বিগ বসে আসলে মিলবে প্রতিসপ্তাহে মোটা অঙ্কের টাকা, শর্তে রাজি থাকলে সিদ্ধার্থ-রেশমীকেও হার মানাবেন রিয়া

শুরু হয়ে গিয়েছে বিগ বস ঘিরে চাঞ্চল্য, হাতে আর মাাত্র তিনটে দিন। শনিবার থেকেই শুরু হতে চলেছে সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক বিগ বস। ১৫ নম্বর সিজনে থাকছে একাধিক চমক। যার মধ্যে অন্যতম হল রিয়া চক্রবর্তীকে নিয়ে জল্পনা। বেশ কয়েকদিন ধরেই বিটাউনে গুঞ্জণ তুঙ্গে। 

Jayita Chandra | Published : Sep 29, 2021 10:32 AM IST

19
বিগ বসে আসলে মিলবে প্রতিসপ্তাহে মোটা অঙ্কের টাকা, শর্তে রাজি থাকলে সিদ্ধার্থ-রেশমীকেও হার মানাবেন রিয়া

বলিউডে সদ্য কেয়ার শুরু করতে চলেছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। কোথাও গিয়ে যেন ভাগ্য ছিল না সহায়। সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে সম্পর্ক, আর থেকেন থেকেই শুরু রহস্য। 

29

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কালো ছাপ হয়ে থেকে যায় রিয়া চক্রবর্তীর লাইফে। লাইম লাইটের বদলে স্থান হয় ক্রাইম সিনে। বয়কটের ডাকও ওঠে। 

39

সবটা সামলে এখন স্বাভাবিক ছন্দে ফেরার অপেক্ষা। ধীরে ধীরে সবটা সামলে আবারও ঘুরে দাঁড়ানোর চেষ্টায় মরিয়া। তবে তাঁকে নিয়ে জল্পনার নেই বিরাম নেই বিশ্রাম। 

49

এই পরিস্থিতিতে লাইম লাইটে তাঁকে আবারও জায়গা করে দিতে নাকি বড় অফার দিয়েছে বিগ বস। শনিবাার ২ অক্টোবর থেকেই শুরু হচ্ছে বিগ বস (Bigg Boss 15)। 

59

সেখান থেকেই নাকি ডাক পেয়েছেন তিনি। তবে এই নিয়ে রিয়া চক্রবর্তী বা চ্যানেলের তরফ থেকে কোনও রকমের বিজ্ঞপ্তি জারি করা হয়নি। 

69

তবে রিয়া যদি থাকেন এই শো-তে, তবে তিনি হবেন সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত সেলেব। চ্যানেল নাকি তাঁকে সপ্তাহ পিছু ৩৫ লাখ পর্যন্ত দিতে রাজি হয়েছেন। 

79

যার অর্থ মাত্র দুই সপ্তাহ যদি টিকে থাকতে পারেন রিয়া, তবে বিগ বসের কাছ থেকে তাঁর অ্যাকাউন্টে ঢুকবে ৭০ লাখ টাকা। সিদ্ধার্থ শুক্তা প্রতি সপ্তাহে পেতেন ২১ লাখ করে। 

89

অন্যদিকে রেশমি দেশাইও পেতেন অনেকটাই কম। তবে রিয়া চক্রবর্তীর ক্ষেত্রে অনেকটাই হাত খুলে দিয়েছে বিগ বস। এবার সলমন খানের (salman Khan) পারিশ্রমিকও চোখে পড়ার মত। 

99

এই সিজন হোস্ট করতে সলমন খান পারিশ্রমিক নিচ্ছেন ৩৫০ কোটি টাকা। গতবারের সিজনেই সলমন খান এই পারিশ্রমিক বাড়িয়েছিলেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos