Katrina-Vicky Wedding: রিল লাইফে সিদ্ধার্থ, রিয়েল লাইফে ভিকির সঙ্গে সঙ্গীতে কালা চশমা পরফর্ম

ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়ে বলে কথা, আর সেই আসরে থাকবে না স্পেশ্যাল সেলিব্রেশন তা কি হয়! মঙ্গলবার থেকেই শুরু হল স্পেশ্যাল পার্ফমেন্স, ঝড়ের গতীতে ভাইরাল ক্যাটরিনা কইফ ও ভিকির বিয়ের যাবতীয় খবরাখবর, লক্ষ্যে এবার সঙ্গীত, সেখানে কোন চমক অপেক্ষায় অতিথিদের জন্য! 

Jayita Chandra | Published : Dec 7, 2021 4:30 AM IST / Updated: Dec 07 2021, 10:51 AM IST

19
Katrina-Vicky Wedding: রিল লাইফে সিদ্ধার্থ, রিয়েল লাইফে ভিকির সঙ্গে সঙ্গীতে কালা চশমা পরফর্ম

মঙ্গলবার থেকেই শুরু হয়ে যাচ্ছে গ্র্যান্ড সেরিমনি, একের পর এক অতিথিদের আসা শুরু হয়ে গিয়েছে, বিমানবন্দর চত্বরে একের পর এক সেলেবদের দেখা মিলছে। তারই মাঝে হলদি প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। 

29

সিনেমার পর্দায় কালা চশমা নেটে ঝড় তোলা ক্যাটরিনা এবার বাস্তবেই নিজের সঙ্গীতে এই গানের সঙ্গে ডান্স করবেন, সূত্রের খবর অনুযায়ী একমাস ধরেই চলছি এই রিহার্সাল ও প্রস্তুতি, তার সঙ্গে পায়ে পা মেলাবেন ভিকিও। 

39

হলদি থেকেই বিয়ের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন পরিচালক কবীর খান, তাঁর পরিচালনাতে একাধিক ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা, তিনি মঙ্গলবারই পৌঁছে যাচ্ছেন বিয়ের অনুষ্ঠানে সামিল হতে। এদিন থেকেই উপস্থিত থাকতে পারেন করণ  জোহার, বরুণ ধাওয়ান সহ আরও অনেকেই। 

49

একাধিক সতর্কতায় মুড়ে ফেলা হচ্ছে বিয়ের ভেনু। যত দিন এগিয়ে আসছে, একের পর এক খবর ফাঁস হচ্ছে ক্যাট ভিকির বিয়ের আসরের। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কইফের (Katrina Kaif) বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে।

59

এক কথায় বলতে গেলে এই দুই সেলেবের বিয়ের প্রস্তুতেই কড়া নজর নেট পাড়ার। তবে ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই এবার একাধিক কড়া নিয়মে বেঁধে ফেলা হল বিয়ের অনুষ্ঠান। গত দুমাস ধরেই ক্যাটরিনা (katrina Kaif) ও ভিকির (vicky Kaushal) বিয়ে নিয়ে নানান খবর ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

69

যার মধ্যে অধিকাংশ খবরই হয়ে উঠেছে ভাইরাল। তারই মাঝে সামনে এসেছিল তাঁদের বিয়ে ক্যানসেল হওয়ার খবরও। তবে অবশেষে মেলে বিয়ের খবরই।  কিন্তু বিয়ে নিয়ে যে কোনও তথ্যই সামনে আসুক না কেন, মুখ খুলতে নারাজ এই জুটি।

79

আর যাতে সেই খবর সর্বত্র ছড়িয়ে না পড়ে তার জন্য জাড়ি হল একাধিক নিয়ম। কোনও রকমের ছবি তোলা যাবে না বিয়ের মন্ডপে। জানানো হল সাফ। বিয়েতে কারা কারা আসছেন তা নিয়ে কোনও প্রকাশ্যে খবর যেন ফাঁস না হয়।

89

সোশ্যাল মিডিয়ায় কেউ যেন কোনও ছবি না শেয়ার করেন। লোকেশন যেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা না হয়। কোথায় বিয়ে হচ্ছে তার গোপনীয়তা যেন বজায় থাকে। এমন কি যাঁরা অতিথি হয়ে আসছেন তাঁদের ক্ষেত্রেও বেজায় সমস্যার, কারণ তাঁদেরও মানতে হবে একাধিক নিয়ম। 

99

হোটেল চত্বরেও কড়া নিয়ম সর্বত্র, তারই মাঝে ঝড়ের গতীতে ভাইরাল ক্যাটের বিয়ের যাবতীয় খবর, তবে কেউই এই হাইভোল্টেজ বিয়ে মিস করতে চান না, আর ঠিক সেই কারণেই শত নিয়ম মেনেও বিয়ের বাড়িতে উপস্থিত থাকতে একে একে রাজস্থানের পথে আমন্ত্রিতরা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos