মালাইকার এই অভ্যেসই কি সমস্যার সৃষ্টি করেছিল খান পরিবারে, ফাঁস করেছিলেন বলি ফ্যাশনিস্তা

মালাইকা আরোরা। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরা ও খান পরিবারের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সাক্ষাৎকার থেকে জানা গেছে মালাইকার এই বিশেষ অভ্যেসের কারণেই খান পরিবারে সমস্যার সৃষ্টি হয়েছিল। কী এমন করেছিলেন অভিনেত্রী, জানুন বিশদে।

Riya Das | Published : Aug 18, 2020 2:41 AM IST

110
মালাইকার এই অভ্যেসই কি সমস্যার সৃষ্টি করেছিল খান পরিবারে, ফাঁস করেছিলেন বলি ফ্যাশনিস্তা

সম্প্রতি লকডাউনের মধ্যে নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। 

210

বলিউডের  জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল মালাইকা আরোরা এবং আরবাজ খানের। তাদের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ধরেছিল। 

310


মালাইকা আরোরা  এবং আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল।  কিন্তু দুজনেই এখন আলাদা। 

410

করণ জোহরের চ্যাট শো- তে এসে মালাইকা আরবাজ খান এবং তার পুরো পরিবারকে নিয়ে ব্যক্তিগত তথ্য শেয়ার করেছিলেন। তিনি জানিয়েছিলেন, আরবাজ খান ও তার পরিবার  তাদের  আন্তরিকতার বিষয়ে কখনও বিরক্ত হয়নি।

510


আরবাজকে নিয়ে মালাইকা জানিয়েছিলেন, তিনি নিজেকে নিয়ে খুব আত্মবিশ্বাসী।  এবং নিজের মধ্যে আস্থা থাকলে অনেককিছুই পরিবর্তন করা যেতে পারে।

610


চ্যাট শো-তে এসে  শ্বশুর বাড়ি নিয়েও অনেক ব্যক্তিগত কথা শেয়ার করেছিলেন মালাইকা। তিনি জানিয়েছিলেন খান পরিবার কখনওই কোনওকিছুর জন্য তাকে চাপ দেয়নি। এবং বিশেষ কিছু করতেও কখনও বাধ্য করেনি।

710


মালাইকা নিজেও অত্যধিক খোলামেলা স্বভাবের। কিন্তু বেশি উন্মুক্ত হওয়াটাই তার শ্বশুরবাড়ির জন্য সমস্যার সৃষ্টি করেছিল। এবং ধীরে ধীরে আরবাজের সঙ্গেও সম্পর্কে ফাটল ধরিয়েছিল। তারপরেই একে অপরের থেকে বিচ্ছেদ হয়ে যান।

810

সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছেমালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।

910

বর্তমানে দুজনে  সম্পর্কে রয়েছেন। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। অন্যদিকে  আরবাজ খান মডেল ও নৃত্যশিল্পী জর্জিয়ার সঙ্গে ডেটিং করছেন।

1010

বিচ্ছেদ হলেও পরিবারের প্রতি  এখন মন রয়ে গেছে মালাইকার। মালাইকা জানিয়েছিলেন,  খান পরিবার অনেক আধুনিক। তিনি যদি আবার জন্মগ্রহণ করেন তাহলে  তিনি আবারও খান পরিবারের পূত্রবধূ হতে চান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos