Malaika-Arjun : উন্মুক্ত নিতম্ব, বিকিনিতে সুপারহট মালাইকার শরীরী নেশা ভুলে কীসে মত্ত অর্জুন

৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। মারকাটারি চাবুর ফিগার এবং ফিটনেসের জন্য বি-টাউনে পরিচিত মালাইকা আরোরা। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। যদিও একফ্রেমে এখনও দেখা যায়নি যুগলকে। উন্মুক্ত নিতম্ব, বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে যৌবন, মালাইকার শরীরী নেশা ভুলে সোশ্যাল মিডিয়ায় মজে অর্জুন, পরের ঘটনা আরও ভয়ঙ্কর।

Riya Das | Published : Dec 4, 2021 4:12 AM IST

110
Malaika-Arjun : উন্মুক্ত নিতম্ব, বিকিনিতে সুপারহট মালাইকার শরীরী নেশা ভুলে কীসে মত্ত অর্জুন

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা ( Malaika Arora) যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

210


সূত্রের খবর, সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন  ( Malaika Arora)  মালাইকা আরোরা ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। যদিও একফ্রেমে এখনও দেখা যায়নি যুগলকে। তবে দুজনেই নিজেদের ছবি শেয়ার করছেন ইনস্টা স্টোরিতে। সেখান থেকেই জল্পনা বাড়ছে।

310


দীর্ঘদিন বাদে একসঙ্গে বেরাতে গেলেন এই সেলেব জুটি  ( Malaika Arora) । সম্প্রতি একটি মনোক্রম সেলফি নিজের অ্যাকাউন্টে শেয়ার করেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। এবং সবার কাছে জানতে চান, 'বলো তো কোথায় আছি'?

410

কিছুক্ষণ পর অবশ্য নিজেই জবাব দেন অভিনেতা। মলদ্বীপের ফারি আইল্যান্ডের পাটিনা হোটেলকে ট্যাগ করেন নিজের লোকেশনে। তারপর থেকেই (Arjun Kapoor) অর্জুন ও মালাইকা ( Malaika Arora) নিজেদের রিসর্টের, সমুদ্র ও সি-বিচের ছবি শেয়ার করেন ইনস্টা-স্টোরিতে।

510

অর্জুনের ( Malaika Arora) শেয়ার করা ছবিতেই দেখা যায় পুলের দিকে মুথ করে ছায়ায় বসে রয়েছেন অর্জুন কাপুর।  যার ক্যাপশনে লেখা, 'যখন সে দেখে ফেলে তুমি ঘুরতে এসেও ইনস্টাগ্রাম স্ক্রল করছ', বোঝাই যাচ্ছে অর্জুনের সেই ছবি তুলে দিয়েছেন মালাইকা আরোরা (Malaika Arora)।

610


অন্যদিকে মালাইকাও ( Malaika Arora) সারা দিনে নানা রকম আউটফিটের ছবি দেন নিজের সোশ্যাল মিডিয়ায়। উন্মুক্ত নিতম্ব, বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে যৌবন। হলুদ বিকিনিতে রোদ পোহাতে দেখা গেছে মালাইকা আরোরাতে।

710

 

জিমের আউটফিটে ঝড় তুলেছেন মালাইকা আরোরা( Malaika Arora) । সুতরাং ঘুরতে গিয়েও যে শরীরচর্চায় কোনও ফাঁকি দিচ্ছেন না মালাইকা আরোরা, তা বুঝিয়ে দিলেন মাল্লা।

810

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা ( Malaika Arora) ।

910


লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে বেশ  সিদ্ধহস্ত ( Malaika Arora)  মালাইকা-অর্জুন (Arjun Kapoor) ।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস।

1010

৪৭-এ এসেও শরীরী খেলায় মত্ত মালাইকা( Malaika Arora) ।  নিজের সোশ্যাল  মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিয়েছেন নেটিজেনদের। বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। বয়সে ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিচ্ছে বারবার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos