অন্তঃসত্ত্বা থাকাকালিন যৌন মিলন, সন্তান সম্ভবা করিনা কোন পরিস্থিতি দিয়ে গিয়েছিলেন, ফাঁস গোপন তথ্য

করিনা কাপুর খান, বলিউডের সব থেকে বেশি যদি কোনও সেলেব খবরের শিরোনামে এসে থাকেন তাঁর পার্ফেক্ট লাইফস্টাইল স্টেটমেন্টের জন্য তবে তিনি করিনা কাপুর খান বললে খুব ভুল হবে না। সেই সেলেবই এবার এক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে মুখ খুললেন প্রকাশ্যে। 

Jayita Chandra | Published : Aug 19, 2021 6:36 AM IST

19
অন্তঃসত্ত্বা থাকাকালিন যৌন মিলন, সন্তান সম্ভবা করিনা কোন পরিস্থিতি দিয়ে গিয়েছিলেন, ফাঁস গোপন তথ্য
করিনা কাপুরের কথায়, যৌন মিলন এমন একটি শব্দ, যা এক কথায় বলতে গেলে অধিকাংশ মানুষই খুলে কথা বলতে ইতস্তত বোধ করে। আর তা থেকেই সৃষ্টি হয় নানান ধরনের প্রশ্ন তৈরি হয়।
29
তাই অন্তঃসত্ত্বা হওয়ার সময় কিছু জরুরী কথা ও টিপস নিয়ে নিজের বই প্রকাশ্যে আনেন করিনা। একবার নয়, দুবার এই অভিজ্ঞতা দিয়ে গিয়েছেন করিনা। আর তারপর ফিট ফিগারে আবারও কাম ব্যাক।
39
তাই তিনি ঠিক কোন কোন পথে নিজেকে এই সময় ফিট রেখে ছিলেন, তা জানার জন্য আগ্রহী অনেকেই। আর সেই কারণেই একাধিকবার করিনা এই নিয়ে সরব হয়েছে।
49
তবে এবার এক অতি জরুরী প্রসঙ্গে মুখ খুললেন করিনা কাপুর খান। তা হল শারীরিক সম্পর্ক। তিনি দুইবার দুরকমের অভিজ্ঞতা দিয়ে গিয়েছেন।
59
প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার সময় তাঁর শারীরিক চাহিদা ভালোই ছিল। সেই বিষয় অভিকাংশ সময়ই সংযোগ বজায় রাখতে হয়। করিনার কথায়, এই সময় শরীরকে যতটা সম্ভব রেস্ট দিতে হবে।
69
তবে দ্বিতীয় সন্তানের জন্মের সময় ঠিক উল্টো অনুভুতি হয়েছিল করিনার। তখন তিনি শারীরিক সম্পর্কের প্রতি ততটা আর দুর্বল হননি। বরং শরীরে এনার্জি ছিল বেশ কম।
79
সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খোলেন করিনা। দ্বিতীয়বার তিনি রীতিমত ছিলেন শ্যুটিং সেটে। আমির খানের সঙ্গে চুটিয়ে তখন তিনি ছবি করছেন।
89
কিছু মাস পর তিনি সেটে জানিয়েছিলেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও তা নিয়ে জল ঘোলা হলেও পরবর্তী শ্যুটিং বেশ কিছুদিন বন্ধ রেখেই পরিস্থিতি সামাল দিতে হয়।
99
বর্তমানে করিনা আবারও ফিরছেন শ্যুটে। দুই সন্তান ও সইফের সঙ্গে সংসার ও বিটাউন দুই একাধারে ব্যালন্স করে আজও হিট বেবো।
Share this Photo Gallery
click me!
Recommended Photos