'সঞ্জয় যেন আমায় ফোন না করে, সব শেষ হয়ে গিয়েছে', সঞ্জয়ের গ্রেফতারই ডেকে এনেছিল মাধুরীর মনে বিদ্বেষ

মাধুরী দীক্ষিতের জন্মদিনে তাঁর সফলতা, অভিনয় দক্ষতা, নাচ নিয়ে যেমন কথা উঠে আসে তেমনই আরও একটি বিষয় বারে বারে উঠে আসে। সঞ্জয় দত্ত এবং মাধুরীর সম্পর্ক নিয়ে আজও চলে জলঘোলা। কেন ভাঙল তাঁদের প্রেম। যেখানে তাঁদের মাখোমাখো প্রেমের গল্পে ভড়ে উঠেছিল বলিউড হঠাৎই সেই ভালবাসায় ইতি টানেন খোদ মাধুরী। জানা যায়, আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে সঞ্জয়ের যোগাযোগ থাকাই নাকি চিড় ধরিয়েছিল মাধুরী এবং তাঁর সম্পর্ক। পুলিশ তাঁকে গ্রেফতার করার পরই  নাকি মাধুরী তাঁর সঙ্গে সম্পর্ক শেষ করে দেন। এমনকি কোনও সরাসরি কথাবার্তাতেও জাননি অভিনেত্রী। সঞ্জয়কে সরাসরি না জানিয়ে অন্য একজনের মারফত জানিয়ে দেন যে তিনি আর এই সম্পর্ক রাখতে চান না।

Adrika Das | Published : May 15, 2020 1:40 PM IST

112
'সঞ্জয় যেন আমায় ফোন না করে, সব শেষ হয়ে গিয়েছে', সঞ্জয়ের গ্রেফতারই ডেকে এনেছিল মাধুরীর মনে বিদ্বেষ

১৯৯৩ সালে মুম্বই ব্লাস্টে সঞ্জয়কে নিয়ে শুরু হয় কাটাছেড়া। অভিনেতার বাড়ি থেকে পাওয়া যায় এক ফিফটি সিক্স। 

212

তৎক্ষণাৎ গ্রেফতার করা হয় তাঁকে। অভিনেতা নিজের প্রতিরক্ষা ক্ষেত্রে পুলিশকে জানিয়েছিলেন তিনি বন্দুকটি নিজের পরিবারের রক্ষা করার জন্য বাড়িতে রেখেছিলেন। 

312

বারে বারে তাঁর পরিবারের কাছে খুনের হুমকি আসছিল সেই সময়। তিনি এও বলেন যে নিজের বন্ধু ইউসুফ নলওয়ালাকে রাইফেলকে ধ্বংশ করতেও বলে দিয়েছিলেন তিনি। 

412

বলিউডের সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগাযোগ নিয়ে বহু মতোবিরোধ রয়েছে। অনিল কাপুরের সঙ্গে দাউদ ইব্রাহিমের ছবি নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছিল এক সময়। 

512

অন্যদিকে অভিনেত্রী মন্দাকিনীর সঙ্গে দাউদ ইব্রাহিমের প্রেম। পরিচালক করণ জোহার আবু সালেমের থেকে প্রাণের হুমিকও পেয়েছিলেন। 

612

এই ধরণের নানা জল্পনার মাঝে সঞ্জয় দত্তের গ্রেফতার হওয়া যেন বলিউডে বাজ পড়ার মত। 

712

সঞ্জয় পুলিশের হেফাজত থেকে ছাড়া পেতেই প্রথম ফোন মাধুরীকেই করেন। গ্রেফতার হওয়ার আগে পর্যন্ত তাঁদের প্রেম ছিল অটুট। 

812

আতঙ্কবাদীদের সঙ্গে সঞ্জয়ের নাম জড়াতেই মাধুরী সিদ্ধান্ত নেন, তিনি আর কোনও মতেই সঞ্জয়ের সঙ্গে সম্পর্ক রাখবেন না। 

912

সঞ্জয় তাঁকে দিনের পর দিন ফন করে যেতেন। এমনকি জেলের মধ্যে থেকে যতটুকু অনুমতি ছিল ফোন করার সেখান থেকেও নাকি মাধুরীকে কয়েকবার ফোন করার চেষ্টা করেছিলেন অভিনেতা।

1012


মাধুরী তাঁর একটাও ফোনের উত্তর না দেওয়াই সঠিক মনে করেছিলেন সেই সময়। এমনকি তিনি সঞ্জয়ের সঙ্গে কোনও কথোপকথনেই যাননি।

1112

অন্য একজনের মাধ্যমে তিনি জানিয়ে দিয়েছিলেন, "সঞ্জয় যেন আমায় আর কখনও ফোন না করে। সব শেষ হয়ে গিয়েছে।" তাঁদের সেই যে ১৯৯৭ মহান্ত ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তারপর প্রায় বিশ বছরেরও পর দুজনকে করণ জোহারের কলঙ্কে দেখা যায়। 

1212

মাধুরীর দিক থেকে সব কিছু শেষ হয়ে যাওয়ার পরও সঞ্জয় তখনও তাঁর প্রেমে অন্ধ। কোনও না কোনও উপায় বারে বারে মাধুরীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে গিয়েছিলেন তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos