সাত বছরের সম্পর্ক বিচ্ছেদের পর তথ্য ফাঁস, রণবীরের কোন গোপন কথা সামনে এনেছিলেন ক্যাট

দীর্ঘ সাত বছরে ধরে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কইফ। একে অন্যের সঙ্গে হলিডে ট্রিপ থেকে শুরু করে লিভইন, কোনও কিছুই বাদ রাখেননি এই জুটি। বিয়ে পর্যন্ত কথা এগিয়েছিল ক্যাটরিনাকে নিয়ে। কিন্তু শেষ রক্ষা হয়নি দুই কারণে, মা ও দীপিকা। বিচ্ছেদের পর রণবীরকে নিয়ে মুখ খুলে কী তথ্য ফাঁস করেছিলেন ক্যাটরিনা!

Jayita Chandra | Published : May 31, 2020 6:54 AM IST

18
সাত বছরের সম্পর্ক বিচ্ছেদের পর তথ্য ফাঁস, রণবীরের কোন গোপন কথা সামনে এনেছিলেন ক্যাট

দীপিকার সঙ্গে বিচ্ছেদের পরই ক্যাটরিনাতে মজেছিলেন রণবীর কাপুর। সিনেমার সেটেই একে অন্যের সঙ্গে প্রথম দেখা। সেখান থেকেই চলে মন দেওয়া নেওয়ার পালা।

28

সম্পর্কের শুরুতে সেভাবে কেউ আঁচ না পেলেও পরবর্তীতে তা চাপা থাকে না। প্রকাশ্যে আসা হলিডে ট্রিপের ছবি ঝড় তুলেছিল নেট-দুনিয়ায়। 

38

এরপরই সামনে আসতে থাকে একের পর এক খবর, কখনও ভাইরাল হয়ে ওঠে ক্যাটরিনা ও রণবীরের গোপনে বাকদানের খবর, কখনও আবার ভাইরাল হয় তাঁদের লিভইনের খবর। 

48

তবে হাজারও গুঞ্জন ও জল্পনার পরও এই সম্পর্ক টেকেনি। মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন রণবীর কাপুরের মা নীতু কাপুর। জানিয়েছিলেন, তিনি তাঁর ছেলের এই সিদ্ধান্তে খুশি নন। 

58

পাশাপাশি ছয় বছর সম্পর্ক থাকার পরও আরও একবার দীপিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন রণবীর। বিচ্ছেদের পর আরবাজের সঙ্গে এক চ্যাট শো-তে রণবীরকে নিয়ে কথা বলেছিলেন ক্যাটরিনা। 

68

বিচ্ছেদের পর ক্যাটরিনার মন ভাঙলেও তিনি জানিয়েছিলেন, রণবীরের জন্যই সোশ্যাল মিডিয়াতে তিনি নিজের প্রফাইল খুলেছিলেন, যাবতীয় খুটিনাটিও শিখিয়েছিলেন রণবীর। 

78

২০১৬ সালে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়েছিল। এরপরই ইনস্টাতে নিজের প্রফাইল খুলেছিলেন ক্যাট। পাশাপাশি তিনি এও জানান, তাঁর একটি মাত্র প্রোফাইল রয়েছে, কিন্তু রণবীরের রয়েছে ফেক প্রোফাইল। 

88

যদিও ক্যাট নিজের প্রফাইল খুলেছিলেন বিচ্ছেদের পর, কারণ তিনি নিজেকে নতুন করে তৈরি করতে চেয়েছিলেন। তাই নিজের ক্যাউন্ট খুলেছিলেন ক্যাটরিনা ২০১৭ সালে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos