ব্রেকআপ হয়ে যেন বেঁচে গেছে ক্যাটরিনা, রণবীর প্রেমে আঘাত পেয়ে বিস্ফোরক ক্যাট, কেন এই মন্তব্য়

আলিয়ার আগে একাধিক তারকার সঙ্গে সম্পর্ক ছিল রণবীর কাপুরের। একের পর এক তারকার সঙ্গে রণবীরের প্রেমকাহিনি গড়েছে ইতিহাস। কখনও কারুর মন ভেঙে তিনি হাত ধরেছেন অন্য কোনও অভিনেত্রীর, আবার কখনও ফিরে গিয়েছেন পুরোনো প্রেমের টানে। এক কথায় বলতে গেলে বলিউডের এই হট স্টারের লাইফে চির বসন্ত। কিন্তু সেই তারকার সঙ্গেই বিচ্ছেদের পর বেজায় খুশি ক্যাটরিনা, কিন্তু কেন... 

Jayita Chandra | Published : May 20, 2021 5:55 AM IST / Updated: May 20 2021, 11:55 AM IST

18
ব্রেকআপ হয়ে যেন বেঁচে গেছে ক্যাটরিনা, রণবীর প্রেমে আঘাত পেয়ে বিস্ফোরক ক্যাট, কেন এই মন্তব্য়

ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্ক সকলের গোপনেই বেড়ে উঠেছিল। দীর্ঘ সময় ধরে তাঁরা একে অন্যকে ডেটিং করেন। কথা গড়িয়েছিল বিয়ে পর্যন্তও।

28

ক্যাটরিনার সঙ্গে রণবীরের ব্রেকআপের খবর প্রকাশ্যে আসতেই হতবাক হয়েছিলেন সকলে। সাত বছর তাঁরা একে অন্যের সঙ্গে ডেট করেন। একটা সময়ের পর সেই সম্পর্কও স্থায়ী করতে পারেননি রণবীর। 

38

যদিও সম্পর্কের শুরুতে দুই তারকাই কঠিন লড়াই করেছিলেন। রণবীর কাপুরের বাড়ি থেকে পছন্দ ছিল না ক্যাটরিনাকে, অন্য দিকে সলমন খানের সঙ্গে তখন ক্যাটের নাম জড়িয়ে নানা খবর। 

48

রণবীরকে প্রকাশ্যে একাধিকবার তোপও হেনেছিলেন সলমন খান। সেই লড়াই উপেক্ষা করেই একসঙ্গে ছিলেন তাঁরা। কিন্তু বিচ্ছেদের পর পাল্টে যায় সমীকরণ।

58

একদিকে যখন রণবীর নিজের নতুন সম্পর্ক, কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন, ঠিক তখনই ক্যাটরিনা নিজেকে গুটিয়ে নেন। প্রকাশ্যে কোনও কথাই বলতে তিনি ছিলেন না-রাজ। 

68

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এখন অনুভব করেন, রণবীরের সঙ্গে ব্রেকআপটা আশির্বাদ। তিনি পরতে পরতে নিজেকে এখন চিনছেন নতুন করে। নিজের জন্যই বাঁচেন।

78

প্রথমে খুব কষ্ট হয়, সমস্যা হয়, কারণ আমরা নিজেরা নিজেদের চিনি না। নিজেকে গড়ার উপলব্ধি করার এটাই সঠিক সময়। সেই সময়টা তিনি নিজেকে দিতে পেড়েছেন। 

88

বর্তমানে বিনোদন জগতের থেকে খানিকটা বিরতি নিয়েছেন ক্যাটনিকরা। সম্প্রতি প্রকাশ পাওয়া কোনও ছবিতেই দেখা যানি অভিনেত্রীকে। শেষ করা ছবি সলমন খানের সঙ্গে ভারত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos