Vicky-Katrina Marriage: ১ লাখ টাকার মেহেন্দি অর্ডার, ক্যাট-ভিকির বিয়ের প্রস্তুতি তুঙ্গে

রাজস্থানের রাজকীয় বিয়ের আসর, প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। ঠিক কোন পর্যায়ে প্রস্তুতি কীভাবে সেজে উঠছে বিয়ের আসর, সমস্ত তথ্য কড়া নজর নেট পাড়ার।

Jayita Chandra | Published : Nov 26, 2021 5:42 AM IST

19
Vicky-Katrina Marriage: ১ লাখ টাকার মেহেন্দি অর্ডার, ক্যাট-ভিকির বিয়ের প্রস্তুতি তুঙ্গে

রাজস্থানের রাজকীয় বিয়ের আসর, প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। ঠিক কোন পর্যায়ে প্রস্তুতি কিভাবে সেজে উঠছে বিয়ের আসর, সমস্ত তথ্য কড়া নজর নেট পাড়ার।

29

ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলবে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব। ক্যাটরিনা কাইফের বিয়ের স্থান-কাল-পাত্র ফাঁস হবার পর এবার সামনে এলো বিয়ের সাজ নিয়ে একাধিক তথ্য। এবার কোন নয়া খবর!

39

সেলিব্রিটি বিয়ে বলে কথা, যার ফলে প্রস্তুতিতে নেহাতই কম নয় তা ভালই মালুম পাচ্ছে সকলে। ইতিমধ্যেই ১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছে রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হচ্ছে কিভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ।

49

এরই মাঝে মেহেন্দি নিয়ে সমস্ত প্রস্তুতি সেরে ফেললেন ক্যাটরিনা কাইফ। সুজাত মেহেন্দিতে সেজে উঠবেন। বি টাউনে এই মেহেন্দি বেশ ফেমাস। সেলিব্রিটিরা এই মেহেন্দি ভীষণ রকম ভাবে পছন্দ করে থাকেন। যোধপুরের পালি থেকে অর্ডার করা হয় এই মেহেন্দি।

59

সেই তালিকা থেকে বাদ পড়লেন না ক্যাটরিনা কাইফ। তড়িঘড়ি বুক করে ফেললেন এই মেহেন্দি। যা পরে তিনি বিয়ের আসরে বসবেন। আর এর মূল্য হলো প্রায় এক লক্ষ টাকা। কোন ডিজাইনটা পরবেন তিনি, তাও স্থির করে ফেলেছেন এই অভিনেত্রী। 

69

এখানেই শেষ নয় ইতিমধ্যেই বিয়ের পোশাক নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন ক্যাটরিনা। সব্যসাচী কালেকশন পরি চার হাত এক হবে এই জুটির। ইতিমধ্যেই ডিজাইন থেকে শুরু করে ট্রাইল সবটাই সেরে ফেলেছেন অভিনেত্রী।

79

বিয়ের আসরে বিভিন্ন বিভাগের দ্বায়িত্বে রয়েছে বিভিন্ন ইভেন্ট সংস্থা, টানা পাঁচ দিনের আয়োজনে কোনও ফাঁক যেন না থাকে, তাই আগে থেকেই সবটা পরিকল্পনা করে নেওয়া হচ্ছে। হাতে সময় কম।

89

সামনে বিয়ে, তাই নিয়ে এখন বেশ উত্তেজিত ভক্ত মহল। বহুদিন ধরে কাটরিনা কাইফ (Katrina kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের খবর শোনার অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। এবার সেই অপেক্ষার পালা শেষ।

99

কোভিদ খান ও তার স্ত্রী মিনি মাথুরের জায়গাতেই বিয়ের ভেনু, ঠিক করেছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। তাদেরই জায়গায় হয়েছিল দিওয়ালির সময় বাগদান। তবে সবটা নিয়ে এখনও পর্যন্ত চুপ সেলেব জুটি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos