সম্পর্কের ভাঙনের পর এবার বিচ্ছেদ সোশ্যাল মিডিয়ায়, কার্তিক -সারা প্রেমপর্বে সত্যিই ইতি

কার্তিক আরিয়ন ও সারা আলি খান, একে অন্যকে এক কথায় চোখে হারায়। এমনই পরিস্থিতি তৈরি হয়েছিল ২০১৮ থেকে। সুশান্ত সিং রাজপুত থেকে শুরু জল্পনা। পর্দায় পা রাখার পর থেকেই নিত্য নতুন সম্পর্কের খোঁজে সারা আলি খান। তবে কার্তিক অন্যান্য প্রেমের থেকে ছিল অনেকটাই আলাদা। 

Jayita Chandra | Published : Aug 18, 2020 5:16 AM IST / Updated: Aug 18 2020, 11:58 AM IST

18
সম্পর্কের ভাঙনের পর এবার বিচ্ছেদ সোশ্যাল মিডিয়ায়, কার্তিক -সারা প্রেমপর্বে সত্যিই ইতি

লাভ আজ কাল ২ ছবিতে জুটি বেঁধেছিলেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। ছবি যতটা না ছিল চর্চার বিষয়, তার থেকে অনেক বেশি সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল জল্পনা। 

28

একে অন্যকে ডেট করতে শুরু করে ছবির শ্যুট শুরু হওয়ার আগে থেকেই। মাঝে মধ্যে একে অন্যের সঙ্গে ধরা দিতেন একই ফ্রেমে। 

38

সারা ও কার্তিক প্রকাশ্যে এই সম্পর্ক নিয়ে কোনও মন্তব্যই করেননি যদিও, তবুও ছবি প্রকাশ্যে আগেই বিচ্ছেদের কথা ঘোষণা করে বসেন। 

48

ছবির প্রমোশনে হাজির হয়ে সারা আলি খান ও কার্তিক জানিয়েছিলেন, তাঁরা এখন কেরিয়ার নিয়ে ব্যস্ত। তাই সম্পর্কের বিষয় কোনও সিদ্ধান্তই নেবেন না। 

58

এর কয়েকদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে একাধিক ছবি। সিনেমায় একাধিক অংশে ঘনিষ্ট এই জুটি। তবে ছবি পড়েছিল মুখ থুবরে। 

68

অনেকেরই মত, কেবল মাত্র ছবির প্রোমশনের জন্যই এই সম্পর্কের খবর ছড়িয়ে দেওয়া। পাশাপাশি একে অন্যের সঙ্গে সেটে দেখাও করতে যেতেন নিত্য। 

78

তবে এবার আর তা জল্পনার পর্যায় রইল না। সোজা সোশ্যাল মিডিয়া থেকে একে অন্যকে ফলো করাই ছেড়ে দিলেন। সারা আলি খান ও কার্তিক একে অন্যের থেকে ফিরিয়ে নিলেন মুখ। 

88

সোশ্যাল মিডিয়াতে এত দিন পর এই বিবাদ দেখে নয়া জল্পনা শুরু। তবে কী সত্যি তাঁদের মধ্যে সম্পর্ক ছিল, আর কী এই জুটিকে একসঙ্গে দেখা যাবে না... উত্তর মেলা ভার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos