করিনা- অনুষ্কার ধারে কাছে নেই ঐশ্বর্য, এই কারণেই আজও পিছিয়ে 'বচ্চন বধূ'

বলিউডের টপমোস্ট অভিনেত্রীদের  সবকিছুই যেন হটকে। এনগেজমেন্ট রিং হোক কিংবা মঙ্গলসূত্র থেকে বেনারসি-জিজাইন থেকে দামে একে অন্যকে ছাপিয়ে গেছে। ৩ কোটি টাকার হিরের আংটি পেয়ে যতটাই অবাক হয়েছিলেন শিল্পা শেট্টি, সেই তালিকায় রয়েছেন করিনা কাপুর, প্রিয়ঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা। কিন্তু সেই তালিকায় অনেকটাই পিছিয়ে বচ্চন বধূ ঐশ্বর্য। 

Riya Das | Published : Nov 12, 2020 7:31 AM IST / Updated: Nov 12 2020, 01:19 PM IST

18
করিনা- অনুষ্কার ধারে কাছে নেই ঐশ্বর্য,  এই কারণেই আজও পিছিয়ে 'বচ্চন বধূ'


২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। বাগদানের সময় মাত্র ৫০ লক্ষ মূল্যের  আংটি দিয়েছিলেন ঐশ্বর্য। বলি অভিনেত্রীদের তুলনায় যা অনেকটাই কম।

28

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া ২০১৮ সালে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাটছডা বাঁধেন। বাগদানের সময় নিক প্রিয়ঙ্কাকে যে আংটিটা দিয়েছিলেন তার মূল্য প্রায় ১.৪০ কোটি টাকা।

38


দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং ইতালির কেমো লেকের ধারে তাদের বিবাহ পর্ব সেরেছিলেন। এবং রণবীর এনগেজমেন্টের সময় যে আংটিটা দীপিকাকে দিয়েছিলেন তার মূল্য প্রায় ২.৭ কোটি টাকা।

48

অনুষ্কা শর্মাও ২০১৭ সালে বিরাট কোহলির সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন। বাগদানের সময় বিরাট কোহলি ১ কোটি মূল্যের আংটি উপহার দিয়েছিলেন অনুষ্কাকে। সূত্রের খবর,এই আংটিটি বাছতে বিরাট ৩ মাস সময় নিয়েছিলেন।

58

 করিনা কাপুর হিরের আংটি পরতে ভীষণ ভালবাসেন। তাই  হিরে ও প্ল্যাটিনামের একটি ব্যান্ড উপহার দিয়েছিলেন সইফ আলি খান। তবে এর দাম জানা যায়নি।

68

অভিনেত্রী আসিন ২০১৬ সালে ব্যবসায়ী রাহুল শর্মাকে বিয়ে করেছিলেন।  বাগদানের সময় ২০ ক্যারেট সলিটায়ার রিং উপহার দিয়েছিলেন আসিনকে।

78


সোনম কাপুরের এনগেজমেন্ট রিং-এর দাম প্রায় ৯০ লক্ষ টাকা।

88

লন্ডনের বড় ব্যবসায়ী রাজ কুন্দ্রা শিল্পার সঙ্গে এনগেজমেন্টের সময় এই ডায়মন্ড রিংটি উপহার দিয়েছিলেন, যার দাম প্রায় ৩ কোটি টাকা। রাজের থেকে এই উপহার পেয়ে রীতিমতো অবাক হয়ে গেছিলেন শিল্পা। সম্প্রতি জানা গিয়েছে, নিজের সবচেয়ে প্রিয় ও দামী ২০ ক্যারেটের মূল্যবান ডায়মন্ড রিং তিনি তার পুত্রবধূকে দিতে রাজি। তবে এর জন্য বিশেষ শর্ত মানতে হবে তার বউমাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos