Katrina-Vicky : ৩ কোটির গাড়ি থেকে হিরের নেকলেস,বিয়ের উপহারে ভিকিকে ছাপিয়ে গেল ক্যাটরিনার দুই প্রাক্তন

বলিউডের প্রথমসারির টপমোস্ট হিরোদের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেমের গুঞ্জন নতুন নয়। কেরিয়ারের শুরুতেই সলমন খান এবং তারপর রণবীর কাপুরের সঙ্গে দীর্ঘ প্রেমের কেচ্ছা আজও চর্চিত। যদিও এসব এখন অতীত। বলিউডের টল-ডার্ক-হ্যান্ডসাম ভিকির গলাতেই মালাটা দিয়েছেন ক্যাটরিনা কাইফ। রাজকীয় বিয়ের সাক্ষী থেকেছে বলিউড। তবে জানেন কি, উপহারের দিক থেকে ভিকি কৌশলকে ছাপিয়ে গেলেন ক্যাটরিনার দুই প্রাক্তন প্রেমিক।

Riya Das | Published : Dec 14, 2021 7:59 AM IST / Updated: Dec 14 2021, 01:32 PM IST

110
Katrina-Vicky : ৩ কোটির গাড়ি থেকে হিরের নেকলেস,বিয়ের উপহারে ভিকিকে ছাপিয়ে গেল ক্যাটরিনার দুই প্রাক্তন

৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেল বলিউডের গ্র্যান্ড ওয়েডিং। পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে। ভিক্যাটের রাজকীয় বিয়ের আসরে এখনও চোখ সকলের (Katrina-Vicky Married) ।

210

অফিসিয়ালি বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের  (Katrina-Vicky Married) । প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। কড়া নিরাপত্তার ঘেরাটোপে ভিক্যাটের বিবাহের প্রতিটা  মুহূর্তই এখন নেটদুনিয়ায় ভাইরাল। 

310

হলদি থেকে মেহেন্দি, সংগীত থেকে বিয়ের প্রতিটা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ। ভিক্যাটের বিয়ের প্রতিটা মুহূর্ত তাড়িয়ে উপভোগ করছে অনুরাগীরা (Katrina-Vicky Married) ।। ক্যাটরিনা ও ভিকি কৌশলও ভক্তদের নিরাশ করছেন না। একের পর এক ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়া। যা মুহূর্তে ঝড় তুলছে।

410


রাজকীয় বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতিও রাখেন নি   ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় বি-টাউনের অনেকেই বাদ ছিলেন। তাই বিয়েতে সকলকে আমন্ত্রণ জানাতে না পারলেও বিয়ের পরই বলি তারকাদের জন্য হাতে লেখা বিশেষ চিঠি এবং বিয়ের মিষ্টি উপহার পাঠিয়েছেন ভিক্যাট জুটি। 

510

এবার পালা উপহারের। রাজকীয় বিয়েতে কী কী উপহার পেলেন ভিক্যাট জুটি। সূত্র থেকে জানা গেছে, ভিকির দেওয়া হিরের এনগেজমেন্ট রিং দেখে অনেকেরই লেডি ডায়নার বিয়ের আংটির কথা মনে পড়েছিল (Katrina-Vicky Married) । ক্যাটরিনাকে দেওয়া এই বাগদানের আংটির দাম ১.৩ কোটি টাকা।

610


এবার বিয়ে মিটতেই নায়িকার পাওয়া উপহারের ঝুলি প্রকাশ্যে (Katrina-Vicky Married)  এসেছে। সূত্র থেকে জানা গিয়েছে, ক্যাটরিনার দুই প্রাক্তন সলমন খান (Salman Khan) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) নাকি উপহারের দিক থেকে ছাপিয়ে গেছেন ক্যাটরিনার স্বামী ভিকি কৌশলকে।

710


বি-টাউনের মোস্ট পপুলার সলমনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের কথা সকলেরই জানা। রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন। বলিউডে কেরিয়ার গড়তেও অনেকটাই সাহায্য করেছিলেন সলমন । যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সূত্রের খবর, সলমন খান ৩ কোটি টাকা মূল্যের গাড়ি উপহার দিয়েছেন  নবদম্পতিকে (Katrina-Vicky Married) ।।

810


অন্যদিকে আরও জানা গেছে, ক্যাটরিনার দ্বিতীয় প্রাক্তন রণবীর কাপুর ২.৭ কোটি মূল্যের হিরের নেকলেস উপহার দিয়েছেন। দম্পতির জীবনকে সুরভিত করতে লক্ষ টাকার সুগন্ধী উপহার দিয়েছেন (Alia Bhatt ) আলিয়া ভাট (Katrina-Vicky Married) । 

910

সদ্য বিবাহিত (Katrina-Vicky Married) ভিক্যাটের পড়শি অনুষ্কা শর্মা ৬.৪ লক্ষ টাকা দামের হিরের কানের দুল উপহার দিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। উপহারে পিছিয়ে নেই হৃত্বিক রোশন। ৩ লাখের টু-হুইলার উপহার হিসেবে ভিকিকে দিয়েছেন হৃত্বিক রোশন।

1010

ভিকি-ক্যাটের (Katrina-Vicky Married)  নতুন ঘরে থাক অভিনবত্বের ছোঁয়া। ঘর সাজাতে জুড়ি নেই শাহরুখ খানের । বলিউডের নবদম্পতিকে  ১.৫ লক্ষ টাকা মূল্যের মূল্যবান পেন্টিং উপহার দিয়েছেন শাহরুখ খান। অন্যদিকে তাপসীও বন্ধু ভিকিকে ১.৪ লক্ষ টাকার মূল্যের একটি প্ল্যাটিনামের কব্জিবন্ধ উপহার দিয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos