বন্ধ হল 'কফি উইথ করণ', তারকারাও ছাড়লেন করণের সঙ্গ

"করণ আমাদের কারণে অজস্র টাকা উপার্জন করে চলেছে। এদিকে আমরা বেফাঁস মন্তব্য করে ফেলে সারা বছর সমস্যায় পড়ে যাই।" কফি উথ করণ নিয়ে রণবীর কাপুরের এই মন্তব্য সম্প্রতি বেশ ভাইরাল হয়েছে। পুরনো এই সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই। সুশান্তের মানসিক অবসাদের কারণ হিসেবে করণ জোহারের অনুষ্ঠান কফি উইথ করণকে দায়ী করেছে নেটিজেনরা। অভিযোগ, এই অনুষ্ঠান ক্যানডিড কথপোকথনের জায়গায় অনেকেই নিজেদের ব্যক্তিগত মতামত রাখতে গিয়ে অন্যান্য তারকাদের নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেলেন। 

Adrika Das | Published : Jun 26, 2020 10:12 AM IST / Updated: Jun 26 2020, 03:55 PM IST

18
বন্ধ হল 'কফি উইথ করণ', তারকারাও ছাড়লেন করণের সঙ্গ

সোনম কাপুরের সাত বছরের পুরনো একটি ভিডিও ভাইরাল হয় যেখানে তিনি কফি উথ করণে বলছেন তিনি সুশান্ত সিং রাজপুতকে চেনেনই না এবং তাঁর কোনও ছবি তিনি দেখেননি। 

28

সোনমের প্রতিক্রিয়ার বিরুদ্ধে সেই সময় কেউ কোনও অভিযোগ না জানালেও এখন রীতিমত ফুঁসছে নেটদুনিয়া। এছাড়াও করণ জোহারের বিরুদ্ধে সোচ্চার হয়েছে প্রায় গোটা দেশ।

38

কফি উইথ করণ নিয়ে প্রতিবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটাই কথা, ব্যান করা হোক এই অনুষ্ঠানকে। এই অনুষ্ঠানটি নাকি বিনোদন জোগান করার চেয়ে বেশি অধিকাংশ মানুষের মনে নেতিবাচক প্রভাব ফেলে। 

48

কফি উইথ করণের বিরুদ্ধে যে ক্ষোভ মানুষ উগরে চলেছেন সেই কারণে চ্যানেলটি সিদ্ধান্ত নিয়েছে, কফি উইথ করণের শ্যুট করা হবে না। 

58

সবেমাত্র লকডাউনে থেকে উঠে বিভিন্ন বিনোদনের কাজের শ্যুটিংয়ের অনুমতি পাওয়া গিয়েছিল। তার মধ্যে সুশান্তের মৃত্যুর পর করণ এবং কফি উইথ করণের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে সকলে। 

68

একাধিক সিনেপ্রেমীদের দাবি বন্ধ করে দেওয়া হোক এই শো। যদিও চ্যানেলের তরফ থেকে কোনও নিশ্চিত খবর আসেনি। তবে সূত্রের খবর, শ্যুটিং স্থগিত রাখা হবে অনির্দিষ্টকালের জন্য।

78

চ্যানেলের ঘনিষ্ঠ সূত্রের কথায়, "চারিদিকে যে বিতর্কে চলেছে কফি উইথ করণ নিয়ে, সেই অবস্থায় নতুন সিজন সম্প্রচার করা একেবারেই সঠিক হবে না। নতুন সিজন শুরু হলেও দর্শক অত্যন্ত ক্ষুব্ধ হবেন।"

88

"কেবল চ্যানেলের সিদ্ধান্তেই নয়, সমস্ত এ লিস্টেড অভিনেতা-অভিনেত্রীরাও সিদ্ধান্ত নিয়েছেন এই অনুষ্ঠানের শ্যুটিং স্থগিত রাখা প্রয়োজন। তারকাদের অনুমতি ছাড়াও অনুষ্ঠানটির শ্যুটিং অসম্ভব। তাঁরা চাইলে অনুষ্ঠানটি সম্পূর্ণভাবে ব্যান করতে পারে।"

Share this Photo Gallery
click me!
Recommended Photos