এই কারণেই গর্ভাবস্থায় এত সস্তার পোশাক পরেন করিনা, বেবি বাম্প ফ্লন্টে গর্জিয়াস 'মম টু বি'

অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে। গর্ভবতী হওয়ার পরে তৈমুরের সঙ্গে তাকে দেখা গেল দিদি করিশ্মার বাংলোর সামনে। প্রেগনেন্সি আউটফিটে স্টাইল আইকনের জুরি মেলা ভার। তৈমুরের সময়েও করিনার ফ্যাশন স্টেটমেন্ট নজরকাড়া ছিল, এবারও তেমনটাই হতে চলেছে। স্টাইলিশই শুধু নয়, নিজের আরামের জন্যই গর্ভাবস্থায় সস্তার আরামদায়ক পোশাক বেছে নিয়েছেন করিনা। এতটাই সস্তা এই পোশাক,যে কেউ চাইলেই তা কিনতে পারবেন। এক ঝলকে দেখে নিন করিনার স্টাইলিশ আউটফিটের দাম।

Riya Das | Published : Sep 16, 2020 6:10 AM IST / Updated: Sep 16 2020, 11:42 AM IST

110
এই কারণেই গর্ভাবস্থায় এত সস্তার পোশাক পরেন করিনা, বেবি বাম্প ফ্লন্টে গর্জিয়াস 'মম টু বি'

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর। করোনার সতর্কতা মেনে মুখে মাস্ক উঠেছে বেবোর।

210


করোনার আবহেও ছেলে তৈমুরকে নিয়ে করিশ্মার বাংলোর বাইরে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশে পোজ দিলেন হবু মা।

310

পরণে নীল-সাদা কো-অর্ডস এবং তার সঙ্গে মানানসই পিঙ্ক স্টিলেটো এবং তৈমুরের পরণে ছিল ডেনিম জিন্স এবং হালকা গোলাপী টি-শার্ট।

410

প্রেগনেন্সিতেও ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার। সকলেই তার রূপে মুগ্ধ। বলিউডের গ্ল্যামার আইকন করিনা কাপুরের নজরকাড়া 'বেবিবাম্প ফ্লন্ট' মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

510

 তৈমুরের সময়েও করিনার ফ্যাশন স্টেটমেন্ট নজর কাড়া ছিল, এবারও তেমনটাই হতে চলেছে। 

610

স্টাইলিশই শুধু নয়, নিজের আরামের জন্যই গর্ভাবস্থায় সস্তার আরামদায়ক পোশাক বেছে নিয়েছেন করিনা। এতটাই সস্তা এই পোশাক , যে কেউ চাইলেই তা কিনতে পারবেন। 

710

নীল-সাদা কো-অর্ডস সেটটি করিনা কাপুর জারা থেকে কিনেছিলেন। স্প্যানিশ ব্র্যান্ডের এই পোশাকটির দাম মাত্র ৩০০০ টাকা। 

810

প্রথম গর্ভাবস্থার সময় প্রচুর পরিমাণে ঘি খেয়েছিলেন করিনা কাপুর খান। ঘি এর মধ্যে অ্যান্টিফাঙ্গাল ও অ্যান্টিব্যাকটেরিয়াল গুণ রয়েছ এতে ভাল ফ্যাটগুলি ওজন হ্রাস করতে সহায়তা করে এবং ত্বককে উজ্জ্বল করে তোলে।

910

একই সঙ্গে করিনা মনে করেন গর্ভাবস্থার আগেই শুধু নয় পরেও ঘি খাওয়া খুবই জরুরি। এটি কেবল মা নয়, সন্তানেরও উপকার করে।  তবে অতিরিক্ত খাবার জন্যই তার ওজন প্রায় ২৫ কেজি বেড়ে গিয়েছিল। তবে দ্বিতীয় সন্তানের সময় তিনি এমনটা করতে চান না।

1010

যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি চলচ্চিত্রের শুটিং চালিয়ে গেছিলেন। গর্ভাবস্থা কালীন অবস্থাতেই তিনি ব়্যাম্পে হেটে সকলকে চমকে দিয়েছিলেন। আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'র নির্মাতারা তাকে নিয়ে চিন্তিত কারণ  ছবির মুখ্য ভুমিকায় রয়েছেন করিনা। বেবিবাম্প নিয়েই তিনি ফের শুটিং শুরু করতে চলেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos