ব্রালেটে বেরিয়ে বক্ষের অর্ধাংশ, উরু বার করে সেক্সি টোনড ফিগারে সাগরপাড়ে আগুন জ্বালালেন নুসরত জাহান


সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে চর্চার শেষ নেই। তিনি যেটাই করেন সেটা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ট্রোলিং যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। এই মুহূর্তে স্বামী যশের সঙ্গে ফুকেতে রয়েছেন নুসরত জাহান।  সমুদ্রপাড় থেকে ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ছবি।

Riya Das | Published : Sep 5, 2022 5:03 AM IST

111
ব্রালেটে বেরিয়ে বক্ষের অর্ধাংশ, উরু বার করে সেক্সি টোনড ফিগারে সাগরপাড়ে আগুন জ্বালালেন নুসরত জাহান


হাতে একটু সময় পেলেই ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।  এই মুহূর্তে স্বামী যশের সঙ্গে ফুকেতে রয়েছেন নুসরত জাহান।  সমুদ্রপাড় থেকে ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।
 

211


সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে  ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল। ফুকেত থেকে সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। 

311

সূত্রের খবর কাজের জন্যই ফুকেতে গিয়েছেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। একটি গানের শুটিংয়ের জন্যই এই  মুহূর্তে সমুদ্রপাড়ে রয়েছেন টলিপাড়ার হট জুটি।  সেখান থেকেই একাধিক ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন নুসরত জাহান।

411

নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ হট ছবি শেয়ার করেছেন নুসরত জাহান।  দুরন্ত গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেক্সি  ফিগার ফ্লন্টস করে  ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া।

511

 

ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবিপোস্ট করে রাতের ঘুম উড়িয়েছেন নুসরত জাহান। গোলাপি রঙের  ব্রালেটে  টপে বেরিয়ে রয়েছে বক্ষের অর্ধাংশ, হাতে পানীয়র গ্লাস নিয়ে ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান।

611


অন্য ছবিতে বিকিনি পরে পোজ দিয়েছেন নুসরত জাহান। পার্পল  বিকিনি ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকার খাঁজ। অভিনেত্রীর স্কার্টের হটকায় চোখ আটকে ভক্তদের। সাংসদ তারকারা শরীরী নেশায় পাগল হয়েছেন ভক্তরা। নুসরতের হট ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা।

711

যতদূর চোখ যাচ্ছে অন্তত নীল জলরাশি। খোলা চুল, চোখে রোদচশমা পরে ফুকেতের  সৈকতে নিজেকে উজার করে দিয়েছেন। অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ হয়েছেন দর্শকরা।  নুসরতের হট ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। 
 

811

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা।  প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান। 
 

911


টলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা হলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা।

1011

কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত জাহান। তবে এসব মোটেই পাত্তা দেন না নুসরত জাহান। 

1111

প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।  যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos