বলিউডের গোপন কেচ্ছা ফাঁস, নারী দিবসে গর্জে উঠলেন কিয়ারা, শুনলে চমকে যাবেন

৮ মার্চ সারা  বিশ্ব জুড়ে  আন্তর্জাতিক নারী দিবস (International Womens Day) দিনটি মহা সমারোহে পালন করা হয়।  আর সেই তালিকাতে রয়েছে আমাদের ভারতও। সারা বিশ্বব্যাপী বিভিন্ন জায়গায় এই দিনটি ধুমধাম করে পালন করা হয়। নারীদের প্রতি শ্রদ্ধা, তাদের কাজের প্রশংসা, ভালবাসা প্রকাশ করে এই দিনটিকে পালন করা হয়। মহিলাদের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক সাফল্য অর্জনের উৎসব হিসেবই পালন করা হয় এই দিন। ইতিমধ্যেই নারী দিবসের তোড়জোড় শুরু হয়ে গেছে। এবার নারী দিবসের দিন বলিউডের গোপন কেচ্ছা ফাঁস করলেন বলি অভিনেত্রী কিয়ারা আদবানি (Kiara Advani)। বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি। এবার নারী দিবসের দিনই নিজের সমস্ত ক্ষোভ উগরে দিলেন কিয়ারা আদবানি।
 

Riya Das | Published : Mar 8, 2022 4:40 AM IST / Updated: Mar 08 2022, 11:44 AM IST

110
বলিউডের গোপন কেচ্ছা ফাঁস, নারী দিবসে গর্জে উঠলেন কিয়ারা, শুনলে চমকে যাবেন


মারকাটারি চাবুক ফিগার ও ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন  কিয়ার আডবানি। অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি (Kiara Advani)।  আন্তর্জাতিক নারী দিবস দিন এবার ফুঁসে উঠলেন কিয়ারা আদবানি।
 

210

৮ মার্চ সারা  বিশ্ব জুড়ে  আন্তর্জাতিক নারী দিবস (International Womens Day)দিনটি মহা সমারোহে পালন করা হয়।  সারা বিশ্বব্যাপী বিভিন্ন জায়গায় এই দিনটি ধুমধাম করে পালন করা হয়। নারীদের প্রতি শ্রদ্ধা, তাদের কাজের প্রশংসা, ভালবাসা প্রকাশ করে এই দিনটিকে পালন করা হয়। মহিলাদের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক সাফল্য অর্জনের উৎসব হিসেবই পালন করা হয় এই দিন। 
 

310


ইতিমধ্যেই নারী দিবসের তোড়জোড় শুরু হয়ে গেছে। এবার নারী দিবসের দিন বলিউডের গোপন কেচ্ছা ফাঁস করলেন বলি অভিনেত্রী কিয়ারা আদবানি (Kiara Advani)। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

410

নারী দিবসের দিনই কিয়ারার গলায় ক্ষোভ ফুটে উঠেছে। কিয়ারা জানিয়েছেন, এখনও পর্যন্ত কোনও হিরোইন সর্বাধিক পারিশ্রমিকে বলিউডে কাজ করতে পারে নি। অভিনেত্রীর এই মন্তব্যকে কেন্দ্র করেই জোর চর্চা শুরু হয়েছে।

510


বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কিয়ারা (Kiara Advani) আরও বলেছেন. আমরা শুধুমাত্র বলার জন্য বলি, আর ফেমিনিস্টদের উল্টো কটাক্ষ করি। এখনও ভারতের সিনেমা পুরুষ কেন্দ্রিক রয়ে গেছে। নারী দিবসের দিন রীতিমতো গর্জে উঠেছেন কিয়াারা।

610

বলিউড ইন্ডাস্ট্রিতে হাতে গোনা কয়েকজন মহিলা পরিচালক রয়েছে এই প্রসঙ্গে কিয়ারা (Kiara Advani) জানান, অনেক বড় বড় সুপারস্টারাও  মহিলা পরিচালকদের শিডিউল দিতে ভরসা করে না। এমনকি আমার নিজের ছবির ক্ষেত্রেও এমনটা ঘটেছে।

 

710

নিজের পরিচালনা এবং প্রযোজন নিয়ে কিয়ারা (Kiara Advani) বলেন, আগামী দিনেও নিজের মান সম্মান নিয়ে কাজ করতে তাই। তবে পরিস্থিতি এবং পরিবেশ যদি পরিবর্তন হয় তবে অবশ্যই ছবির প্রযোজনায় কাজ করতে চাই।
 

810

কিয়ারা আদবানিকে  (Kiara Advani) নিয়ে বি-টাউনে উত্তেজনা সর্বদাই তুঙ্গে। হট ফটোশ্যুট হোক কিংবা নর্মাল ছবি পোস্ট। সবেতেই নেটিজেনদের নজর আটকে থাকে কিয়ারার দিকে।  তিনি যে কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা  (Kiara Advani)  ।

 

910

নিজেকে নিয়ে কাটাছেড়া করতে প্রস্তুত কিয়ারা আদবানি (Kiara Advani) । রিল  কিংবা রিয়েল সর্বদাই এক্সপেরিমেন্ট করেই চলেছেন কিয়ারা আদবানি। প্রতিটি ছবিই ঝড়ের গতিতে ভাইরাল হয় নিমেষে। ইতিমধ্যেই অভিনয় ও নাচের দক্ষতায় ভক্তদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন কিয়ারা আদবানি।  তার হট ফিগারের নেশায় মুগ্ধ ভক্তরা। 

1010


গত বছর থেকেই বলিউডে জোর গুঞ্জন শোনা যাচ্ছে (Kiara Advani)   কিয়ারা-সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে। আরমান জৈনর রিসেপশনেই তাদের মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সময় পেলেই একান্তে সময় কাটাতে উড়ে যান বলিপাড়ার এই লাভবার্ডস।  'শেরশাহ' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গেছে সিদ্ধার্থ-কিয়ারাকে (Kiara Advani)  ।  'শেরশাহ' মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা। তাদের অনস্ক্রিন জুটি এতটাই মন কেড়েছে দর্শকদের যে তারকা জুটির বিয়ের অনুরোধও শুরু করে দিয়েছেন অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos