না করিনা।

610

করিনা এও জানান, আমি একজন মা,সুতরাং ভালমন্দ আমি যথেষ্ঠ বুঝি। কিন্তু তৈমুরের কারণে আমি এখন নতুন নতুন অনেক কিছু  শিখছি। তৈমুরই আমাকে শিখিয়েছেন তিনি কী ধরনের মা পছন্দ করেন। 

710

ফের অন্তঃসত্ত্বা বলিউডের গর্জিয়াস লেডি করিনা কাপুর। গত ৩ মাস ধরে তিনি গর্ভবর্তী। সম্ভবত আগামী বছরের ফেব্রুয়ারি কিংবা মার্চ মাসেই নবাব পরিবারে ফের নতুন অতিথি আসতে চলেছে।

810

করিনা ও সইফ নিজেরাই একটি বিবৃতিতে জানিয়েছিলেন, আমাদের পরিবারে নতুন অতিথি আসতে চলেছে । সকল শুভাকাঙ্খীদের অনেক ধন্যবাদ।

910

করিনার গর্ভাবস্থার খবর পেয়ে তার বাবা রণধীর কাপুরও খুব খুশি। তিনিও জানিয়েছেন, একটি পরিবারে দুজন বাচ্চা অবশ্যই দরকার, একে অপরকে সঙ্গ দেওয়ার জন্য।

1010

শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম' এবং 'গুড নিউজ'-এ দেখা গিয়েছিল। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos