অভিষেকে তোপ, জয়া-ঐশ্বর্য বাংলাকেই অস্ত্র করে আক্রমণ করেন জুনিয়ার বচ্চনকে

ঐশ্বর্যের সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক ঠিক কেমন, তা নিয়ে একাধিক জল্পনা বি-টাউনে ঘুরে ফেরে। একের পর এক পাত্রীকে না কোচ করেছিলেন জয়া বচ্চন। অবশেষে ঐশ্বর্যের থেকে মুখ ফেরারনি তিনি। কিন্তু বিয়ের পর পরিবারের অন্দর মহলের পরিস্থিতি ঠিক কেমন, জয়া-ঐশ্বর্যের সমীকরণ নিয়ে মুখ খুলেছিলেন অভিষেক বচ্চন... 

Jayita Chandra | Published : Jun 10, 2020 9:49 AM IST

18
অভিষেকে তোপ, জয়া-ঐশ্বর্য বাংলাকেই অস্ত্র করে আক্রমণ করেন জুনিয়ার বচ্চনকে

বউয়ের সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক যে বেশ মধুর তা আর বলার অপেক্ষা রাখে না। চারদেওয়ালের মধ্যে সম্পর্ক যাই হোক না কেন, দুজনেই প্রকাশ্যে একে অন্যের প্রশংসা করে থাকেন। 

28

জয়া বচ্চন ২০০৭ সালে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে ঐশ্বর্য পরিবারের সঠিক সংযোজন। ঐশ্বর্যকে পুত্রবধু হিসেবে পেয়ে তিনি বেজায় খুশি। 

38

ঠিক একই রকম ভাবে ঐশ্বর্যও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তাঁকে নিজের মেয়ের মত দেখেন  জয়া বচ্চন। অমিতাভের সঙ্গে তাঁর সমীকরণ কতটা মধুরী তাও সকলের চোখে পরিষ্কার। 

48

অভিষেকেরও খুব একটা অভিযোগ নেই তাঁর পত্নীকে নিয়ে। সব পরিবারের মতই বচ্চন পরিবারেও ঠোকাঠুকি লেগেই থাকে। 

58

তবে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা লাগলে কার হয়ে কথা বলেন জয়া বচ্চন, প্রশ্ন করাতে সাফ জানালেন অভিষেক, অবশ্যই ঐশ্বর্যর। 

68

একটা কিছু হলেই হল, দুজনে একই সঙ্গে আমাকে নিয়ে কথা বলতে শুরু করে দেন। আর অদ্ভুত বিষয় হল সেই সময় তাঁরা বাংলাতে কথা বলেন।

78

জয়া বচ্চনের বাংলা কতটা রপ্ত তা সকলেরই জানা। অভিষেক জানান, ঋতুপর্ণ ঘোষের সঙ্গে কাজ করার সুবাদে ঐশ্বর্যও শিখেছিলেন বাংলা। 

88

যার ফলে সেই সময় কিছুই বুঝে উঠতে পারেন না অভিষেক, দুজনে কি যে বলে চলেন। অভিষেকের কথায় আরও একবার স্পষ্ট হয়ে যায় বচ্চন পরিবারকে নিয়ে রটে থাকা জল্পনা কতটা সত্যি আর কতটা মিথ্যে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos