ক্ষমতা থাকলে বদলে দিতেন বলিউডে এই ধ্যান-ধারণা, করণকে সাফ জানিয়েছিলেন মহেশ

বলিউড এক কথায় বলতে গেলে এক স্বপ্নপূরী। যেখানে নিজের কেরিয়ার তৈরির স্বপ্ন নিয়ে একাধিক তারকা আসেন, কিন্তু সাফল্য বা প্রতিষ্ঠা পান মাত্র হাতে গোনা কয়েকজনই। কিন্তু মহেশ ভাটের ক্ষেত্রে বলিউড এক ভিন্ন জগত। তিনি নিজে হাতে বুনেছেন এই স্বপ্নপূরীর একাধিক অধ্যায়। যদিও বিভিন্ন সময় তাঁর মন্তব্য ঘিরে থাকা বিতর্ক তাঁর পিছু ছাড়েনি আজও। 

Jayita Chandra | Published : Jun 5, 2020 11:15 AM IST / Updated: Jun 05 2020, 04:51 PM IST

18
ক্ষমতা থাকলে বদলে দিতেন বলিউডে এই ধ্যান-ধারণা, করণকে সাফ জানিয়েছিলেন মহেশ

বলিউডে মহেশ ভাট মানেই পর্দায় উষ্ণ আবেদন। সেই পরিচালকের বর্ণময় জীবনের বিভিন্ন স্তরে জড়িয়ে থাকা নানা সাফল্যের পাশাপাশি বিতর্কও কম নয়। 

28

মহেশ ভাট নিজের কেরিয়ারে একের পর এক তারকাদের নিয়ে বিভিন্ন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন মহেশ ভাট। পরবর্তীতে যা খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল। 

38

তবে কেবল মন্তব্যের ঘিরেই বিতর্ক নয়, পাশাপাশি বেশ, কিছু কাজের জন্যও মহেশ ভাটকে তোপের শিকার হতে হয়েছিল। সব থেকে বেশি বিতর্ক সৃষ্টি করে ছিল মেয়ে পুজা ভাটের সঙ্গে তোলা চম্বনের দৃশ্য।

48

এই ছবি নিয়ে একাধিক জায়গায় যখন জল্পনা তুঙ্গে তখন আবারও বিতর্কিত মন্তব্য করেছিলেন মহেশ, জানিয়েছিলেন পূজা যদি তাঁর মেয়ে না হত, তবে তিনি পূজাকে বিয়ে করতেন। 

58

এখানেই শেষ নয়, ছোট মেয়ে আলিয়ার প্রেমিক রণবীরকে নিয়েও মন্তব্য করেন মহেশ। এর কথায় তাঁর কাছে রণবীর হলেন লেডিস ম্যান। তখনও আলিয়া ও রণবীরের সম্পর্কের কথা খোলসা হয়নি। 

68

একবার কফি উইথ করনে ইমরান হাসমির সঙ্গে উপস্থিত হয়েছিলেন অভিনেতা মহেশ ভাট। সেখানেই ব়্যাপি ফায়ার রাউন্ডে একধিক বিষয় নিয়ে মন্তব্য করেন মহেশ ভাট। 

78

তাঁকে প্রশ্ন করা হয় বলিউডে আলিয়ার সব থেকে বড় প্রতিযোগীকে। মহেশ ভাট জানিয়েছিলেন, শ্রদ্ধা কাপুর নয়, পরিণীতি চোপড়াই কড়া টক্কর দিতে পারেন শ্রদ্ধাকে।

88

বলিউডে যদি কিছু বদলাতে পাড়তেন এই পরিচালক, তবে তা কী, মহেশের মতে বলিউডের যে অস্কারের প্রতি এক জেদ ও খিদে রয়েছে, তা তিনি সকলের মাথা থেকে বার করে দিতে চান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos