গাঁজা সেবন করছেন রিয়া এবং সুশান্ত, ঠাট্টা চলছে ভিডিওতে, চাঞ্চল্য নেটদুনিয়ায়

বাইকুল্লা জেলে রিয়া চক্রবর্তী। সুশান্ত সি রাজপুতের মৃত্যু মামলার তদন্ত চলাকালীন মাদকচক্র নিয়ে বেরিয়ে এসেছে নানা তথ্য। যার জেরে এখন জেল খাটতে হচ্ছে রিয়াকে। মাদক সেবনই কেবল নয়, ড্রাগ পাচার এবং আদান প্রদানেও উঠে এসেছে তাঁর নাম। এই অভিযোগের জেরেই গ্রেফতার করা হয়েছে তাঁকে। গত ৮ সেপ্টেম্বর নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া। সেই জেরায় উঠে এসেছে কুড়ি জনেরও বেশি বলিউড তারকাদের নাম। যেখানে এ লিস্টেড অভিনেতা অভিনেত্রীরাও রয়েছেন। 

 

 

Adrika Das | Published : Sep 15, 2020 1:45 PM IST

18
গাঁজা সেবন করছেন রিয়া এবং সুশান্ত, ঠাট্টা চলছে ভিডিওতে, চাঞ্চল্য নেটদুনিয়ায়

মাদকচক্র নিয়ে এবার ধীরে ধীরে প্রকাশ্যে আসছে বিভিন্ন ভিডিও। যেখানে রিয়া এবং সুশান্তকে গাঁজা সেবন করতে দেখা যাচ্ছে। এমনই অনুমান করছে নেটিজেনরা। 

28

ধূমপান করতে দেখা গিয়েছে তাঁদের ভিডিওতে। রিয়া এবং সুশান্ত ছাড়াও ভিডিওতে দেখা যাচ্ছে দু-চার জন বন্ধু-বান্ধব। সেখানে তাঁরা মাদক নিয়ে হাসাহাসি করে কথাও বলছে। 

38

রোলড সিগারেটের কথাও বলতে দেখা যাচ্ছে। রিয়া এবং সুশান্ত ধূমপান করছেন ভিডিওতে তবে গাঁজা নাকি অন্যকিছুর সেবন করছেন তাঁরা সে বিষয়ের সত্যতা যাচাই করা হয়নি।    

48

সম্প্রতি সারা আলি খান এবং রাকুল প্রীত সিংয়ের নাম উঠে আসে, যাঁরা নাকি নিত্যদিন মাদকের নেশা আসক্ত। এঁদেরও কি এবার সমন করবে এনসিবি, উঠছে প্রশ্ন। 

58

এ লিস্টেড তারকারা কারা, যাঁদের নাম রিয়া নিয়েছেন। এই নিয়ে জনগণের কৌতূহলের অন্ত নেই। এরই মাঝে রিয়ার সমর্থনে ধীরে ধীরে এগিয়ে আসছে বলিউডের তাবড় তাবড় তারকারা। 

68

হঠাৎ এতদিন পর কেন রিয়ার সমর্থনে এগিয়ে আসছেন তাঁরা। তবে কি নিজেদের নাম ফাঁস হয়ে যাওয়ার ভয় এই সমর্থনের গুটি খেলছে বলিউড।

78

এমনই অনুমান করে বসেছে অসংখ্য নেটিজেনরা। এনসিবি-র তদন্তে কোনও তারকার নাম উঠে আসা মানেই তাঁদের ইমেজ নিয়ে কাটাছেড়া। 

88

সেই ভয়ই কি রিয়াকে সমর্থন করছেন বিদ্যা বালন থেকে করিনা কাপুর, ফারহান আখতার। তবে তাঁরাও কি মাদকের নেশায় আসক্ত থাকেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos