ভিকির সঙ্গে ফুলশয্যার দিন কী কী হয়েছে ক্যাটরিনার, সঙ্গম নিয়ে বোমা ফাটালেন করণ-এর শোতে

মাত্র কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। এবার  'কফি উইফ করণ'-এর দশম এপিসোডের অতিথি হলেন ক্যাটরিনা কাইফ,ঈশান খট্টর, সিদ্ধান্ত চতুর্বেদী। সম্প্রতি সম্প্রচার হবে এই শো-র, যার প্রথম ঝলক সামনে আসতেই শোরগোল শুরু হয়েছে।

Riya Das | Published : Sep 5, 2022 8:20 AM IST / Updated: Sep 05 2022, 01:51 PM IST

19
 ভিকির সঙ্গে ফুলশয্যার দিন কী কী হয়েছে ক্যাটরিনার, সঙ্গম নিয়ে বোমা ফাটালেন করণ-এর শোতে

করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। এবার  'কফি উইফ করণ'-এর দশম এপিসোডের অতিথি হলেন ক্যাটরিনা কাইফ,ঈশান খট্টর, সিদ্ধান্ত চতুর্বেদী। 

29


মাত্র কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। সম্প্রতি সম্প্রচার হবে এই শো-র, যার প্রথম ঝলক সামনে আসতেই শোরগোল শুরু হয়েছে।
 

39


ক্যাটরিনার  আপকামিং ছবি 'ফোন ভূত'-এর গোটা টিম হাজির হয়েছিলেন করণ-এর শোতে। আসন্ন এপিসোডের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে করণ যখন আলিয়ার বলা সুহাগরাতে ক্লান্ত থাকার কারণে কিছু করেননি এই গল্প শোনান ক্যাটরিনাকে। তখনই ক্যাট বলে ওঠেন সুহাগ দিনের আইডিয়াটা কিন্তু মন্দ নয়। যা শুনেই ভ্রু উপরে তোলেন বাকি দুজন।

49

এরপরই করণ ঈশানের কাছে জানতে চায় তার রিলেশনশিপ স্ট্যাটাস। সম্পর্কের কথা শুনেই ইশান বলেন তিনি সিঙ্গল। পাল্টা সিদ্ধান্ত বলেন, তিনি এতটাই সিঙ্গল যে তার সঙ্গে থাকতে থাকতেই ইশানও সিঙ্গল হয়ে গেছেন। তবে ঈশান রিলেশনে ছিলেন অনন্যার সঙ্গে। দিনকয়েক আগেই বিচ্ছেদ হয়েছে ঈশান ও অনন্যা পান্ডের।

59

ক্যাটরিনা করণকে আরও জানান, ঈশান আজকাল রণবীর সিংয়ের প্রোফাইলে বেশি সময় কাটাচ্ছে। তবে হবে নাই বা কেন, দিনকয়েক আগে যেভাবে নগ্ন ছবি পোস্ট করে সবাইকে চমকে দিয়েছেন তার ফলেই এটা হচ্ছে। তবে আমি নিজেও রণবীরের প্রোফাইল দেখি।

69

 ২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  এই প্রেগন্যান্সির খবরের মধ্যে দিনকয়েক আগেই ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে।

79

 ২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  এই প্রেগন্যান্সির খবরের মধ্যে দিনকয়েক আগেই ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে।

89

২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি ফোন ভূত-মুক্তি পেতে চলেছে।  যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে। 

99

 খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত বলি তারকাদের। সেই তালিকায় সর্বদাই রয়েছেন ক্যাটরিনা কাইফ। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়েই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। একাধিক হিট ছবি দিয়ে ফিল্মি কেরিয়ারে নিজের জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos