Celebrity Diet Chart: ব্রেকফাস্টে ৪০টা ডিম, প্রভাসের কঠিন ডায়েট আর কি কি চমক

ক্যারিয়ারের শুরুতে একের পর এক ধাক্কা, প্রথমটাই প্রভাসকে বেশ বেগ পেতে হয়েছিল তার নিজের জায়গা করে নিতে। রূপ গুণ অভিনয় সবই থাকলেও কোথাও যেন মিল ছিল না সেই পরিমাণে স্টারডম। স্বপ্ন সফল করেছিল বাহুবলি। এরপর থেকে প্রভাস কি আর ফিরে তাকাতে হয়নি। 

Jayita Chandra | Published : Oct 26, 2021 8:45 AM IST

18
Celebrity Diet Chart: ব্রেকফাস্টে ৪০টা ডিম, প্রভাসের কঠিন ডায়েট আর কি কি চমক

কখনো বোল্ড লুক, কখনো আবার ফিটনেসে ঝড় তোলা অ্যাকশন হিরো প্রভাস (Prabhas)। কোন ডায়েটে (Diet) নিজেকে ফিট ডিফাইন করে রেখেছেন তিনি এক কথায় বলতে গেলে তা কিন্তু রহস্য।

28

তবে সেলিব্রিটিদের নকল করতে সকলেই কম বেশি ভালোবাসে। তারা কি খায় তারা কি পড়ে তারা কোথায় যায় কী ধরনের লাইফ স্টাইল করে এসব ভক্তদের চাই নখদর্পনে। তাই এবার প্রভাস (Prabhas) ভক্তদের জন্য রইল তার ডায়েট চার্ট।

38

প্রভাস (Prabhas) প্রতিদিনের ব্রেকফাস্টে খেয়ে থাকেন ৪০ টি ডিমের সাদা অংশ, হাফ বয়েল। যা ভালো করে ব্লেন্ড করে নিয়ে তাতে মিশিয়ে দেন প্রোটিন পাওডার। 

48

প্রভাসের ডায়েটে রয়েছে একাধিক বিধি নিশেষ। যা মেনে চলতে হয় তাঁকে। আর ঠিক সেই কারণেই তিনি অন্য কিছু খাবার খেতে পারেন না ইচ্ছে মত। 

58

সারাদিনে ছয়টি মিল তিনি খেয়ে থাকেন। যার মধ্যে থাকে বাদাম, মাছ, ডিমের সাদা অংশে, সব্জি প্রভৃতি। সঙ্গে পর্যাপ্ত পরিমাণে জল। 

68

প্রভাসের ডায়েটে কোনও রুটি বা ভাত থাকে না। প্রতি দুই ঘণ্টা ছাড়া ছাড়াই খাবার খেয়ে থাকেন প্রভাস। শ্যুটিং-এও তা মেনে চলেন। 

78

সারাদিনে প্রভাস ২০০০ থেকে ৪০০০ ক্যালোরি গ্রহণ করেন খাবারের মধ্যে দিয়ে। শরীর যাতে সঠিক সেপে থাকে তাই তিনি নিত্য ঘড়ি ধরে ওয়ার্ক আউট করে থাকেন। 

88

আগে তিনি কখনই তাঁর শরীর নিয়ে খুব একটা সতেচন ছিলেন না। তবে বাহুবলি করার সময় থেকেই প্রভাসের নিয়ম বদলায়। তখন থেকেই সচেতন হয়ে ওঠেন সুপারস্টার।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos