কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কিতা, অভিনেত্রীর গোপন প্ল্যান ফাঁস করে দিলেন সহ-অভিনেতা শাহির

পবিত্র রিস্তা ধারাবাহিকের মানব-অর্চনা যেন একসূত্রে আজও গাঁথা দর্শকমনে। এই সিরিয়াল দিয়েই জনপ্রিয়তা পেয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। ফের  জি-ফাইভ অ্যাপে আসতে চলেছে জনপ্রিয় ধারাবাহিকের রিব্যুট ভার্সন। এবং ধারাবাহিকের প্রচার করতে এসেই অঙ্কিতা জীবনের গোপন কথা ফাঁস করে দিলেন শাহির শেখ। বিয়ের পিঁড়িতে নাকি শীঘ্রই বসতে চলেছেন অঙ্কিতা।  এই কথা প্রকাশ্যে আসতেই নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Sep 10, 2021 8:13 AM IST

110
কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কিতা, অভিনেত্রীর গোপন প্ল্যান ফাঁস করে দিলেন সহ-অভিনেতা শাহির

সুশান্তের মৃত্যুর পর থেকেই শিরোনামে উঠে এসেছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পর নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়েও নিয়েছিলেন অঙ্কিতা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এতদিন কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা ।

210

পবিত্র রিস্তা ধারাবাহিকের মানব-অর্চনা যেন একসূত্রে আজও গাঁথা দর্শকমনে। এই সিরিয়াল দিয়েই জনপ্রিয়তা পেয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে।

310

 ফের  জি-ফাইভ অ্যাপে আসতে চলেছে জনপ্রিয় ধারাবাহিকের রিব্যুট ভার্সন। এবং ধারাবাহিকের প্রচার করতে এসেই অঙ্কিতা জীবনের গোপন কথা ফাঁস করে দিলেন শাহির শেখ।

410


এবার মনে হয় সুশান্তের চ্যাপ্টার টা বন্ধ হতে চলেছে। বিয়ের পিঁড়িতে নাকি শীঘ্রই বসতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে। যা প্রকাশ্যে আসতেই হৈ চৈ পড়ে গিয়েছে বলিপাড়ায়।

510

সম্প্রতি শাহির ও অঙ্কিতা পবিত্র রিস্তা ২.০-এর প্রোমোশনে ব্যস্ত। সেখানেই অঙ্কিতার কাছে জানতে চাওয়া হয় তার পরবর্তী প্ল্যান কী?

610

উত্তরে অঙ্কিতা বলেন, 'এই ধারাবাহিক শেষ হওয়ার পর আপাতত তেমন কোনও প্ল্যান নেই'। তখনই শাহির পাশ থেকে বলে ওঠেন, 'মোটেই না, তুমি তো বিয়ের পরিকল্পনা করছো'।

710


বিয়ের কথা শুনেই তড়িঘড়ি শাহিরকে থামিয়ে দেওয়ার চেষ্টা করেন অঙ্কিতা। এবং বলে ওঠেন, 'চুপ করে, তুমি কি পাগল হলে? না এরকম কিছুন এখনই ঠিক করিনি'।

810


অঙ্কিতার এই কথা শুনেই নিজের ভুল বুঝে শাহির বলে ওঠেন, 'আসলে অঙ্কিতার বিয়ে নিয়ে আমার কোনও ধারণা নেই। এই ব্যাপারটি মুছে ফেলা যায় না?' যদিও শাহির কথা শুনেই জল্পনা যে ক্রমশ গাঢ় হচ্ছে তা ভালই টের পাওয়া যাচ্ছে।

910

অন্যদিকে প্রেমিক ভিকি জৈনর সঙ্গে দীর্ঘ ৩ বছর ধরে রিলেশনে রয়েছেন অঙ্কিতা। এবং তিনি যে বিয়ে করবেন সে বিষয়ে আগেও ইঙ্গিত দিয়েছিলেন। এবার দিনক্ষণের পালা।
 

1010

অঙ্কিতা জানিয়েছিলেন,' রাজস্থানি স্টাইলে বিয়ে করতে চান অঙ্কিতা লোখান্ডে। যদি  বিয়ের তারিখ এখনও কিছু পাকা হয়নি। তবে শীঘ্রই বিয়ে করব' ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos