গ্ল্যামার থেকে বোল্ড বিউটি, স্নানের আগে কী করেন মালাইকা, ফাঁস বাথরুম সিক্রেট

মালাইকা আরোরা, যাঁর বিউটিতেই বোল্ড ভক্তরা। হট ফিগার থেকে শুরু করে গ্ল্যামার, ত্বকের উজ্জ্বল্যতা, সবই যেন এক কথায় পার্ফেক্ট। তবে এই পার্ফেক্ট লুকের রহস্য কী, কীভাবে নিজেকে ধরে রাখেন মালাইকা, এবার সেই রহস্যই হল ফাঁস... 

Jayita Chandra | Published : Aug 17, 2020 2:46 AM IST / Updated: Aug 17 2020, 09:43 AM IST

18
গ্ল্যামার থেকে বোল্ড বিউটি, স্নানের আগে কী করেন মালাইকা, ফাঁস বাথরুম সিক্রেট

মালাইকা আরোরা মানেই পর্দায় এক হট উপস্থিতি। বলিউড থেকে বেশ কিছু বছর হল বিদায় নিলেও রিয়ালিটি শো-এর দৌলতে হিট ডিভা। 

28

সুপার মডেলের সেটেই একাধিক হয় পোজে ধরা দিতে দেখা যায় অভিনেত্রীকে। সেখানেই শেষ নয়, রীতিমত গ্ল্যামার নিয়ে একাধিক টিপসও তিনি দিয়ে থাকেন। 

38

কিন্তু নিজেকে কীভাবে ধরে রেখেছেন মালাইকা। তাঁর হট লুক থেকে শুরু করে পর্দায় উপস্থিতি, সবই যেন এক কথায় নজর কাড়ে সকলের। 

48

নিজের ত্বকের এই সতেজতা ধরে রাখতে কী করেন তিনি, সেই রহস্যই হল ফাঁস। যখনই মালাইকা স্নান করেন তখনই তিনি লুফা ব্যবহার করেই স্নান করতে পছন্দ করেন। 

58

তবে স্নানের আগে তাঁর প্রয়োজন বডি ম্যাসাজ ও স্ক্রাবিং। তবে কিনে আনা কোনও স্ক্রাবার নয়। বাড়িতেই তৈরি করে ফেলেন তিনি স্ক্রাব। 

68

কী কী থাকে তাতে, কফি, ব্রাউন সুগার বা সাদা চিনি হলেও চলে, তা গুঁড়ো করে মিশিয়ে নিতে হবে তেলের সঙ্গে। নারকেল তেল বা অলিভ অয়েল। 

78

সবটা একসঙ্গে মিশিয়ে ত্বকে আলতো করে লাগিয়ে নিয়ে স্ক্রাবিং করে নিতে হবে। মালাইকা তেমনটাই করে থাকেন। যা সকলকে নিজেই জানিয়েছেন হট ডিভা। 

88

বর্তমানে মালাইকা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে মত্ত নেটবাসী, যদিও মালাইকা তাঁর বন্ধু, পার্টি ও লিভইন সম্পর্ক নিয়ে কোনও রকমের চর্চাই পছন্দ করেন না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos