রণবীরের সঙ্গে দীর্ঘ ৮ বছরের সম্পর্কে ভাঙন, অবসাদে ডুবে ছিলেন ক্যাটরিনা

ক্যাটরিনা কইফের সঙ্গে একাধিক তারকার নাম জড়ালেও, বলিউডে পা রাখার পরই তাঁর নামের পাশে বসেছিল ভাইজানের নাম। সলমনের সঙ্গেই নাকি গোপনে ডেট করছেন ক্যাটরিনা। ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের পর নাকি ক্যাটরিনাতেই মন মজেছে তাঁর। কিন্তু সেই গুজবে জল ঢালে রণবীর কাপুর ও ক্যাটরিনার গোপন প্রেম। 

Jayita Chandra | Published : Jul 16, 2020 5:41 AM IST

18
রণবীরের সঙ্গে দীর্ঘ ৮ বছরের সম্পর্কে ভাঙন, অবসাদে ডুবে ছিলেন ক্যাটরিনা

সলমন খানের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক নিয়ে যখন একাধিক গুজব রটছে বিটাউনে, ঠিক তখনই গোপনে সম্পর্কে গড়ে ওঠে ক্যাটরিনা ও রণবীর কাপুরের। 

28

দীপিকাকে ছেড়ে তখন ক্যাটরিনার সঙ্গেই প্রেমলীলায় মেতেছিলেন রণবীর। তবে সেই তথ্য ফাঁস করে তাঁদের গোপন ট্রিপের ছবি। 

38

সমুদ্র সৈকতে একান্তে সময় কাটাচ্ছে রণবীর কাপুর ও ক্যাটরিনা, সেই ছবির সঙ্গেই তাঁদের সম্পর্কে পড়েছিল শিলমোহর। তাঁরা নাকে সেরে ফেলেছিলেন বাকদান পর্বও। 

48

দীর্ঘ আট বছর ধরে চলতে থাকে প্রেম, মাঝে একের পর এক ছবি দর্শকদের উপহার দেয় এই জুটি। কিন্তু শেষ রক্ষা হল না।

58

রণবীর কাপুরকে বাঁধতে পারলেন না তিনি। আবারও ঘটল ছন্দ পতন। কিন্তু তখন বেশ খানিকটা দেরি হয়ে গিয়েছে। ধাক্কা সামলাতে বেগ পেতে হয় ক্যাটরিনা।

68

সব কিছু থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। নিজেকে সময় দিতেন বেশি করে। একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি কঠিন সময় দিয়ে কীভাবে গিয়েছেন। 

78

তবে এই সময়ই তিনি নিজেকে নতুন করে আবিষ্কার করেন। মানুষকে সহজে বিশ্বাস করার অভ্যাসটাও কাটিয়ে ওঠেন ক্যাটরিনা। 

88

বর্তমানে বিটাউনে নয়া গুঞ্জন। রণবীরের জীবনে আলিয়া ঝড় তুললেও, ক্যাটরিনার জীবনে এখন আর অবসাদ নেই। ভিকি কৌশলের সঙ্গে বেশ ভালোই আছেন বলিউড স্টার। যদিও প্রকাশ্যে এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কেউই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos