২৫০ কোটির সম্পত্তির মালিক মাধুরী, কোথা থেকে আয় করেন এত টাকা

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী  মাধুরী দীক্ষিত আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। আজ তার শুভ জন্মদিন। ৫৩-তে পা দিলেন অভিনেত্রী।  বর্তমানে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও তার সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে অনেকের।  সূত্র থেকে জানা গেছে,  প্রায় আড়াইশো কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। দেশে নয়, বিদেশেও রয়েছে তার একাধিক সম্পত্তি। চলচ্চিত্র ছাড়া কীভাবে উপার্জন করেন এত টাকা, জেনে নিন বিশদে।

Riya Das | Published : May 15, 2020 8:03 AM IST

19
২৫০ কোটির সম্পত্তির মালিক মাধুরী, কোথা থেকে আয় করেন এত টাকা


বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।

29


 তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। 

39

সালটা ১৯৮৪। অবোধ ছবিতে মাধুরীর নিজের কেরিয়ার শুরু করেছিল।  তার অভিনয় খুবই আলোচিত হয়েছিল। তারপর তেজাব ছবি থেকেই তিনি এভারগ্রীন অভিনেত্রীর তকমা পেয়েছেন।

49


বরাবরই বেশি পারিশ্রমিকের বিনিময়ে অভিনয় করতেন মাধুরী। এমনকী একটা সময় সলমনের থেকে বেশি পারিশ্রমিক পেতেন তিনি। বর্তমানে অনেক কম ছবিতেই  অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। এখনও ছবি পিছু ৪-৫ কোটি টাকা নেন অভিনেত্রী।

59

সূত্র থেকে জানা গেছে, দেশে-বিদেশে উভয় জায়গাতেই তার অনেক সম্পত্তি রয়েছে। শুধু তাই নয়, বেশ কয়েকটি অ্যাপার্টমেন্ট  ও বাণিজ্যিক সম্পত্তি রয়েছে তার।

69

সংবাদ সূত্র থেকে জানা গেছে, কয়েক বছর আগেই তিনি ফ্লোরিডায় একটি বড় সম্পত্তি কিনেছিলেন। এবং সেই বছর একই সঙ্গে তিনি মিয়ামিতে একটি মলও কিনেছিলেন ।
 

79

তার বিলাসবহুল বেশ কয়েকটি গাড়িও রয়েছে। যেমন অডি, রোলস রইস-এর মতো গাড়ি রয়েছে সেই তালিকায়।

89

চলচ্চিত্র ছাড়ও রিয়্যালিটি শো থেকেও তিনি অনেক টাকা উপার্জন করেন। প্রতি সেশনের জন্য ১ কোটি টাকা নেন অভিনেত্রী। এছাড়া বিজ্ঞাপন থেকে প্রচুর টাকা উপার্জন করেন তিনি। বর্তমানে তার সম্পত্তিরর পরিমাণ ২৫০ কোটি টাকা।

99

দিল, বেটা, সাজন, খলনায়ক, রাম-লক্ষণ, হাম আপকে হ্যায় কউন, দেবদাস, দিল তো পাগল হ্যায় -এর মতো একাধিক ছবি রয়েছে তার ঝুলিতে। তার নাচের তালেই তিনি সকলকে মুগ্ধ করেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos