বিকিনির হট পোজে 'বেবিবাম্প ফ্লন্ট', গর্ভাবস্থার বোল্ড লুকে নজর কেড়েছিলেন এই তারকারা

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কেউ শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা আবার কেউবা লিভ-ইনে থাকাকালীন অন্তঃসত্ত্বা কিংবা কেউ আবার বিয়ের বেশ কয়েক বছর পরে অন্তঃসত্ত্বা। বলি থেকে হলি এই সংখ্যাটা গুনে শেষ করা যাবে না। কেউ আবার লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়ে গোপনে বিয়েও সেরে নিয়েছেন। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীরাই রয়েছেন সেই তালিকায়। গর্ভবতী হয়ে মাতৃত্ব উপভোগ করার ফোটোশ্যুটও এখন বেশ  ভাইরাল। কেউ ব়্যাম্প হেঁটে তো কেউবা আবার জলের তলায়, গর্ভাবস্থাকালীন ফোটোশ্যুটে করিনা কাপুর থেকে অনুষ্কা শর্মা সকলেই বাজিমাত করেছেন।  একনজরে দেখে নিন বলি অভিনেত্রীদের নজরকাড়া 'বেবিবাম্প ফ্লট'।

Riya Das | Published : Aug 28, 2020 3:53 AM IST

113
বিকিনির হট পোজে 'বেবিবাম্প ফ্লন্ট', গর্ভাবস্থার বোল্ড লুকে নজর কেড়েছিলেন এই তারকারা

করিনা কাপুরঃ 'বীরে দ্য ওয়েডিং ' ছবির সময় অন্তঃসত্ত্বা ছিলেন। যখন এই ছবির শুটিং চলছিল তখন তিনি তার গর্ভাবস্থা সম্পর্কে জানতে পেরেছিলেন। যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি চলচ্চিত্রের শুটিং চালিয়ে গেছিলেন। গর্ভাবস্থা কালীন অবস্থাতেই তিনি ব়্যাম্পে হেটে সকলকে চমকে দিয়েছিলন। আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'র নির্মাতারা তাকে নিয়ে চিন্তিত কারণ  ছবির মুখ্য ভুমিকায় রয়েছেন করিনা। এবং এখনও পর্যন্ত বেশিরভাগ অংশের শুটিংও হয়নি। বেবিবাম্পের কারণে শুটিংয়ের সমস্যা হবে কিনা তা নিয়েই উঠছে প্রশ্ন। 

213

অনুষ্কা শর্মাঃ দীর্ঘদিনের জল্পনায় জল ঢেলে গতকাল অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর শেয়ার করেছেন অনুষ্কা শর্মা। আগামী বছরের জানুয়ারি মাসেই তাদের হবু সন্তান আসতে চলেছে।  সেই সঙ্গে স্বামী বিরাট কোহলির সঙ্গে কালো রঙের পোলক ডট ফ্রক পড়ে সুন্দর করে ছবিতে পোজ দিয়েছেন। পোশাকের উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে তার বেবিবাম্প।

313


জেনেলিয়া ডিসুজাঃ অন্তঃসত্ত্বা অবস্থায় স্বামী রীতেশের সঙ্গে সাদা-কালো ছবিতে পোজ দিয়েছিলেন অভিনেত্রী জেনেলিয়া।

413

এষা দেওলঃ ধর্মেন্দ্র কন্যা এষা দেওলও অন্তঃসত্ত্বা থাকাকালীন তার স্বামীর সঙ্গে বেবিবাম্পের ফোটোশ্যুটে নজর কেড়েছিলেন।

513

অ্যামি জ্যাকসনঃ বরাবরই নিজের বিভিন্ন ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন অ্যামি জ্যাকসন। গর্ভবতী হওয়ার পরও তেমনটাই ছিলেন। বেবিবাম্প ফ্লটকে নিজেকে আরও গর্জিয়াস লুকে সামনে এনেছিলেন।

613

কঙ্কনা সেন শর্মাঃ প্রতিভাবান অভিনেত্রী রণবীর শোরের সঙ্গে দীর্ঘদিন ডেটিং করছিলেন। এমনকী গোপনে বিয়েও করেছিলেন। ছবির শুটিং চলাকালীন গর্ভবতী হয়ে পড়েছিলেন। একটি ম্যাগাজিন কভারের জন্য গর্ভাবস্থা অবস্থায় ফোটোশ্যুটও করেছিলেন তিনি যখন ছবির প্রচারের সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রী। বিয়ের কিছুদিনের মধ্যেই পুত্রসন্তানের জন্ম দেন।

713

সামিরা রেড্ডিঃ বলিউডের এই অভিনেত্রী বেবিবাম্পের ছবিতে অনেক বেশি এক্সপেরিমেন্ট করেছেন। নিয়ন কালারের বিকিনি পরে জলের তলায় ফোটোশ্যুটে নজর কেড়েছিলেন সামিরা। যা দেখে সকলেই হতবাক হয়ে গিয়েছিল।

813

কল্কি কোয়েচলিনঃ বলিউডের বিখ্যাত  অভিনেত্রীও দীর্ঘদিন প্রেমিক গাই হার্শবার্গের সঙ্গে লিভ-ইনে ছিলেন। এবং নিজেই একটি সাক্ষাৎকারে গর্ভাবস্থার ঘোষণা করেন। মাতৃত্বকালীন অবস্থায় একাধিক ফোটোশুটেও নজর কেড়েছেন কল্কি। 

913

সেলিনা জেটলিঃ বলিউডে একসময়কার জনপ্রিয় অভিনেত্রীর তকমা থাকলেও একসময় যেন হারিয়ে যেতে থাকেন সেলিনা। দুবাইয়ে গোপন ভাবেই বিয়ে সারেন। কিন্তু বিয়ের ৯ মাসের আগেই দুই যমজ সন্তানের জন্ম দেন সেলিনা।  নিজের বেবিবাম্প নিয়ে সেলিনাও বিভিন্ন পোজ দিয়েছেন।

1013

নেহা ধুপিয়াঃ অনেকদিন ধরেই বলি অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে রিলেশনে রয়েছেন নেহা ধুপিয়া। তাদের বিয়ের কথা প্রকাশ্যে আসতেই সকলেই হতবাক হয়ে গিয়েছিল। পরে একটি চ্যাট শো থেকে জানা যায়, নেহা বিয়ের আগেই গর্ভবতী ছিলেন। গর্ভবতী অবস্থায় অঙ্গদের সঙ্গে সাদা রঙের গাউন পরে ফোটেশ্যুটে নজর কেড়েছিলেন নেহা ধুপিয়া।

1113

লিসাঃ বিকিনি পরে সমুদ্র সৌকতে বেবিবাম্পের এক্সক্লুসিভ ফোটোশ্যুটে নজর কেড়েছিলেন।

1213

শ্বেতা সালভেঃ গর্ভবস্থার সময় বেবিবাম্পের ফোটোশ্যুটের নজর কেড়েছিলেন শ্বেতা সালভে।

1313

সুরিন চাওলাঃ অন্তঃসত্ত্বা থাকাকালীন নীল রঙের গাউন পরে বেবিবাম্পের ছবিতে পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos