Saif-Kareena : ছেলে তৈমুরকে খারাপ করে দিচ্ছে সইফ, রেগে গিয়ে প্রকাশ্যে পর্দাফাঁস করিনার

 ছোট বয়স থেকেই লাইট-ক্যামেরায় অভ্যস্ত সইফ-করিনার বড় ছেলে  তৈমুর আলি খান। তার ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। এবং সেই তালিকায় জনপ্রিয়তার শীর্ষে সইফিনার পুত্র তৈমুর আলি খান। সম্প্রতি ৫ বছর পূর্ণ করল তৈমুর। এই প্রথম ছেলের জন্মদিনে মা করিনা পাশে ছিলেন না, কারণ করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন করিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা জানান, ছেলে তৈমুরকে বিগড়ে দিচ্ছেন বাবা সইফ আলি খান, যা প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে বি-টাউনে।

Riya Das | Published : Dec 22, 2021 5:18 AM IST / Updated: Dec 22 2021, 10:55 AM IST

19
Saif-Kareena : ছেলে তৈমুরকে খারাপ করে দিচ্ছে সইফ, রেগে গিয়ে প্রকাশ্যে পর্দাফাঁস করিনার

বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। এবং ছোট থেকে বড় সকলের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে সইফ আলি খান ও করিনার  (Kareena Kapoor) পুত্র তৈমুর আলি খান (TaimurAli Khan)। ছোট বয়স থেকেই লাইট-ক্যামেরায় অভ্যস্ত তৈমুর আলি খান।

29

সম্প্রতি ৫ বছর পূর্ণ করল তৈমুর (Taimur Ali Khan)। এই প্রথম ছেলের জন্মদিনে মা করিনা  (Kareena Kapoor) পাশে ছিলেন না, কারণ করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন করিনা কাপুর । এই বছর মা-কে ছাড়াই জন্মদিন সেলিব্রেশন করেছেন তৈমুর।

39

সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা  (Kareena Kapoor) জানান, ছেলে তৈমুরকে (Taimur Ali Khan)  বিগড়ে দিচ্ছেন বাবা সইফ আলি খান (Saif Ali Khan) , যা প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে বি-টাউনে। কিন্তু কী এমন করলেন সইফ, যে রেগে আগুন হলেন করিনা।

49

সন্তান মানুষ করা মোটেই সহজ কাজ নয়, এবং সেই জন্য মাঝেমধ্যে কড়াও হতে হয় মায়েদের। এবং করিনাও নিজের ছেলেকে কড়া নিয়মের মধ্যে রেখেছেন। মা হিসেবে বেশ কড়া করিনা কাপুর  (Kareena Kapoor)।

59

করিনা কাপুর   (Kareena Kapoor) সাক্ষাৎকারে জানান, আমি খুব কঠোর তেমনটাও নয়, আমার মনে হয় মা হিসাবে আমি যথেষ্ঠ রিল্যাক্সড এবং হাসিখুশি। তবে আমার সন্তানদের মধ্যে একটু বেশি শক্ত।

69

করিনা  (Kareena Kapoor)  বলেন, সইফ তৈমুরকে (Taimur Ali Khan) প্রচন্ডরকম ভাবে বিগড়ে দিচ্ছে। যার জেরে আমি মাঝেমধ্যে প্রচন্ড রেগে যাই। এই লকডাউনে আমাদের রোজনামচা পুরো ঘেটে গিয়েছিল। আর যার জেরে তৈমুরও পুরো বিগড়ে গিয়েছিল।

79


 করিনা কাপুর আরও বলেন, (Kareena Kapoor) রাত ১০ টার সময় তৈমুরের সঙ্গে কোনও সিনেমা দেখতে শুরু করবে তৈমুর, আর সেই সময়টাতে আমায় আটকাতে হবে। কারণ এটা তৈমুরের ঘুমানোর সময়।

89

দুই ছেলের প্রসঙ্গে কথা উঠতেই করিনা   (Kareena Kapoor) জানান, একসঙ্গে  দুই ছেলের সমস্ত করাটা অনেক বেশি চ্যালেঞ্জিং। কারণ ওদের খাওয়া-ঘুমের সময় আমায় খেয়াল রাখতেই হয়। এবং সইফ আলি খান এতটাই রিল্যাক্সড  যে আমাকে একটু বেশি কঠোর হতে হয়।

99

 মাত্র ৫ বছর বয়সেই তৈমুরের ফ্যান-ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া। তার নতুন ছবি হোক বা কোনও মজার কীর্তি তা নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়। ছেলে তৈমুরের এহেন চাহিদা দেখেই এর আগেও তৈমুরকে (Taimur Ali Khan) বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছিলেন বাবা সইফ আলি খান (Saif Ali Khan)। স্ত্রীকে এই প্রস্তাব দিতেই রেগে আগুন হয়েছিলেন করিনা। তৈমুরের জন্য প্রতিবাদে গর্জে উঠেছিলেন বলিউডের সেক্সি মাম্মা করিনা কাপুর খান   (Kareena Kapoor) ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos