Katrina-Vicky Wedding: ক্যাটের কোলে নিশ্চিন্তে ভিকি, মেহেন্দির আসরে চরম স্বস্তিতে ফ্রেমবন্দি হবু বর

বিয়ের পর্ব ইতি, বিয়ে নিয়ে শত শত জল্পনারও ইতি। এবার পালা কেবলই সেই ছবি ঘিরে উত্তেজনার। আর তেমনটাই ঘটছে এখন নেট দুনিয়ায়। হাজার হাজার নিয়মের পর এবার ভিকি কৌশল ও ক্যাটরিনা নিজেরাই েকের পর এক ছবি শেয়ার করছেন নেট দুনিয়ার পাতায়। সেই ছবি মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়। 

debojyoti AN | / Updated: Dec 13 2021, 06:00 AM IST

19
Katrina-Vicky Wedding: ক্যাটের কোলে নিশ্চিন্তে ভিকি, মেহেন্দির আসরে চরম স্বস্তিতে ফ্রেমবন্দি হবু বর

বিয়ে মানেই দুটি হৃদয়ের মিলন, বিয়ে মানেই যাকে বলে জীবনের এক নয়া সেলিব্রেশন, যেখানে পরতে-পরত লুকিয়ে থাকে ভালোবাসার স্বপ্নেরা। আর ঠিক তেমনই কাব্যের প্রেমকাহিনির মত এবার ফ্রেমবন্দি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ভিকির চোখে ক্যাটের জায়গাটা ঠিক কোথায় তা বারে বারে প্রমাণিত, আর সেই অফুরান ভালোবাসার ঝলকই এবার ফ্রেমবন্দি। 

29

বিয়ের অনুষ্ঠানের একের পর এক ছবি শেয়ার করছেন এবার এই সেলেবরা। হলদি থেকে শুরু করে মেহেন্দি, কোনও কিছুতেই যেন ফাঁক থাকে না। আর তাই এবার নয়া লুকে একে অন্যকে ধরা দিতেই চরম উত্তেজনা, সেলিব্রেশনেরল যে ছবি দেখল নট মহল, তা এক কথায় বলতে গেলে ঠিক সেন সিনেমার সেট। 

39

হাজারো কড়াকড়ি বিয়ে ঘিরে, সন্ধ্যের পর এক মাত্র ছবি সামনে এসেছিল, দুর থেকে তোলা, ক্যাট ও ভিকি পাশাপাশি হাঁটছেন, তা নিয়েই মেতে ছিল ভক্তমহল। তবে এবার নিজেই সকলের কৌতুহল মেটালেন এই সেলেব। প্রথম থেকেই এই বিয়ে ঘিয়ে যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল, বৃহস্পতিবার রাত্রে তার অবসান ঘটিয়ে সামনে এসেছিল অফিশিয়াল ছবি।  

49

রাজস্থানের বিয়ের আসর বলে কথা। প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। ঠিক কোন পর্যায়ে প্রস্তুতি কিভাবে সেজে উঠেছে বিয়ের আসর, সমস্ত তথ্য কড়া নজর নেট পাড়ার। ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব, আর বিয়ে। 

59

ক্যাটরিনা কাইফের বিয়ের স্থান-কাল-পাত্র ফাঁস হবার পর এবার সামনে এসেছিল বিয়ের সাজ নিয়ে একাধিক তথ্য। সবই যেন অক্ষরে অক্ষরে মিলে যাচ্ছে। রাজস্থানে বিয়ে হচ্ছে, আর সেখানের কোনও স্পেশ্যাল টার্চ থাকবে না, তা কি হয়! একদমই নয়, আর তাই ট্র্যাডিশনাল মেহেন্দিতে সেজে উঠছেন ক্যাট।

69

সেলিব্রিটি বিয়ে বলে কথা, যার ফলে প্রস্তুতিতে নেহাতই কম নয় তা ভালই মালুম পাচ্ছে সকলে। আগে থেকেই ১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছিল রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হয়েচ্ছে কীভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ। 

79

সেই মেহেন্দির আসর থেকেই এবার ভাইরাল ছবি। ক্যাটের দুই হাতে ভরা মেহেন্দ। আর তাঁরই কোলে মাথা রেখে স্বস্তিতে ভিকি কৌশল। এই ছবি মুহূর্তে সকলের মন জয় করে নিল। ক্যাটের সঙ্গে ভিকির সম্পর্কের খবর বিটাউনে সকলে জানলেও এর আগে সম্পর্ক নিয়ে কখনই কথা বলেননি তাঁরা। 

89

মেহেন্দি নিয়ে সমস্ত প্রস্তুতি সেরে রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। সুজাত মেহেন্দিতে সেজে উঠবেন তিনি, ইচ্ছে ছিল তেমনটাই। বি টাউনে এই মেহেন্দি বেশ ফেমাস। সেলিব্রিটিরা এই মেহেন্দি ভীষণ রকম ভাবে পছন্দ করে থাকেন। যোধপুরের পালি থেকে অর্ডার করা হয় এই মেহেন্দি। সেই তালিকা থেকে বাদ পড়লেন না ক্যাটরিনা কাইফ। তড়িঘড়ি বুক করে ফেলেছিলেন এই মেহেন্দি।

99

অনেকটা ঠিক সিনেমার মত, সবটা এতই রাজকীয় ভাবে সম্পন্ন হল যে, প্রতিটা খবর হয়ে উঠেছিল ভাইরাল। যত্ন সহকারে সবটা মেটানোর পর অবশেষ ভক্তদের দরবারে এসে ছবি শেয়ার করলেন এই সেলেব। তাতেই কেমন্ট সেকশন ভরে উঠল শুভেচ্ছাবার্তায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos