Viral Malaika Arora: ফেস্টিভমুডে বলিউড ডিভা, ঝড়ের গতীতে ভাইরাল বোল্ড বিউটি মালাইকা

মালাইকা আরোরার ফেস্টিভ লুকে বোল্ডনেসের ঝড়। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে এবার পার্টি লুকে ভাইরাল হলেন এই ডিভা। বরাবরই ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তোলেন মালাইকা আরোরা, এবারও তার ব্যতিক্রম হল না, হাই থাই স্লিভে বোল্ড মালাইকাকে দেখে ঘুম উড়ল ভক্তমহলের। 

Jayita Chandra | Published : Dec 25, 2021 7:07 AM IST

19
Viral Malaika Arora: ফেস্টিভমুডে বলিউড ডিভা, ঝড়ের গতীতে ভাইরাল বোল্ড বিউটি মালাইকা

মালাইকা আরোরা, এক কথায় বলতে গেলে এই সুপারস্টার কোথাও গিয়ে যেন নেট দুনিয়ায় নিজের হট লুকে ঝড় তোলায় সিদ্ধ হস্ত। একের পর এক পার্টি লুকে এখন সেলিব্রেশন মরসুমে ভাইরাল তিনি। ঝড়ের বেগে ছড়িয়ে পড়া সেই ছবিতেই বুঁদ নেটপাড়া। 

29

মালাইকা আরোরা, দিন দিন যেন রূপ ফেলে পড়ছে এই অভিনেত্রীর, স্টানিং ফিগারে ঝড় তুলতে একাধিক পোজে আবারও হাজির এই বলিউড স্টার। বয়সকে টেক্কা দিয়ে রাতের ঘুম কেড়েছেন তিনি সকলের, বক্ষবিভাজিকায় সাহসী পোজ থেকে শুরু করে হাই থাই স্লিভে নজরকাড়া ফ্যাশানিস্তা মালাইকা। 

39

মালাইকা আরোরা, শরীরী উষ্ণতায় ঝড় তুলে ৪০ পেরিয়েও যে কীভাবে নিজেকে ধরে রাখা যায়, তা প্রতিটা মুহূর্তে ঝড় তোলে সকলের মনে। ২০ থেকে ৩০-কে হার মানাচ্ছেন তিনি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এবার নেট পোশাকে।

49

মালাইকাকে দেখলে এক কথায় যেন মন মানতেই চায় না তিনি চল্লিশের কোটা পার করে গিয়েছেন, তাঁর হট লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগার, সঙ্গে অনবদ্য স্টাইল স্টেটমেন্ট ভক্তমনে ঝড় তুলতে সময় নেয় না খুব বেশি। 

59

মালাইকা আরোরা, বয়সের মাপকাঠিতে তিনি কোনও অংশেই যুবতী নন, অথচ তাঁর অনবদ্য লুক ও শরীরী ভাঁজে তিনি বলে বলে ছয় মারছেন প্রকাশ্যেই, কলেজ গার্ল হারমানবে তাঁর হটনেসের ঝড়ে, নতুন ছবিতে সেই ইঙ্গিতই স্পষ্ট। 

69

মালাইকা আরোরা (Malaika Arora), মানেই ফ্রেমে বন্দি পার্ফেক্ট শট। বেশ কয়েকটি শো'তে তাকে দর্শক পেয়ে থাকে স্টাইল, পোজ ইন্স্টাকটর হিসেবে। ক্যামেরার সমানে কোন ভঙ্গিমায় দাঁড়ালে মিলবে সেরা লুক, সেই বিষয় সিদ্ধহস্ত মডেল হলেন মালাইকা। এবার তারই প্রোফাইল জুড়ে নজর কারল সুইমিং থেকে জিম, ফিট ফান্ডায় মালাইকা আরোরা।  

79

মালাইকা আরোরা (Malaika Arora), এক কথায় বলতে গেলে যাঁর প্রতিটি ছবি যাকে বলে পার্ফেক্ট ফ্রেম। এক একটি পোজ মুহূর্তে ঝড় তোলে ভক্তমহলে। সুপার মডেল রিয়ালিটি শো-তে বিচারকের ভুমিকাতে থাকা মালাইকা তাই প্রতিটা পদেই নয়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে থাকেন প্রতিযোগীদের মধ্যে।

89

ঠিক কীভাবে পোজ দিতে হবে, কোন পোজ-এ দাঁড়াতে হবে, বা পোশাক নির্বাচণই বা কেমন হতে পারে, সবটাই যেন মাল্লার নখদর্পণে। এবার সেই মালাইকাই সিলভার লুকে ঝড় তুললেন নেট দুনিয়ায়।  ফিগার পার্ফেক্ট, টাইট ফিট পোশাকে ফুঁটে উঠল শরীরী গরণ।

99

সম্প্রতি বলিউডের বেশ কয়েকটি আইটিম ডান্সে তাকে পাওয়া গেলেও অভিনয় জগত থেকে তিনি নিজেকে সরিয়ে নিয়েছেন বহু দিন। কেবল মডেলিং-এর দিকেই এবার তার লক্ষ্য স্থির। পোজ দিতে মালাইকার জুড়ি মেলা ভার, সে সাধারণ ক্যামেরাই হোক বা ডাব্বুই হোক, মালাইকা নিজের সেরাটাই দিতে পঠন্দ করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos