সিনেমা নয়, শুধু মাত্র এই একটি কাজ থেকেই ৯-১০ কোটি টাকা পকেটে পুরে ফেলেন বলিউড সেলেবরা

কেবল সিনেমা থেকেই নয়, একের পর এক বিয়৫াপন থেকে শুরু করে বিভিন্ন সংস্থার মুখ হয়ে ওঠা, সেলেব মহল, এই খাতেও বিপুল পরিমাণ অর্থ সেলিব্রিটিদের ব্যাঙ্কে ঢুকে থাকে। তাই জেনে নেওয়া যাক, বছর ভর ছবি না করলেও কত টাকা আয় হতে পারে সেলেবদের একটি মাত্র সংস্থা থেকে। 

Jayita Chandra | Published : Sep 16, 2021 8:34 AM IST

19
সিনেমা নয়, শুধু মাত্র এই একটি কাজ থেকেই ৯-১০ কোটি টাকা পকেটে পুরে ফেলেন বলিউড সেলেবরা

সলমন খান- সলমন খানের ব্র্যান্ড ভ্যালু যে তুঙ্গে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তাই সলমন খান ৪ থেকে ১০ কোটির মধ্যে নিয়ে থাকেন, ব্র্যান্ড বিশেষে। 

29

দীপিকা পাড়ুকোন- এক একটি সংস্থার হয়ে প্রচারে, বা বিজ্ঞাপনের ক্ষেত্রে দীপিকা পাড়ুকোন চার্চ করে থাকেন ৭ থেকে ১০ কোটি টাকা।

39

শাহরুখ খান- সলমন খান ও শাহরুখের চার্জ এক কথায় বলতে গেলে প্রায় সমানই। ইনিও সংস্থা ভিত্তিতে ৪ থেকে ১০ কোটি টাকা নিয়ে থাকেন। 

49

অমিতাভ বচ্চন- অমিতাভ বচ্চন, অধিকাংশ ক্ষেত্রেই বিগ বি-কেই চেয়ে থাকে ভক্তমহল। আর তাই তাংর চাহিদাও বেশি। তবে রেট বেশ কিছুটা কম। তিনি ৩ থেকে ৮ কোটির মধ্যে নিয়ে থাকেন। 

59

করিনা কাপুর খান- প্রতিটা ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের ক্ষেত্রেই করিনা কাপুরের চাহিদা বেশ বেশি। তিনি প্রতিটা ক্ষেত্রে নিয়ে থাকেন ৩ থেকে ৪ কোটি টাকা। 

69

অক্ষয় কুমার- বিজ্ঞাপনের জগতে অক্ষয়ের ভ্যালু বেশ বেশি। খানেদের সঙ্গে পাঙ্গা দিয়েই তিনি অধিকাংশ ব্রান্ডের সঙ্গেই চুক্তিবদ্ধ। ৫ থেকে ১০ কোটি টাকা নিয়ে থাকেন তিনি ব্র্যান্ড পিছু। 

79

আমির খান- দুই খানের থেকে আমির খানের রেট বেশ খানিকটা কম। তিনি প্রতি ব্র্যান্ড পিছু ২ থেকে ৭ কোটি টাকা চার্জ করে থাকেন। 

89

ক্যাটরিনা কাইফ- ৫ থেকে ১০ কোটি টাকা তিনি নিয়ে থাকেন ক্যাটরিনা কাইফ এক এক ব্র্যান্ডের হয়ে কাজ করতে। বর্তমানে তিনি সেলেব দুনিয়ার মোস্ট ওয়ান্টেড ডিভা। 

99

প্রিয়ঙ্কা চোপড়া- ৪ থেকে ১০ কোটি টাকা নিয়ে থাকেন তিনি এক একটি ব্র্যান্ডের জন্য। যদিও তিনি বর্তমানে হলিউড স্টার, তবুও বলিউডের সঙ্গেই তাল মিলিয়ে রেখেছেন তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos