শামশেরার রিলিজ উপলক্ষ্যে ফটোশ্যুটে আগুন লাগালেন রণবীর ও বাণী কপুর

সম্প্রতি সামশেরা ছবির প্রমোশনাল ফটোশ্যুট হয়ে গেল, ফটোশ্যুটের ছবি গুলি ইতিমধ্যেই দারুন প্রতিক্রিয়া পেয়েছে দর্শকদের কাছে থেকে, যা দেখে অনুমান করা হচ্ছে, রণবীর ও বাণী জুটি পর্দা কাঁপাতে চলেছেন খুব শিগগির।

Abhinandita Deb | Published : Jul 7, 2022 1:04 PM IST

15
শামশেরার রিলিজ উপলক্ষ্যে ফটোশ্যুটে আগুন লাগালেন রণবীর ও বাণী কপুর

বাণী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিগুলি শেয়ার করার সাথে সাথে ভক্তরা হার্ট ও আগুন ইমজি দিয়ে ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স। রণবীর এবং তাঁর মধ্যের কেমিস্ট্রি ইতিমধ্যেই পছন্দ করতে শুরু করেছেন দর্শকরা।অনেকেই ছবিগুলো পছন্দ করেছেন তাঁদের দুজনের জম্পেশ রসায়ন ফুটে উঠছে ছবির রন্ধ্রে রন্ধ্রে। কেউ কেউ কমেন্ট করেছেন,'হটনেস ওভারলোডেড'। বাণী সম্পর্কে কথা বলতে গিয়ে, রণবীরও প্রকাশ করেছিলেন যে তাঁরা শামশেরার শুটিংয়ের সময় তাঁদের বন্ধুত্ব হয়। তিনি বলেন, 'আমরা সত্যিই একে অপরের সাথে বন্ধু হয়ে উঠেছে

25

একটি ছবি তে দেখা যাচ্ছে সাদা ডিপ-নেকলাইনের ক্রপ টপ এবং সাদা ট্রাউজার পড়েছেন অভিনেত্রী, সাদা তেও কাউকে এত হট লাগতে পারে তা বাণীর এই ছবি গুলি দেখলে উপলব্ধি করা যায়।

35

আরেকটি ছবি তে দেখা যাচ্ছে, কালো রঙের সিকুইন্ড ক্রপ টপ ও হট প্যান্ট পরিহিতা বাণী একহাত দিয়ে রণবীর কপূরের মাথা তাঁর বুকে ধরে রেখেছেন বাণী, রণবীরের এক হাত বাণী কপূরের হাটু তে। 
 

45

আরেকটি ছবি তে দেখা যাচ্ছে রণবীর কপূরের কোলে বসে আছেন বাণী কপূর, রণবীর দুহাত দিয়ে তাঁকে জড়িয়ে ধরে রয়েছেন। ছবির নীচে অসংখ্য আগুন ও হার্ট ইমজি দিয়েছেন ভক্তরা। 

55

২২ জুলাই সিনেমাহলে মুক্তি পেতে চলেছে শামশেরা। তাঁদের নতুন জুটি সম্পর্কে, রণবীর প্রথম থেকেই আশাবাদী ছিলেন। তিনি আশা করেছিলেন যে দর্শকরা তাঁকে এবং বাণীকে 'বল্লী' এবং 'সোনা' হিসাবে গ্রহণ করবে। অভিনেতা বলেন 'এটি অবশ্যই একটি নতুন জুটি এবং আমি আশা করি লোকেরা যখন ছবিটি দেখবে তখন আমাদের চরিত্রগুলিকে পছন্দ করবে। আমরা একসঙ্গে কয়েকটি গান শ্যুট করেছি এবং আমি আশা করছি যে এই গানগুলিও সবাই পছন্দ করবে। বাণী অনেক পরিশ্রম করেছেন ছবিতে এবং তিনি সমস্ত ভালবাসা এবং প্রশংসার দাবিদার।'

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos