শরীরী উন্মাদনা থেকে অন্তর্বাসে খুল্লামখুল্লা, ফিরে দেখা সুপারহট দিশা-র বিলাসবহুল জীবনযাপন

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে দিশা পাটানি। একের পর এক ফটোশ্যুটে ঝড় তুলেছেন পুরুষের হৃদয়ে। কখনও অন্তর্বাস দেখিয়ে, কখনও বা জিমের ছবি পোস্ট করে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছেন দিশা।  একের পর এক হট পোজে ভরে উঠেছে তার সোশ্যাল মিডিয়ার পাতা। খুব অল্প সময়ের মধ্যেই বি-টাউনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন তিনি। শুরুটা এমএস ধোনির বায়োপিক, তারপর থেকে মাত্র ৫ বছরের কেরিয়ারে ৭টি সিনেমায় কাজ করেছেন দিশা। এই কয়েকবছরে তার বিলাসবহুল জীবনযাপন অনেক অভিনেত্রীদেরই হার মানাবে।   দেখে নিন দিশার চোখধাঁধানো লাইফস্টাইলের একঝলক।

Riya Das | Published : Jun 13, 2020 5:41 AM IST

113
শরীরী উন্মাদনা থেকে অন্তর্বাসে খুল্লামখুল্লা, ফিরে দেখা সুপারহট দিশা-র বিলাসবহুল জীবনযাপন

দিশার হট মুভসে কাত হাজারো পুরুষ। তার ছিপছিপে মেদহীন চেহারাতে পাগল মেয়ে থেকে ছেলে সকলেই। হাজারো আলোর ঝলকানির মাঝে মধ্যে তার এই হট পোজই আবার ট্রোলের কারণ হয়ে দাড়িয়েছে। 

213

সম্প্রতি দিশার নতুন বাড়ি মুম্বইয়ের বান্দ্রায়। ২০১৭ সালেই তার এই নয়া অ্যাপার্টমেন্ট। দিশার বাড়ির নাম 'লিটল হাট'। বাড়ি তো নয় হল কিন্তু এর ব্যায়ের পরিমাণ শুনলে চক্ষু চড়কগাছ হবে আপনার। দিশার বাড়ির ব্যায়ের পরিমাণ প্রতি মাসে ৫ কোটি টাকা।

313

মাত্র ৫ বছরের বলি কেরিয়ারে নিজেকে বেশ ভালমতোই গুছিয়ে নিয়েছেন দিশা। এই কয়েকদিনের বিএমডব্লুউ সিরিজ ৫, জাগুয়ার, মার্সিডিজ, অডি- রয়েছে তার তালিকায়। এই গাড়িগুলিরও ব্যায় প্রায় ২ কোটি টাকা।

413

দিশা পাটানি মূলত উত্তরাখন্ডের মেয়ে। তার বাবা যখন মুম্বইয়ের বরেলিতে এসেছিলেন তখন তারা উত্তরাখন্ড থেকে এখানে চলে এসেছিলেন।

513

দিশার বাবা জগদীশ পাটানি পুলিশ পদে নজরদারির দায়িত্বে রয়েছেন। দিশার বোন খুশবুও ভারতীয় সেনাবাহিনীতে লেফটেন্যান্ট। খুশবু ও দিশার এক ভাইও রয়েছে। তিনি পড়াশোনা করছেন।

613

সালটা ২০১১। উচ্চ মাধ্যমিক পাশ করে দিশা লখনউয়ের অ্যামিটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। সেখানে কলেজে অনুষ্ঠিত ফেয়ারওয়েল পার্টিতে মিস কলেজ নির্বাচিত হয়েছিলেন দিশা। তারপরেই মিস লখনউ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন দিশা।

713

২০১৫ সালে ক্যাডবেরির বিজ্ঞাপনে সকলের নজর কেড়েছিলেন দিশা। এরপর বিজ্ঞাপনে দিশার ঝড় উঠেছিল। মোবাইল সংস্থার বিজ্ঞাপনেও পরিচিত মুখ ছিলেন দিশা।

813

পরের বছরেই ২০১৬ সালে টাইগার শ্রফের বিপরীতে মিউজিক ভিডিও 'বেফিকরে'-তে অভিনয় করেছিলেন দিশা।

913

টাইগার শ্রফ ও দিশা পাটানিকে নিয়ে রীতিমতো চর্চিত বি-টাউন। তার সম্পর্ক সকলেরই মুখে মুখে। এমনকী লকডাউনের মধ্যেও তারা একসঙ্গে লিভ-ইন করছেন এই খবরে উত্তাল হয়েছে টিনসেল টাউন। যদিও সমস্ত জল্পনায় জল ঢেলে মুখ খুলেছিলেন টাইগার শ্রফের বোন কৃষ্ণা।

1013


টাইগারের পরিবারের একেবারে কাছেই নিজের বাড়িতেই রয়েছেন দিশা। টাইগারের পরিবারের সঙ্গে বরাবরই ভীষণ ভাল সম্পর্ক দিশার। বিশেষ করে বোন কৃষ্ণার মতে, দিশা তার বন্ধুর মতোন। শরীরচর্চাতেও  যথেষ্ঠ ফ্রিক দিশা আর কৃষ্ণা। তাই এই লকডাউনে একসঙ্গে শরীরচর্চাও করছেন দুজনে। মাঝে মধ্যেই নিজের জিমের ভিডিও শেয়ার করেন দিশা। রাতের ডিনারও একসঙ্গে করছেন বলিউডের এই চর্চিত কাপল।

1113

এমএস ধোনির বায়োপিক দিয়ে বলি কেরিয়ার শুরু করে একে একে বাগি ২, মালাং, বাগি ৩-এর মতো ছবিতে তাকে দেখা গেছে।

1213


কিছুদিন আগেই একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে রীতিমতো ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। হট অবতারে পোশাকের ভিতর দিয়ে অন্তর্বাস দেখিয়ে লাইমলাইটের শীর্ষে পৌঁছে গিয়েছিলেন দিশা। 

1313

আপাতত  'রাধে ' নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সলমন খানের বিপরীতে খুব শীঘ্রই দেখা যাবে দিশাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos