ঠোঁটে ঠোঁট লাগিয়ে খুল্লামখুল্লা চুম্বন, প্রকাশ্যে চুমু খেতে গিয়েই হাতেনাতে ধরা পড়েছিলেন এই তারকারা

রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, হাগ ডে-র পর আজ হল কিস ডে । ভালবাসার সেরা অভিব্যক্তি হল চুমু। এই বিশেষ দিবসে একে অপরকে চুম্বন ভালবাসায় ভরিয়ে দেন প্রেমিক-প্রেমিকারা। বলিউডের আইকনিক চুম্বন নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। সত্তরের দশক থেকে বর্তমান প্রজন্মের প্রিয় তারকাদের চুম্বনের পিডিএ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বলিউডের এমন কিছু অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন, যারা প্রকাশ্যে চুম্বন করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন। বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন-জয়া বচ্চন থেকে নিক জোনাস থেকে -প্রিয়ঙ্কা চোপড়া, এমনকী সেই তালিকা থেকে বাদ পড়েননি আমির খান ও কিরণ রাও, কে, কীভাবে প্রিয়জনকে ঘনিষ্ঠ চুম্বন করে ধরা পড়েছিলেন, তা দেখে চক্ষু ছানাবড়া হয়েছে অনুরাগীদের। চুম্বন দিবসের বিশেষ দিনে একনজরে দেখে নিন ভাইরাল চুম্বনের দৃশ্য।
 

Riya Das | Published : Feb 13, 2022 4:26 AM IST

16
ঠোঁটে ঠোঁট লাগিয়ে খুল্লামখুল্লা চুম্বন, প্রকাশ্যে চুমু খেতে গিয়েই হাতেনাতে ধরা পড়েছিলেন এই তারকারা

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন সুখী দাম্পত্যে রয়েছেন। জয়াকে বিয়ে করে প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন বিগ বি। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়।  জয়াকে বিয়ে করে প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন বিগ বি। খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ বচ্চন। সম্প্রতি কিছু বছর আগের স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বেশ কিছু পিডিএ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমনিতে খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ  বচ্চন। কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডে একবার প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল।

26

বলিউডের সেক্সিয়েস্ট অভিনেতা হৃত্বিক রোশনের  সঙ্গে কন্ট্রোভার্সি যেন ওতপ্রোতভাবে জড়িত। কেরিয়ার যখন উর্ধ্বগগনে তখনই লক্ষ লক্ষ তরুণীর মন ভেঙে বিয়ে করেছিলেন প্রেমিকা সুজান খানকে। তারপর থেকেই একাধিক কো-স্টার করিনা কাপুর, বারবারা মোরি, কঙ্গনা রানাওয়াতের সঙ্গে নাম জড়িয়েছে বিবাহিত হৃত্বিকের।  অবাধ মেলামেশা থেকে পরকীয়া চড়াই-উতরাই পেরিয়ে বলিউডের গ্রিক গড আজও আলোচনার কেন্দ্রবিন্দুতে। বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক হৃত্বিক রোশন এবং স্ত্রী সুজান খানকে অনেকবার চুম্বন করতে দেখা গেছে। তাদের পুরোনো ছবি ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া যা কিনা অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছে।

36

সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। নীল ছবির লাস্যময়ী সানি লিওনকে নিয়ে সর্বদাই উত্তাল সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়ায় নিজের জনপ্রিয়তা সর্বদাই ধরে রেখেছেন সানি লিওন। । বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবর সর্বদাই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। এবং নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। একাধিকবার চুম্বনের ঘনিষ্ঠ ছবি শেয়ার করে শিরোনামে উঠে এসেছেন এই দম্পতি।

46


হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। কীভাবে নেটিজেনদের নজর কাড়তে হয় তাতে বেশ সিদ্ধহস্ত দুজনেই।  প্রিয়ঙ্কা চোপড়া নিক জোনাসের হট কেমিস্ট্রি বরাবরই নজর কাড়ে দর্শকদের। ২০১৬ সালেই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কথোপকথন শুরু প্রিয়ঙ্কার। তবে জানেন কি প্রথম ডেটে ২ ঘন্টা একসঙ্গে কাটানোর পরও প্রিয়ঙ্কাকে একটা চুমুও খেতে পারেননি নিক। আর সেই দুঃখ-হতাশা আজও তাড়িয়ে বেড়ায় নিককে। তবে সেই দুঃখ এখন আর নেই । বর্তমানে সর্বদাই প্রকাশ্যে একে অপরকে চুম্বন করে থাকেন নিক প্রিয়ঙ্কা। সোশ্যাল মিডিয়ার মুহূর্তে ভাইরাল হয় তাদের ঘনিষ্ঠ চুম্বনের মুহূর্ত।

56

বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি।  বলিউডের অন্যতম রোম্যান্টিক দম্পতি  রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন তাদের বহুলচর্চিত চুমুর জন্য শিরোনামে উঠে এসেছেন। এবং তাদের চুমু নিয়ে মিডিয়াকে অনেক গল্প লেখার সুযোগ করে দিয়েছিল এই হট কাপল ।প্রেমের সপ্তাহেই গাঢ় প্রেমে ডুব দিয়েছেন রণবীর ও দীপিকা (Deepika Padukone) প্রেমের সপ্তাহে ভালবাসার জোয়ারে গা ভাসালেন  দীপিকা  ও রণবীর। দীপিকার  চুম্বন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্দরে। এই জল্পনার মধ্যেই নিজের ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি শেয়ার করেছেন রণবীর (Ranveer Singh) । যেখানে দেখা যাচ্ছে মাঝসমুদ্রে একে  অপরের সঙ্গে গভীর চুম্বনে লিপ্ত হয়েছেন  রণবীর ও দীপিকা ।  একে অপরকে জড়িয়ে ধরে চুমুতে আদরে ভরিয়ে দিয়েছেন বলিউডের হট কাপল।
 

66


আমির খান ও কিরণ রাও সদ্যই কয়েক মাস আগে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু তারা কখনও একে অপরের প্রতি ভালবাসা জানাতে লজ্জা পায় না। অন ক্যামেরাতেও বহুবার একে অপরকে চুম্বন করেছেন আমির-কিরণ। বিচ্ছেদের পরও যেন একসঙ্গে থাকাটা অভ্যেসে পরিণত হয়েছে আমির কিরণের। টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য । দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান ও স্ত্রী কিরণ রাও।  তবে বিবাহবিচ্ছেদের কয়েকদিন যেতে না যেতেই সর্বদাই একসঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গেছেআমির খান ও কিরণ রাওকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos