৫০ পেরিয়েও রোম্যান্সে ঝড় তুলতে চান, তবে শাহরুখ খানের ডায়েটই আপনার জন্য পার্ফেক্ট

শাহরুখ খান কেরিয়ারের প্রথম দিকে ডায়েটে বিশ্বাস করতে না। কিন্তু বলিউডে কয়েকবছর কাটানোর পরই শরীর  সম্বন্ধে সচেতন হয়ে পড়েন কিং খান। তারপর থেকেই পছন্দের পদে সাফ না শাহরুখ খানের।

Jayita Chandra | Published : Sep 29, 2021 2:01 PM IST

19
৫০ পেরিয়েও রোম্যান্সে ঝড় তুলতে চান, তবে শাহরুখ খানের ডায়েটই আপনার জন্য পার্ফেক্ট

এমন কী অনেক সময় শাহরুখ খান সাধারণ ডায়েটের ওপরও কলম চালিয়ে ফেলেন। তাঁর ডায়েটিশিয়ানের মতে শাহরুখ ;খানকে যা খেতে বলা হয়, তিনি তাও খান না।

29

প্রোটিন যুক্ত খাবারঃ শাহরুখ খানের ডায়েটে থাকে প্রোটিন যুক্ত খাবার। সাধারণত দুধ, মাছ, ডিমের সাদা স্কিনসেল চিকেন প্রভৃতি।

39

সুগারে নাঃ কোনও খাবারেই সুগার খাওয়া পছন্দ করেন না শাহরুখ খান। বরাবরই সুগার ছাড়াই খাবার খেয়ে থাকেন কিং খান।

49

সব্জিঃ শাহরুখ খানের ডায়েটে থাকে পর্যপ্ত পরিমাণে সব্জি। সেদ্ধ ভেজিটেবিল হোক কিংবা স্যুপ হোক, শাহরুখ খানের পাতে থাকা চাই দুবেলা।

59

ফল-এ নাঃ ফল খাওয়া খুব একটা পছন্দ করেন না শাহরুখ খান। ফলে কার্বোহাইড্রেটের পরিমাণ বেশি থাকে। তাই দিনে হাফ কাপ ফল খান শাহরুখ।

69

পর্যাপ্ত পরিমাণে জলঃ দিনে তিন থেকে চার লিটার জল পান করে থাকেন শাহরুখ খান। সোডা জাতীয় পানীয় তিনি এড়িয়ে চলেন। মিষ্টি ছাড়া ফলের রস থাকে তাঁর ডায়েটে।

79

শাহরুখ খানের ডায়েট মানেই তা দু-দিক থেকেই পার্ফেক্ট, প্রথমত শাহরুখ খান ফিট ও ফাইন ৫০ পেরিয়েও। সেখানেই শেষ নয়, সঙ্গে তিনি নিজেকে ধরে রেখেছেন নয়া লুকে। 

89

পাশাপাশি রোম্যান্স কিং বলে কথা, পর্দায় নিজের স্টানিং লুক ফ্রেমবন্দী করতে ঝড় সর্বদা মরিয়া তিনি। ফলে তাঁর ডায়েটে কী রয়েছে, তা জেনে নেওয়াতেই লাভ। 

99

বর্তমানে শাহরুখ খানের তাঁর একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ইতিমধ্যেই সামনে এসেছে আগামী বছর মুক্তি পেতে চলেছে পাঠান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos