kareena-Saif : লিভ-ইনে উদ্দাম সঙ্গম, সইফকে বিয়ে করতে এই কাজ করতেও রাজি ছিলেন করিনা

বয়সে নিজের চেয়ে বড় ১০ বছরের সইফের সঙ্গে প্রেম থেকে সম্পর্ক বিবাহ সবটাই যেন রাজকীয়। একটা সময় বাড়ি থেকে পালিয়ে সইফকে বিয়ে করতেও রাজি ছিলেন করিনা। সাক্ষাৎকারে নিজেই একথা স্বীকার করেছিলেন করিনা। এমনকী পরিবারকে হুমকি পর্যন্ত দিয়েছিলেন বলিপাড়ার এই কাপল, জানুন কী ঘটেছিল।

 

Riya Das | Published : Dec 4, 2021 2:54 AM IST / Updated: Dec 04 2021, 08:53 AM IST

19
kareena-Saif : লিভ-ইনে উদ্দাম সঙ্গম, সইফকে বিয়ে করতে এই কাজ করতেও রাজি ছিলেন করিনা

বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর (Kareena Kapoor)  এবং নবাব পুত্র সইফ আলি খান  (Saif Ali Khan) সবসময়েই শিরোনামে রয়েছেন। বয়সে নিজের চেয়ে বড় ১০ বছরের সইফ আলি খানের সঙ্গে প্রেম থেকে সম্পর্ক বিবাহ সবটাই যেন রাজকীয়। 

29

বিয়ের আগেই লিভ-ইনে থাকতেন সইফ-করিনা (Kareena Kapoor) । পাঁচ বছর সম্পর্কের পর তারা গাটছড়া বেঁধেছিলেন। একটি সাক্ষাৎকারে করিনা নিজেই জানিয়েছিলেন, ১০  বছরের বড় সইফকে বিয়ে করার জন্য বাড়ি থেকে পালাতেও প্রস্তুত ছিলেন বেবো। 

39

এমনকী পরিবারকেও হুমকি দিয়েছিলেন। তাদের বিয়ের  খবর যদি ফাঁস হয়ে যায় তাহলে তারা পালিয়ে যাবেন বলে হুমকি দিয়েছিলেন। (Kareena Kapoor)  করিনা আরও জানিয়েছিলেন, সইফকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলাম কারণ স্বাধীনভাবে বাঁচতে চেয়েছিলাম। বিয়ের পর কাজ করা, এই সমস্ত কিছুই মেনে নিয়েছিল সইফ আলি খান।

49


সইফের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগেই শহীদ কাপুরের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ছিলেন করিনা। তাদের ব্রেক আপের পর পুরোপুরি ভেঙে পড়েন সইফ। 'টশন' ছবির সেটেই সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে করিনার (Kareena Kapoor) । সেখানেই শুটিং সেট থেকে সময় বার করে তারা দেখা করতেন। 

59


ল্যাকমে ফ্যাশন উইকে প্রথমবার  (Kareena Kapoor)  করিনা ও সইফকে (Saif Ali Khan) একসঙ্গে দেখা গিয়েছিল। এবং সেখানেই প্রথম সইফ তাদের ডেটিংয়ের কথা স্বীকার করেছিলেন। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল।  দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর। 

69

বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল (Saif Ali Khan) সইফ আলি খান ও  করিনা কাপুর খান (Kareena Kapoor)  সর্বদাই শিরোনামে থাকেন। কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়।  করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন। 

79


৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান  (Kareena Kapoor)  সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। অন্যদিকে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা।  কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান। 

89

২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor)  সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে। 

99

সমুদ্র সৈকত হোক কিংবা সুইজারল্যান্ড, নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য সর্বদা তার পছন্দের ডেস্টিনেশনে পাড়ি জমান সইফিনা জুটি। শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গিয়েছিল (Kareena Kapoor) । এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos