katrina-Vicky Wedding: হলদি-মেহেন্দির পর এবার ক্যাট শেয়ার করলেন বিয়ের ছবি, মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়

ধীরে ধীরে বিয়ের ছবি সকলের সামনে আনছেন ক্যাটরিনা কাইফ। একের পর এক তা ভাইরাল নেট দুনিয়ায়। ক্যাটের সোশ্যাল মিডিয়ার পাতায় প্রথম বিয়ের ছবি শেয়ার হয়। এরপর হলদি থেকে মেহেন্দি, কয়েক ঝলক সেলিব্রেশনের কোলাজ উপহারে থাকে ভক্তদে জন্য। এবার বিয়ের সকালের ছবি শেয়ার করলেন ক্যাট। ঠিক আগের মুহূর্তের উত্তেজনা, পার্ফেক্ট ফ্রেমে ভাইরাল ক্যাট। 

debojyoti AN | Published : Dec 13, 2021 7:57 AM IST

19
katrina-Vicky Wedding: হলদি-মেহেন্দির পর এবার ক্যাট শেয়ার করলেন বিয়ের ছবি, মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়

বর্তমানে সেই ছবিতেই বুঁদ নেট পাড়া। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে ও আশীর্বাদ করতে কমেন্ট বক্সে ক্রমেই জমছে ভিড়। গত একমাস ধরে বি-টাউনের চলে সাজ সাজ রবের অবশেষে বৃহস্পতিবার হল ইতি। এখন আর গোপনে প্রেম নয়, সামাজিক বিয়ে সেরে খুল্লামখুল্লা স্বামী-স্ত্রী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

 

29

পাঞ্জাবি স্টাইলে বসেছিল বিয়ের আসর। এদিন ক্যাটরিনাও ভিকি কৌশল কে দেখে মনে হয়, ঠিক যেন গল্পের রাজা রানি, নতুন সফরে পা রেখেই সকলের কাছে আশীর্বাদ চেয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন দুজনে। কমেন্ট বক্সে লিখলেন, 'আমাদের মনে থাকা দুজনের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধার পরিণতি আজকের এই সন্ধ্যায় আমাদের এনে দাঁড় করিয়েছে। জীবনের নতুন সফর শুরু, সকলের ভালোবাসা ও আশীর্বাদ কামনা করি।'

 

39

এক কথায় যাকে বলে রাজকীয় বিয়ের আসর, ক্যাটরিনা (Katrina Kaif) ও ভিকির (Vicky Kaushal) বিয়ের মন্ডপ ঠিক সেভাবেই সাজিয়ে তোলা হয়েছিল, সোশ্যাল মিডিয়ায় (Social Medial) সে ছবি বর্তমানে ভাইরাল। বিয়ের পরিকল্পনা থেকে শুরু করে তাদের বিয়ের অনুষ্ঠান পর্ব (katrina-Vicky Wedding) , আয়োজনে বিন্দুমাত্র ফাঁক থাকেনি ভিক্যাট এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠানে।

 

49

রাজকীয় বিয়ের আসরে ঠিক কোন লুকে ধরা দেবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, তা নিয়ে ছিল জল্পনা তুঙ্গে। একের পর এক খবর যখন নেট পাড়ায় ফাঁস হচ্ছিল, ঠিক তখনই নতুন করে সামনে এলো তাঁদের পোশাক নিয়ে একাধিক তথ্য। আর তা শেয়ার করে নিলেন খোদ ডিজাইনার সব্যসাচী। 

 

59

বিয়ের দিন কোন লুকে সাজলেন কাটরিনা কাইফ এবার সেই ছবি সামনে আসতেই তা ঘিরে শুরু হয়ে গেল নানা রকম জল্পনা। সব্যসাচী কালেকশনে অন্যান্য বলিউড নায়িকাদের মতো তিনিও বিয়ের দিন সেজে উঠলেন। পছন্দের রং লাল। তবে এদিন তার পোশাকে রইল বেশ কিছু বিশেষত্ব।

 

69

এই লেহেঙ্গা তৈরি হয়েছে ফাইন মটকা সিল্কের মেটেরিয়াল দিয়ে। তার সঙ্গে রয়েছে ফাইন লাইন জারদৌসি বর্ডার যা তৈরি ভেলভেট দিয়ে। ভিকি কৌশল এর পরিবারের পরিবারের প্রতি শ্রদ্ধা জানাতে এদিন ক্যাটরিনার মাথার ওড়নায় রইল বিশেষত্ব। পাঞ্জাবি স্টাইল ডিজাইন করা হয়েছে বলেই সোশ্যাল মিডিয়ায় জানেন ডিজাইনার সব্যসাচী। 

79

এখন আর গোপনে প্রেম নয়, সামাজিক বিয়ে সেরে খুল্লামখুল্লা স্বামী-স্ত্রী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবে বিয়ের পর নেই তেমন কোনো হানিমুনে পরিকল্পনা। কারণ কাটরিনা কাইফের সিডিউল অনুযায়ী তিনি বিয়ে পর্ব সেরেই যোগ দেবেন শুটিংয়ে। আবারো লাইট-ক্যামেরা-অ্যাকশন তবে তার সঙ্গে জুড়ে গেল এবার সংসার জীবন।

89

অনেকটা ঠিক সিনেমার মত, সবটা এতই রাজকীয়ভাবে সম্পন্ন হল যে, প্রতিটা খবর হয়ে উঠেছিল ভাইরাল। যত্নসহকারে সবটা মেটানোর পর অবশেষ ভক্তদের দরবারে এসে ছবি শেয়ার করলেন এই সেলেব। তাতেই কমেন্ট সেকশন ভরে উঠল শুভেচ্ছাবার্তায়। 

99

শত শত রাখঢাকের পর অবশেষে সোশ্যাল মিডিয়ায় বিয়ের বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেন ক্যাটরিনা, তবে অপেক্ষার অপসানএখনই নয়, কারণ এবার লক্ষ্যে রিসেপশন, সেখানে এবার কোন কোন নয়া চমক অপেক্ষায়, তাই দেখার। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos