ক্যাটরিনাকে জড়িয়ে ধরে চুমুতে ভরিয়ে দিলেন ভিকি, নিউ ইয়র্কে আদুরে প্রেমের ছবি ভাইরাল

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। নিজেদের সম্পর্ককে কোনওদিন প্রকাশ্যে আনতে চাননি ভিক্যাট জুটি  । বরং চুপিসারে প্রেম করে ছাদনাতলায় পৌঁছেছেন এই জুটি। রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবুও কাজের ফাঁকে কোয়ালিটি টাইম কাটাতে ব্যস্ত ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফ। গতকালই ৩৪-শে পা দিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক ভিকি কৌশল। বিয়ের পর প্রথম জন্মদিন কেমন কাটল ভিকির,কী উপহার দিল ক্যাট তা জানতেই আগ্রহী ভক্তরা।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও পোস্ট করেই চলেছেন ক্যাটরিনা কাইফ। যা এখন নেটদুনিয়ার হটকেক।

Riya Das | Published : May 17, 2022 5:26 AM IST

110
ক্যাটরিনাকে জড়িয়ে ধরে চুমুতে ভরিয়ে দিলেন ভিকি, নিউ  ইয়র্কে আদুরে প্রেমের ছবি ভাইরাল

রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবুও কাজের ফাঁকে কোয়ালিটি টাইম কাটাতে ব্যস্ত ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফ। 

210

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। নিজেদের সম্পর্ককে কোনওদিন প্রকাশ্যে আনতে চাননি ভিক্যাট জুটি  । বরং চুপিসারে প্রেম করে ছাদনাতলায় পৌঁছেছেন এই জুটি।

310


গতকালই ৩৪-শে পা দিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক ভিকি কৌশল। বিয়ের পর প্রথম জন্মদিন কেমন কাটল ভিকির,কী উপহার দিল ক্যাট তা জানতেই আগ্রহী ভক্তরা।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও পোস্ট করেই চলেছেন ক্যাটরিনা কাইফ। যা এখন নেটদুনিয়ার হটকেক।

410

বিয়ের পর প্রথম বার্থডে একটু তো স্পেশ্যাল হবেই। তাই কয়েকদিন আগেই লন্ডনে উড়ে গিয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সেখানে গিয়ে ক্যাটের মা সুজানের আশীর্বাদ নেন দুজনে। তারপরের দিনই পছন্দের শহর নিউ ইয়র্কে উড়ে যান তারা। 

510


নিউ ইয়র্কের রাস্তায় হাত ধরাধরি করে ঘুরতে দেখা গিয়েছে তাদের। সেখানকার প্রিয় রেস্তরাঁতেও খেয়েছেন দুজনে। আদুরে প্রেমের ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ফের সোশ্যাল মিডিয়ায় প্রেমের ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা কাইফ।
 

610

মার্কিন মুলুকেই সোমবার ভিকির জন্মদিন পালিত হল। জন্মদিনের দিন স্বামী ভিকিকে আদরে ভালবাসায় ভরিয়ে দিলেন ক্যাটরিনা কাইফ। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ক্যাটরিনা লিখলেন, নিউ ইয়র্কের বুকে শুভ জন্মদিন। তুমি থাকলে সব কিছুই ভাল হয়ে যায়।
 

710


বয়সে ছোট ভিকিকে বিয়ে করে তিনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। তবে আদ্যোপান্ত পঞ্জাবি পরিবারে বিয়ে করে ক্যাটরিনা কতটা মানিয়ে নিতে পারবেন তা নিয়েও প্রশ্ন উঠেছিল। বিয়ের পর মাত্র কয়েক মাসেই পঞ্জাবি পরিবারের সমস্ত আদব কায়দা বেশ গুছিয়েই শিখে নিয়েছেন ভিকি ঘরনি।
 

810


ক্যাটরিনার প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর তা  নিয়েই জল্পনা বাড়ছে। জন্মদিনের রেশ কাটিয়েই হয়তো দেশে ফিরবেন ভিক্যাট। তারপরেই আবার যে যার কাজে লেগে পড়বেন।

910


ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। ২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে।

 

1010

 ক্যাটের মা হওয়ার জল্পনায় মুখ খুলেছিলেন ভিকির মুখপাত্র। প্রথমসারির সংবাদমাধ্যমকে ভিকির মুখপাত্র জানিয়েছিলেন, এই খবর সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন। তার কথায় একদমই মিথ্যা এই খবর, যার কোনও সত্যতা নেই, এগুলো পুরোপুরি গুজব। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos