'মধুচন্দ্রিমায় প্রাক্তন স্বামী আমার নিলাম করেছিল পরপুরুষের কাছে', বিস্ফোরক করিশ্মা

দীর্ঘ সাত বছর বিরতির পর আবারও অভিনয় জগতে পা রাখলেন করিশ্মা কাপুর। সম্প্রতি বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্রস্তাব আসে অভিনেত্রীর হাতে। তারই প্রমোশনে এসেই ব্যক্তিগত জীবন সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী। তাঁর বৈবাহিক জীবন যে মোটেই সুখের ছিল না, তা এবার অকপটে শুধু জানাননি, সেই সঙ্গে এমন একটি বিষয়কে তিনি সামনে এনেছেন যা বলিউড-এ চাঞ্চল্য ফেলে দিয়েছে।

Jayita Chandra | Published : Mar 21, 2020 3:12 AM IST / Updated: Mar 21 2020, 09:16 AM IST

110
'মধুচন্দ্রিমায় প্রাক্তন স্বামী আমার নিলাম করেছিল পরপুরুষের কাছে', বিস্ফোরক করিশ্মা
করিশ্মা কাপুরের বৈবাহিক জীবনে যে প্রচুর ঝড় বয়ে গিয়েছে তা হয়তো অনেকেরই জানা। স্বামী থেকে শুরু করে পরিবারের সকলেই তাঁকে কোনও দিনই সন্মান কিংবা স্বাচ্ছন্দ দিতে পারেনি।
210
বিভিন্ন সময় করিশ্মা কাপুর এই নিয়ে কথা বলেছেন। কিন্তু এবার যা বললেন তা মুহূর্তে খবরের শিরোনামে উঠে এসেছে। ২০০৩ সালে সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন করিশ্মা।
310
কেমন ছিল তাঁদের সম্পর্কের সমীকরণ! স্পষ্ট করতে করিশ্মা কাপুর জানান, তিনি মধুচন্দ্রিমাতেই বুঝতে পেরেছিলেন এই সম্পর্কের পরিণতী কী হতে চলেছে।
410
বন্ধুদের সঙ্গেই সঞ্জয় কাপুর গিয়ে ছিলেন মধুচন্দ্রিমাতে। সেখান গিয়ে অদ্ভুত পরিস্থিতির সন্মুখীন হতে হয় করিশ্মাকে।
510
মধুচন্দ্রিমার সময় এক রাতের জন্য করিশ্মা কাপুরকে নিলামে তুলেছিলেন তাঁর স্বামী। রীতিমত চলেছিল দর কষাকষি।
610
সম্পুর্ণ বিষয়টিতেই ছিল করিশ্মা কাপুরের ঘোর আপত্তি। প্রতিবাদও করেছিলেন তিনি। তাতে বেড়ে যায় বচসা। শুরু হয় অশান্তি।
710
এদিন এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গ তুলেই করিশ্মা কাপুর বলেন, সেই সময় তিনি অপ্রস্তুতে পড়ে যান। তিনি তৈরি ছিলেন না এমন পরিস্থিতির জন্য। কিন্তু তাঁর স্বামী তাঁকে বাধ্য করে অন্যের সঙ্গে রাত কাটাতে।
810
এখানেই শেষ নয়। পাশাপাশি সঞ্জয় কাপুর তাঁর দাদাকে বলে রেখেছিলেন করিশ্মা কাপুরকে চোখে চোখে রাখতে। শুধুই অসন্মান নয়, রীতিমত গায়ে হাত তোলা হত করিশ্মা কাপুরের ওপর।
910
সেই দিনগুলোর কথা আজও ভোলেননি করিশ্মা কাপুর। তাঁর জীবনের ভুল পদক্ষেপ ছিল এই সম্পর্কে যাওয়া। কিন্তু তিনি চেষ্টা করেছিলেন সব স্বাভাবিক করার।
1010
অবশেষে এই সম্পর্ক থেকে বেড়িয়ে আসতে বাধ্য হন তিনি। ২০১৬ সালে সঞ্জয় কাপুরকে ডিভোর্স দিয়েছিলেন অভিনেত্রী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos