'গদগদ প্রেম থেকে পরকীয়া', বিবাহিত হৃত্বিকের সঙ্গে 'Relation' রাখার সাহস দেখাননি কাপুর কন্যা করিনা

বলিউডের সেক্সিয়েস্ট অভিনেতা হৃত্বিক রোশনের  সঙ্গে কন্ট্রোভার্সি যেন ওতপ্রোতভাবে জড়িত। ৪৭-শে পা দিলেনহটেস্ট হ্যান্ডসম। কেরিয়ার যখন উর্ধ্বগগনে তখনই লক্ষ লক্ষ তরুণীর মন ভেঙে বিয়ে করেছিলেন প্রেমিকা সুজান খানকে। তারপর থেকেই একাধিক কো-স্টার করিনা কাপুর, বারবারা মোরি, কঙ্গনা রানাওয়াতের সঙ্গে নাম জড়িয়েছে বিবাহিত হৃত্বিকের।  অবাধ মেলামেশা থেকে পরকীয়া চড়াই-উতরাই পেরিয়ে বলিউডের গ্রিক গড আজও আলোচনার কেন্দ্রবিন্দুতে।

Riya Das | Published : Jan 10, 2021 9:14 AM IST

113
'গদগদ প্রেম থেকে পরকীয়া', বিবাহিত হৃত্বিকের সঙ্গে 'Relation' রাখার সাহস দেখাননি কাপুর কন্যা করিনা

শিশুশিল্পী হিসেবে নিজের যাত্রা শুরু করে বলিউডে আজ সুপ্রতিষ্ঠিত অভিনেতা হৃতিক। ২০০০ সালে 'কহো না প্যায়ার হ্যায়' ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল হৃতিকের। সেখান থেকে বলিউডে যাত্রা শুরু হৃতিকের।

213


তবে রাকেশ রোশনের পুত্র হিসেবে নয়, নিজের অভিনয় দক্ষতা দিয়ে   নিজের জায়গা করে নিয়েছেন বলিউডের 'গ্রিক গড'। একের পর এক হিট ছবি দিয়ে তিনি বি-টাউনে বাজিমাত করে রেখেছেন।

313

কেরিয়ার যখন উর্ধ্বগগনে তখনই লক্ষ লক্ষ তরুণীর মন ভেঙে বিয়ে করেছিলেন প্রেমিকা সুজান খানকে। 

413

ট্রাফিক সিগন্যালে প্রথম দেখা হৃত্বিক-সুজানের, ঠিক যেমনটা হয়েছিল কহো না প্যায়ার হ্যায় ছবিতে। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টেকেনি বলিউডের হ্যান্ডসামের। বিয়ের পর থেকেই চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়েই কেটেছে তাদের সম্পর্ক।

513


তারপর থেকেই একাধিক কো-স্টার করিনা কাপুর, বারবারা মোরি, কঙ্গনা রানাওয়াতের সঙ্গে নাম জড়িয়েছে বিবাহিত হৃত্বিকের।  

613


বিয়ের পরই সবার প্রথমে হৃত্বিকের নাম জড়িয়েছে কো-স্টার করিনা কাপুরের সঙ্গে। কভি খুশি কভি গম, ইয়াদে, ম্যায় প্রেম কি দিওয়ানি হু-র মতো একাধিক ছবি জুটি বেধেছিলেন করিনা-হৃত্বিক।

713

শুটিং করতে গিয়েই নাকি একে অপরের প্রেমে পড়েন। কিন্তু বিবাহিত হৃত্বিকের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার সাহস দেখাননি কাপুর কন্যা করিনা কাপুর।

813


তারপরই হৃত্বিকের সঙ্গে নাম জড়ায় 'কাইটস' ছবির নায়িকা বারবার মোরির। অন স্ক্রিন প্রেম রসায়ন থেকে অফ স্ক্রিন প্রেমেও পড়েছিলেন একে অপরের।

913

এতটাই পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন হৃত্বিক যে বারবারার জন্যই বাড়ি ছেড়ে বেরিয়ে যান সুজান।

1013

যদিও বারবারা ও হৃত্বিক সম্পর্ক বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার গুঞ্জন সেই সময় মিথ্যা বলেই দাবি করেছিলেন সুজান। কিন্তু তার কয়েক বছরের মধ্যেই দুজনের ডিভোর্সের খবর সামনে আসে।

 

1113

তারপরেই হৃত্বিকের কেরিয়ারে আসে কালো অধ্যায়। বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনার সঙ্গে সম্পর্ক নিয়েও জোর জল্পনা শুরু হয় বি-টাউনে। 

1213

কঙ্গনা স্বীকার করলেও তা মানতে রাজি হননি হৃত্বিক। এই বিতর্ক শেষ পর্যন্ত আইনি পথেও গড়িয়েছে। এমনকী আদালতে এই নিয়ে কেস চলছে, যা কোনও সুরাহা হয়নি এখনও।

1313

১৪ বছরের বিবাহিত জীবনে বিচ্ছেদ হয়েছে পাঁচ বছর আগে। যদি বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন দুজনেই।  ২০১৩ সালে বিয়ে ভাঙলেও পরবর্তী সময়ে খুব ভাল বন্ধু হয়ে ওঠেন তারা। নিজেদের ব্যক্তিগত স্বার্থে কিংবা ছেলে হৃদান ও রেহানের কথা ভেবে  তারা একসঙ্গে সময় কাটান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos