নিতম্বে নোংরা স্পর্শ বক্ষযুগলে সটান হাত, ভিড়ের মধ্যে আমজনতার হাতে শ্লীলতাহানির শিকার বলি ডিভারা

তারকাদের একবার ছুঁয়ে দেখার জন্য পাগল থাকে ভক্তরা। আর সেই মোক্ষম সুযোগ কাছে আসলেই কী করবেন তা নিয়ে দিশেহারা আমজনতা। প্রিয় নায়িকাকে একবার কাছ থেকে ছুঁয়ে দেখা যেন ড্রিম কাম ট্রু।  ভিড়ের মধ্যে ভুল ভাবে স্পর্শ করার ঘটনা সাধারণ মানুষের সঙ্গেই নয়, বরং বিখ্যাত অভিনেত্রীদের সঙ্গেও হামেশাই ঘটে চলেছে এই ঘটনা। বলি ডিভাদের শরীর ছোঁয়ার জন্য সুযোগ নিতেও ছাড়েননা ভক্তরা। এমন অনেক বলি অভিনেত্রী রয়েছেন, যারা ভিড়ের মধ্যে শ্লীলতাহানির শিকার হয়েছেন।

Riya Das | Published : Mar 19, 2021 7:00 AM IST

110
নিতম্বে নোংরা স্পর্শ বক্ষযুগলে সটান হাত, ভিড়ের মধ্যে আমজনতার হাতে শ্লীলতাহানির শিকার বলি ডিভারা

করিনা কাপুর- ২০১৩ সালে একটি ইভেন্ট করিনা কাপুর বাইরে যাচ্ছিলেন সেই সময় ভিড়ের মধ্যে বেশ কয়েকজন লোক করিনার শরীরে হাত দেওয়ার চেষ্টা করে। কোনওভাবে বডিগার্ডের সাহায্যে সেখান থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী।

210

সুস্মিতা সেন- পুনেতে একটি অনুষ্ঠান গিয়েছিলেন সুস্মিতা সেন । অনুষ্ঠানের শেষে গাড়ির দিকে যাচ্ছিলেন অভিনেত্রী সেই সময়ে ভক্তরা তাকে ঘিরে ফেলে এবং তার শরীরে নোংরা স্পর্শ করারও চেষ্টা করে।

310


ক্যাটরিনা কাইফ- ২০০৫ সালে বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ দুর্গাপূজায় কলকাতা এসেছিসেন। সেখানে উপস্থিত আমজনতা ঝাপিয়ে পড়েছিল তার উপর। এমনকী ক্যাটরিনা গার্ডরাও সেই ভিড় আটকাতে পারেননি। এবং সেই ভিড়ের মধ্যেই শ্লীলতাহানির শিকার হন অভিনেত্রী।

410

সোনম কাপুর- ছবির প্রচারের সময় ভক্তদের ফ্লার্টিংয়ের মুখোমুখি পড়েছিলেন  সোনম। পরে সহশিল্পী ধনুশের সাহায্যে সেই ভিড় থেকে বাইরে আসেন সোনম।

510

আমিশা প্যাটেল-  ২০১৫ সালে শো-রুমের উদ্বোধনে ইউ পি গিয়েছিলেন আমিশা। অভিনেত্রীকে দেখতে প্রচুর ভিড় হয়েছিল। সেই ভিড়ের মধ্যে এক যুবক তাকে জোর করে স্পর্শ করতে শুরু করে। সেখানেই রেগে গিয়ে তাকে চড় মারেন অভিনেত্রী।

610

অনুষ্কা শেট্টি- তিরুমালা মন্দির থেকে পুজো দিয়ে ফেরার সময় ভক্তদের ভিড়ের মধ্য পড়েছিলেন অভিনেত্রী অনুষ্কা। সেই সময়েই অভিনেত্রীর সঙ্গে সেলফ তুলতে গিয়ে জোর করে স্পর্শ করার চেষ্টা করেন এক যুবক

710


সোনাক্ষি সিনহা- দাবাং সিনেমার একটি ইভেন্টে ভিড়ের মধ্যে সোনাক্ষিকে নোংরা স্পর্শ করার চেষ্টা করেছিলেন, ঘটনায় কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী।

810

তাপসী পান্নু- পিঙ্ক চলচ্চিত্রের প্রচারে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন তাপসী। সুযোগ নিয়ে নোংরা স্পর্শ করেছিল তাপসীকে।

910

রাখি সাওয়ান্ত- প্রকাশ্যে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন রাখি সাওয়ান্ত।  মিকা সিংয়ের জন্মদিনের পার্টিতে রাখিকে  প্রকাশ্যেই চুম্বন করেছিলেন গায়ক। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছিল এমনকি জোর করে চুমু খাওয়ার অভিযোগে পুলিশেও অভিযোগ করেন রাখি।

1010


নাগমা- কংগ্রেস নেতা ইমরান নাগমাকে জনসভায় ডেকেছিলেন। সেখানেই কিছু দুষ্টু লোক জালিয়াতিন করার চেষ্টা করে অভিনেত্রীর সঙ্গে। এমনকী নাগমা একজনকে চড়ও মেরেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos