সম্পর্ক-সহবাস অতীত হলেও ছেলের জন্য ফের কাছাকাছি আরবাজ-মালাইকা, কী বলছেন নেটিজেনরা?

বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা। অন্যদিকে বলি ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবে নিজেক গড়ার প্রচেষ্টায় অনড় আরবাজ। তবে বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আরবাজ, যদি তা ছেলের কারণে। ফের একসঙ্গে বিমানবন্দরে দেখা গেল আরবাজ ও মালাইকাকে।  সন্ধ্যাবেলাতেই বিমানবন্দরে দেখা গেল মালাইকা আরোরা ও আরবাজ খান। কিন্তু কেন তারা একসঙ্গে হলেন তার কারণ জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Aug 26, 2022 6:08 AM IST

110
 সম্পর্ক-সহবাস অতীত হলেও ছেলের জন্য ফের কাছাকাছি  আরবাজ-মালাইকা, কী বলছেন নেটিজেনরা?


বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথম দেখা, সেখান থেকে প্রেম, তারপর বিয়ে এবং বর্তমানে এক সন্তানের মা মালাইকা। যদিও সেই সম্পর্কেও চিড় ধরে বছর চারেক আগে। বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। 

210


বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদ-লিভইন এইসব কিছুই যেন এখন জলভাত মালাইকা আরোরার কাছে।  তবে বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা। 

310

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা খান আপাতত নিজের ফ্ল্যাটেই থাকেন ছেলেকে নিয়ে । আরবাজ-মালাইকার একমাত্র সন্তান আরহানকে নিয়েই সময় কাটছে বলিউডের ছাইয়া ছাইয়া গার্লের। কিন্তু ছেলে আরহানের সব দায়িত্ব একসঙ্গেই পালন করে থাকেন তারা। 

410


অন্যদিকে বলি ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবে নিজেক গড়ার প্রচেষ্টায় অনড় আরবাজ। এবং সাহসী চরিত্র থেকে চাবুক ফিগার নিজের দক্ষতায় বলিউডে জায়গা পাকিয়ে নিয়েছেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। তবে ১৮ বছরের সম্পর্কে যখনই ধীরে ধীরে তিক্ততা আসতে শুরু করে তখনই বিচ্ছেদের পথে হাঁটেন দুই তারকা।

510

তবে বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আরবাজ, যদি তা ছেলের কারণে। এবং আরহানের দায়িত্ব সমানভাবে নিয়েছেন মালাইকা ও আরবাজ। ফের একসঙ্গে বিমানবন্দরে দেখা গেল আরবাজ ও মালাইকাকে।  
 

610

সন্ধ্যাবেলাতেই বিমানবন্দরে দেখা গেল মালাইকা আরোরা ও আরবাজ খান। ছেলে আরহানের সঙ্গে দেখা করতেই তারা বিমানবন্দরে গিয়েছিলেন। আমেরিকার যাওয়ার উদ্দেশ্যেই রওনা হচ্ছিলেন  আরহান। ছেলেকে ছাড়তেই বিমানবন্দরে হাজির হয়েছিলেন মালাইকা ও আরবাজ।

710


দীর্ঘদিন বাদে প্রাক্তন মালাইকার সঙ্গে আরবাজকে দেখে সকলেই আপ্লুত। সকলেই দুজনের আচরণের প্রশংসা করেছেন। নেটিজেনরা সকলেই বলেছেন বাবা ও মা হিসেব দুজনেই দায়িত্ববান।
 

810


সাদা রঙের ক্যাজুয়াল শার্ট ও শর্টস, পায়ে স্নির্কাস পরেই দেখা গিয়েছিল মালাইকা আরোরাকে। আরবাজ খানকেও বেইজ রঙের প্যান্টের সঙ্গে একটি চেক রঙের শার্ট পরেছিলেন আরবাজ খানা। বেশ কিছুক্ষণ একসঙ্গে দেখা গিয়েছে তিনজনকে।  তারপর ছেলে আরহানকে জড়িয়ে ধরে আলিঙ্গনও করেন  আরবাজ ও মালাইকা আরোরা। 
 

910

আরহান মালাইকার কাছে থাকতে পারে তবে ওর কাস্টডি পাওয়ার জন্য আমি কখনওই লড়াই করিনি। কারণ আমার দৃঢ় বিশ্বাস একজন মায়ের চেয়ে ভাল করে তার সন্তানকে আর কেউই মানুষ করতে পারেন না। তাই আরহানকে নিয়ে কোনও প্রশ্নই তুলতে পারি না।আরবাজ বলেন, আমাদের বিচ্ছেদের সময় আরহান মাত্র ১২ বছরের। যদিও বিষয়টা ও আগেই বুঝেছিল। কারণ আমাদের বিবাহবিচ্ছেদ ওর কাছে অবাক হওয়ার কোনও বিষয়ই ছিল না। কারণ বাবা-মায়ের টানাপোড়েনটা সন্তানরাই প্রথম জানতে পারে। তেমনটা আরহানেরও হয়েছিল।
 

1010

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। তেমনই মালাইকার সঙ্গে ডিভোর্সের পরই জর্জিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন আরবাজ খান, তেমনটাই শোনা যায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos