'ফ্যাট টু ফিট', চিকন কোমড়ের ট্যাটুতে ছক্কা হাঁকালেন টাইগারের বোন

জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ বিনোদনের জগতে জনপ্রিয় না হলে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। সম্প্রতি নিজের সোশ্যালে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। কালো বিকিনিতে বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে নজর কেড়েছেন জ্যাকি কন্যা। নিজের বিকিনি ছবিতেই মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন কৃষ্ণা। দাদা টাইগারের সঙ্গে বিভিন্ন ছবিতে মাঝেমধ্যেই নজর কাড়েন কৃষ্ণা। কঠোর শরীরচর্চা, ডায়েট মেনে নিজেকে ফিট রেখেছেন কৃষ্ণা। বর্তমানে তার ফিটনেস যে কোনও অভিনেত্রীদের সঙ্গেও পাল্লা দিতে পারেন তিনি। তার শরীরের সবচেয়ে আকর্ষণীয় জিনিস হল তার শরীরের ট্যাটু। যা সকলেরই নজর কেড়েছে। একঝলকে দেখে নিন কৃষ্ণার বোল্ড লুকের ছবিগুলি।

Riya Das | Published : Apr 10, 2020 11:23 AM IST

111
'ফ্যাট টু ফিট',  চিকন কোমড়ের ট্যাটুতে ছক্কা হাঁকালেন টাইগারের বোন
জ্যাকি পুত্র হিসেবে নয়, নিজেক অভিনয়ের দক্ষতায়, নিজের নাচের দক্ষতায় দর্শকদের মুগ্ধ করেছেন জ্যাকি পুত্র টাইগার শ্রফ।
211
টাইগার যেমন বাবার মতোই কেরিয়ার হিসেবে অভিনয়কে বেছে নিয়েছে। ঠিক তার উল্টো হয়েছে জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। মডেলিং এর পেশার সঙ্গে যুক্ত কৃষ্ণা।
311

কিন্তু অভিনয়ে না এসেও কীভাবে অভিনয়ে আসতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত কৃষ্ণা। মাঝেমধ্যেও দাদা টাইগারের সঙ্গে বিভিন্ন ছবিতে নজর কাড়েন কৃষ্ণা।
411
তার শরীরের সবচেয়ে আকর্ষণীয় জিনিস হল তার শরীরের ট্যাটু। যা সকলেরই নজর কেড়েছে।
511

সম্প্রতি কৃষ্ণা একটি ছবি শেয়ার করেছেন সেই ছবি দেখলে তাকে চেনা দায়। এখন আর তখনের মধ্যে যোন আকাশ-পাতাল তফাৎ। ছোটবেলায় অনেকটাই মোটা ছিলেন কৃষ্ণা।
611
কঠোর শরীরচর্চা, নিয়ম মেনে নিজেকে ফিট রেখেছেন কৃষ্ণা। বর্তমানে তার ফিটনেস যে কোনও অভিনেত্রীদের সঙ্গেও পাল্লা দিতে পারেন তিনি।
711
 সম্প্রতি কোয়ারেন্টাইনে বেশ  কয়েকটি ছবি শেয়ার করেছেন কৃষ্ণা।  যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে।
811
কালো বিকিনিতে বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে নজর কেড়েছেন জ্যাকি কন্যা। নিজের বিকিনি ছবিতেই মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন কৃষ্ণা।
911

বেশ কিছুদিন আগে তাদের গোপনে বিয়ে হওয়ার খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকী তার মাও তাকে এই নিয়ে প্রশ্ন করেছিলেন।
1011
কৃষ্ণা শ্রফ এবং ইবান হ্যামস বেশ  কিছুদিন ধরেই ডেটিং করছেন। 
1111
কৃষ্ণা জানিয়েছেন, দাদা টাইগার শ্রফ এবং ইবান একে অপরকে পাঁচ বছরেরও বেশি সময় ধরে চেনে এবং তারা বেশ কয়েকবার বাস্কেটবল খেলেছে। সেখান থেকেই ইবানের সঙ্গে তার পরিচয় ও ঘনিষ্ঠতা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos