ইন্ডিয়ার কিম কার্দাশিয়ান কে চেনেন কি ? নিউড বডি-হাগিং-এ সেক্সি অবতারে মালাইকা!

আবারও নিজের নতুন হট অবতারে ফের শিরোনামে মালাইকা। খুব ভালোভাবেই জানেন কিভাবে অনুগামীদের বশ করে রাখতে হয়। তিনিও আমেরিকান সেলেব কিম কার্দাশিয়ানের মতন টাইট বডি হাগিং ট্র্যাক স্যুটে ধরা দিলেন। সম্প্রতি একটি বডি-হাগিং নিউড কালার ট্র্যাক স্যুটে সমস্ত লাইমলাইট একাই ছিনিয়ে নিলেন অভিনেত্রী।
 

Abhinandita Deb | Published : Jul 9, 2022 4:48 AM IST / Updated: Jul 09 2022, 10:19 AM IST

15
ইন্ডিয়ার কিম কার্দাশিয়ান কে চেনেন কি ? নিউড বডি-হাগিং-এ সেক্সি অবতারে মালাইকা!

হলিউডের কিম কার্দাশিয়ানের মতন তিনিও যখনই বাড়ির বাইরে পা রাখেন, তাঁর অনবদ্য এবং বোল্ড ফ্যাশনে সমস্ত ক্যামেরার লরেন্স নিজের দিকেই ঘুরিয়ে নেন অভিনেত্রী।শুক্রবার মুম্বাই-এর খার অঞ্চলের এক্সিড অফিস থেকে বেরোনোর সময় একটি বডি-হাগিং সেক্সী আউটফিটে ধরা দিলেন।
 

25

বডি-হাগিং হওয়ায় মালাইকার শরীরের প্রতিটি কার্ভ ফুটে উঠছে,বসঙ্গে একটি ডেনিম জ্যাকেট এক আলাদাই স্টাইলিশ লুক দিয়েছে নায়িকাকে।
 

35

এক্সেসরিজ বলতে একটি স্টাইলিশ সানগ্লাস ও একটি ফ্লিপফ্ল্প পড়েছেন অভিনেত্রী, সঙ্গে  নিয়েছেন একটি ক্রিম কালার হ্যান্ডব্যাগ।
 

45

মালাইকা সম্প্রতি অর্জুন কপূরের সঙ্গে ডেট করছেন। ফিটনেস-ফ্রিক অভিনেত্রী সকলকেই ফিটনেসে অনুপ্রাণিত করেন সোশ্যাল মিডিয়ায় নানারকম ওয়ার্কআউট ও যোগার ভিডিও পোস্ট করে। ট্র্যাক প্যান্টের মধ্যে দিয়ে তাঁর টোনড সেক্সী পা গুলি ফিটনেসের প্রতি তাঁর ডেডিকেশনের প্রমাণ।

55

তাঁর এই দারুন আউটফিটটি দিয়ে তিনি আবারও প্রমাণ করেছেন, তিনি একজন ফ্যাসবন ডিভা, তিনি সব সময়েই ইন-ট্রেন্ড। আমেরিকার কিম কার্দাশিয়ানের মতনই তিনিও তাঁর বোল্ড এবং সেক্সি ফ্যাশনের জন্য সবসময়েই খবরে থাকেন।মালাইকাকে ইন্ডিয়ার কিম কার্দাশিয়ান বলাই যায়, তাইনা?ফ্যাশন-প্রেমীদের মতে কিম ও মালাইকা একে অপরকে ফ্যাশনে সমান সমান টক্কর দিতেই পারেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos