Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। চলতি বছরের ডিসেম্বরেই রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। গোপনে নাকি রোকা পর্ব সেরে নিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। প্রতিদিনই নিত্যনতুন আপডেট পাওয়া যাচ্ছে তাদের বিয়ে নিয়ে। এবার বিয়ের প্রস্তুতির পাশাপাশি নতুন ঠিকানা নিয়েও ব্যস্ত এই জুটি। সূত্র বলছে  ৮ লক্ষ টাকার ভাড়া, জুহুর বিলাসবহুল আবাসনে নাকি সংসার পাততে চলেছেন ভিকি ও ক্যাট। এবং সেই আবাসনেই থাকেন বলিউডের আরও এক তারকা দম্পতি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

Riya Das | Published : Nov 10, 2021 4:18 AM IST / Updated: Nov 11 2021, 02:04 PM IST

111
Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

জোরকদমেই শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। বলিউডের অন্দরে কান পাতলেই নানা খবর শোনা যাচ্ছে, বিয়ের ভেন্যু (Wedding Venue) থেকে অনুষ্ঠানের প্রস্তুতিও নাকি শুরু হয়ে গেছে। কী কী চমক থাকতে চলেছে হাই-প্রোফাইল বিয়ের আসরে। তা জানতেই মুখিয়ে রয়েছেন (Katrina Kaif) ক্যাট-ভিকির  ( Vicky kaushal)   ভক্তরা।

 

 

211

হাতে আর খুব বেশি সময়ে নেই। ইতিমধ্যেই কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। কারণ  ডিসেম্বরেই  রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। শেষমেষ গাটছড়া বাঁধতে চলছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল ( Vicky kaushal)।
 

311

জীবনের চড়াই-উতরাই পার করে এবার ভিকির ( Vicky kaushal) গলাতেই মালা দিতে চলেছেন ক্যাটরিনা (Katrina Kaif)। বলিউডের টল-ডার্ক হ্যান্ডসাম হিরো ভিকি কৌশল, যার মনের মানুষের সংখ্যা অগণিত, এবার তাকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে  নিয়েছেন বলিউডের ক্যাট।

411


প্রতিদিনই নিত্যনতুন আপডেট পাওয়া যাচ্ছে তাদের বিয়ে নিয়ে। এবার বিয়ের প্রস্তুতির পাশাপাশি নতুন ঠিকানা নিয়েও ব্যস্ত এই জুটি। সূত্র বলছে , প্রতিমাসের ভাড়া ৮ লক্ষ টাকা। জুহুর বিলাসবহুল আবাসনে নাকি সংসার পাততে চলেছেন ভিকি ও ক্যাট।

511

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, জুহুর বিলাসবহুল রাজমহল আবাসনে একটি অ্যাপার্টমেন্ট আগামী ৫ বছরের জন্য ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ক্যাটরিনা ও ভিকি। উল্লেখ্য সেই আবাসনেই থাকেন বলিউডের আরও এক তারকা দম্পতি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

611

সূত্র থেকে আরও জানা গেছে, চলতি বছরের জুলাই মাসে রাজমহল আবাসনের আট তলায় একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। ইতিমধ্যেই নাকি সিকিওরিটি ডিপোজিট হিসেবে প্রায় ১ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়েছেন ভিকি।
 

711


আরও জানা যাচ্ছে, প্রথম ৩ বছরের জন্য প্রতি মাসে ভিকি ও ক্যাটরিনার অ্যাপার্টমেন্টের ভাড়া ৮ লক্ষ টাকা। এবং তারপর ১২ মাসের জন্য ভাড়া বেড়ে হবে প্রতিমাসে ৮ লক্ষ ৪০ হাজার টাকা। এবং পরবর্তী ১২ মাসের জন্য ভিকি প্রতি মাসে ভাড়া দেবেন ৮ লক্ষ ৮২ হাজার টাকা।

811


রাখঢাক, লুকোছাপা নয়, বরং ধুমধাম করেই বিয়ে করতে চান ক্যাটরিনা কাইফ। নববধূর লুকে সকলকে চমকে দিতে চান তিনি। এবং সেই কারণের জন্য বিয়ের আগে সমস্ত রকমের কাজ থেকে বিরতি নিতে চান ক্যাটরিনা কাইফ। 

911

আরও জানা গেছে,  ভিকিকে বলে বিয়ের দিন এগিয়ে এনেছেন ক্যাটরিনা কাইফ। ছবির শুট শেষ করে ২০২২ সালে মে মাসে বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

1011

তবে সূত্র বলছে, মে মাসে প্রচন্ড গরম থাকায় শীতকালে অর্থাৎ ডিসেম্বরেই এই শুভ কাজ সেরে ফেলতে চাইছেন ক্যাটরিনা। এছাড়া রাজস্থানে মে মাসে খুব গরম পড়বে বলে সেখানে অনুষ্ঠান করা সম্ভব নয়। তাই ভিকিকে বলেই বিয়ের দিন এগিয়ে এনেছেন ক্যাটরিনা। 

1111

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল পুরো নিয়ম কানুন মেনে সাতপাকে বাঁধা পড়বেন। এবং সমস্ত আচার-অনুষ্ঠানে মেনে  সাতপাকে বাঁধা পড়তে  গেলে গরমে তা সম্ভব নয়। ডিসেম্বরে  ঠান্ডাতেই নিজেদের ইচ্ছেপূরণ করতে চান ভিকির প্রেমিকা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos