'প্লাস্টিক ক্যুইন' কিয়ারা, শরীরের একাধিক অংশই নকল, গুঞ্জনের সপাট জবাব দিলেন নায়িকা

 অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি।  সদ্যই ২৯-শে পা দিলেন বলি নায়িকা কিয়ারা। বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  শেরশাহ মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি আরবাজ খানের টক শো পিঞ্চ সিজন ২ -তে প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন কিয়ারা।
 

Riya Das | Published : Aug 24, 2021 11:55 AM IST

110
'প্লাস্টিক ক্যুইন' কিয়ারা, শরীরের একাধিক অংশই নকল, গুঞ্জনের সপাট জবাব দিলেন নায়িকা

নিজের অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। তবে অন ক্যামেরায় নগ্নতাই নয়, 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা। 

210

এমনকী এই ছবির পর বিতর্কে জড়িয়ে পড়েছিলেন কিয়ারা কিন্তু চরিত্রের জন্য নিজেকে উজার করে দিয়েছিলেন নায়িকা। কিন্তু বাস্তবে খুল্লামখুল্লা সেক্স ও যৌনতা না পসন্দ কিয়ারার। 

310

বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  শেরশাহ মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা।

410

আরবাজ খানের টক শো পিঞ্চ সিজন ২ -তে প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন কিয়ারা। যেখানে গল্প আড্ডায় মেতে উঠতে দেখা যায় অভিনেত্রীকে।

510

অনেকেই কিয়ারাকে দেখে অহংকারী মনে করেন। এই প্রসঙ্গে কিয়ারাকে প্রশ্ন করা হলে তিনি জানান, এমনি এমনি তো কোনও ছবি হাতছাড়া করি না। নিশ্চয় এর পিছনে কোনও কারণ রয়েছে।

610


অভিনেত্রীর মতে,  মানুষ আগের পরের বিষয় না ভেবেই তারকাদের সম্পর্কে নিজের মতামত চাপিয়ে দেয়। এখানেই থামেননি তিন্, অন্তর্জালে প্রকাশিত জিনিস যেন সিরিয়াস ভাবে না নেওয়া হয়, সে কথাও জানিয়েছেন কিয়ারা।
 

710

কিয়ারা নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। আরবাজের মুখের এই কথা শুনেই হেসে ফেলেছেন কিয়ারা। পাল্টা জানান, এমন গুঞ্জন এক সময়ে ছড়িয়েছিল যে আমার নিজের মনেও সংশয় দেখা দিয়েছিল।

810


কিছুদিন আগেই টপলেস ফোটোশ্যুটে আগুন জ্বালিয়েছেন বলিউডের হট গার্ল কিয়ারা। ফের অন ক্যামেরায় টপলেস হলেন কিয়ারা আদবানি। অভিনেত্রীর নগ্ন শরীরের উষ্ণতার আগুনে পুড়ে ছাই সাইবারবাসী।

910

২০১৪ সালে  অক্ষয় কুমারের সঙ্গে প্রথম জুটি বেঁধে বলিউডে পা রাখেন কিয়ারা।  তারপর দীর্ঘ একটা বিরতি।  ফের সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এমএসধোনি সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরে আসেন কিয়ারা। তারপর থেকে তার কেরিয়ারগ্রাফ উর্ধ্বমুখী। 

1010

সেক্স-যৌনতার ট্যাবু ভেঙে কি সিদ্ধার্থ ঘরণী হতে চলেছেন কিয়ারা। এই নিয়ে জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি ফের বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে। সিদ্ধার্থ ও কিয়ারা একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি থেকে বাবা-মায়ের সঙ্গে লাঞ্চ ডেট যেন জল্পনায় শিলমোহর দিয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos