Katrina-Vicky Wedding: ক্যাটের কপালে চুম্বন, ভালোবাসায় ভরিয়ে আদর জড়ানো ভিকরিনা

একের পর এক খোলস ছাড়ার মতো ছবি সামনে নিয়ে আসছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কথা ছিল তাদের অনুমতি ছাড়া যেন কোন ছবি প্রকাশে না বেরোয়। যেমন কথা তেমন কাজ। এই কথা শোনা মাত্রই বেশ মন খারাপ হয়েছিল ভক্ত মহলের। 

Jayita Chandra | Published : Dec 14, 2021 8:48 AM IST

19
Katrina-Vicky Wedding: ক্যাটের কপালে চুম্বন, ভালোবাসায় ভরিয়ে আদর জড়ানো ভিকরিনা

তবে সকলকে খুব একটা নিরাশ করলেন না এই বলিউডের জুটি। নবদম্পতি নিজেরাই একের পর এক ছবি নিয়ে আসছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। হালদি থেকে শুরু হয়েছিল এই ছবি পোস্ট করার পর্ব। বিয়ের পরই প্রথম সামনে এনেছিলেন দুজনের মালা বদল এর ছবি। 

29

এরপরই মিলেছিল হলুদ মাখা ছবি, ঠিক সিনেমার পর্দার মতো বিয়ে উৎসবে মেতে অন্য আমি যে ফ্রেম বন্দী হয়েছিলেন ক্যাটরিনা কাইফ-ও ভিকি কৌশল। নাচে গানে আড্ডা আসর জমিয়ে বিয়ে পর্ব সেরেছেন এই জুটি। যা আলাদা করে বলার অপেক্ষা রাখে না, কারণ তাদের শেয়ার করা কয়েকটি ছবি বারেবারে প্রমাণ করেছে এটাই সত্য।

39

বিয়ের পর হলদি, হলদি উপর মেহেন্দি, ধাপে ধাপে ছবি সামনে এসেছে সকলের কাছে। সেখানে আবার ভিকির বাবার সঙ্গে জমিয়ে নাচতে দেখা যায় ক্যাটরিনাকে। এবার সামনে এলো বেশ কিছু রোমান্টিক মুহূর্ত। রাজস্থানের বিয়ের আসর বলে কথা। প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। 

49

রাজস্থানের প্রাসাদে কোন রোমান্টিক জুটি পোজ দিয়ে ছবি তোলার পরিকল্পনা করে থাকেন, ঠিক তেমনই প্রেমে এবার ভাইরাল হয়ে উঠলেন বলিউড দম্পতি। পড়ন্ত সূর্যের আলোয় রূপের ছটা যেন আরো খুলল দুজনের। গোলাপের পাপড়ি মোড়ানো এক স্নিগ্ধ পরিবেশে দুজনের একান্ত মুহুর্ত যেন  বন্দি পলকে। 

59

সে কপালে চুম্বন হোক, বা চোখের পলকে একে অপরের প্রতি অগাধ প্রেমে ভেসে যাওয়া হোক, ক্যাটরিনার শেয়ার করা নতুন ছবিতে বর্তমানে নেট দুনিয়া ডুবে রয়েছে। বর্তমানে সেই রোম্যোন্টি ছবি নেট পাড়ায় হয়ে উঠল ভাইরাল, প্রেমে বুঁদ জুটিকে ঘিরে উত্তেজনা। 

69

ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব, আর বিয়ে। সেলিব্রিটি বিয়ে বলে কথা, যার ফলে প্রস্তুতিতে নেহাতই কম নয় তা ভালই মালুম পাচ্ছে সকলে। আগে থেকেই ১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছিল রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হয়েচ্ছে কীভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ। 

79

বিয়ের পরিকল্পনা থেকে শুরু করে তাদের বিয়ের অনুষ্ঠান পর্ব (katrina-Vicky Wedding) , আয়োজনে বিন্দুমাত্র ফাঁক থাকেনি ভিক্যাট এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠানে। বিয়ের পর যখন প্রাসাদের বাইরে দাঁড়িয়ে ছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, চতুর্দিকে আলোর রোশনাই ভোরে ওঠার ছবিতে মন ভরেছে ভক্তদের।

89

দুজনের বিয়ের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ঝড়ের গতিতে তা হয়ে ওঠে ভাইরাল। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে ও আশীর্বাদ করতে কমেন্ট বক্সে ক্রমেই জমছে ভিড়। বর্তমানে সেই ছবিতেই বুঁদ নেট পাড়া। এবার পালা রিসেপশনের। 

99

এই পার্টি মুম্বইতে হলেও বেশ কিছু সেলেব উপস্থিত থাকবেন না রিসেপশনে। যার মধ্যে অন্যতম নাম হল শাহরুখ খান, তিনি বর্তমানে শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। দেশেই রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া, কিন্তু তিনি আসবেন না বিয়েতে। কারণ তাঁরও শ্যুটিং, রণবীর কাপুর ক্যাটের নির্দেশেই তালিকা থেকে বাদ। অন্য দিকে নানান গুজবের জেরে আসছেন না ভাইজান। বরুণ ধাওয়ানের সঙ্গে ধর্মা প্রযোজনার একটি ছবি ঘিরে ভিকির সঙ্গে বিবাদ হওয়ায় তিনিও আসছেন না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos